Agnimitra Paul: ‘কিছু একটা হয়ত হবে ডিসেম্বরে’, শুভেন্দুর ‘রাজনৈতিক অভিজ্ঞতায়’ আস্থা অগ্নিমিত্রার

Agnimitra Paul: "প্রতিদিনই তো আমাদের ঘুম ভাঙে বোমার আওয়াজে। কোথাও ভাটপাড়া, কোথাও নরেন্দ্রপুর।” তোপ অগ্নিমিত্রার।

Agnimitra Paul: 'কিছু একটা হয়ত হবে ডিসেম্বরে', শুভেন্দুর 'রাজনৈতিক অভিজ্ঞতায়' আস্থা অগ্নিমিত্রার
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Nov 20, 2022 | 7:57 PM

কলকাতা: ডেডলাইন ডিসেম্বর। এই ডেডলাইন নিয়ে নানা জল্পনা চলছে। কী হবে ডিসেম্বরের শেষে? এই প্রশ্নই ঘোরাফেরা করছে রাজনৈতিক মহলে। শাসকদল বলছে ফাঁকা আওয়াজ। গেরুয়া শিবিরের হুঙ্কার, দেখতে থাকুন কী হয়। এবার কথাবার্তা অনুষ্ঠানে এসে টিভি নাইন বাংলার ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাচার্যকে ডেডলাইন ডিসেম্বর নিয়ে নিজের বক্তব্য জানালেন বিজেপি বিধায়ক (BJP MLA) অগ্নিমিত্রা পল (Agnimitra Pau)।

বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিভিন্ন সভায় রাজ্য সরকারকে আক্রমণ করে ডিসেম্বর ডেডলাইনের হুঁশিয়ারি দেন। এই ডিসেম্বর ডেডলাইন নিয়ে বিরোধী দলনেতার রাজনৈতিক অভিজ্ঞতার উপর ভরসা রাখলেন অগ্নিমিত্রা। আজ তিনি বলেন, “আমি একজন সাধারণ কার্যকর্তা। আমাদের শীর্ষ নেতৃত্ব এবং বিরোধী দলনেতা বলছেন। যেভাবে রাজ্যটা এগোচ্ছে, ডিএ দিতে পারছে না। বেতন দিতে পারছে না। চাকরি দিতে পারছে না। তাতে আমাদের শীর্ষ নেতৃত্ব ও বিরোধী দলনেতা তাঁদের রাজনৈতিক অভিজ্ঞতা থেকে একথা বলছেন। আমরা যা শুনছি কিছু একটা হয়ত হবে ডিসেম্বরে।” ডিসেম্বরে হয়ত আরও অনেক বাঘ, চিতা, সিংহ, সিংহী জেলে যাবেন বলে তিনি মন্তব্য করেন। তাঁর কথায়, “মানুষ জানে তৃণমূল চুরি করেছে। আর আমরা তো জানি, চুরি করলে তো জেলে যেতেই হবে।”

এই খবরটিও পড়ুন

একইসঙ্গে রাজ্যকে আক্রমণ করে আসানসোল দক্ষিণের বিধায়ক বলেন, “প্রতিদিনই তো আমাদের ঘুম ভাঙে বোমার আওয়াজে। কোথাও ভাটপাড়া, কোথাও নরেন্দ্রপুর। বাংলার বিভিন্ন প্রান্তে। বোঝা যাচ্ছে পঞ্চায়েত ভোট আসছে।” কয়েকদিন আগেই সিআইডির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করতে দেখা গিয়েছিল অগ্নিমিত্রাকে। প্রসন্ন রায়ের বাড়িতে দিলীপ ঘোষের (Dilip Ghosh) দলিল পাওয়া নিয়ে বিতর্কের মাঝে সিআইডি-র বিরুদ্ধে আক্রমণ শানিয়ে তিনি বলেন, “সিআইডি শুনছি নাকি এখন তোলা তুলছে। অসাধারণ একটা কালচারের অনুপ্রেরণা দিতে পেরেছেন মুখ্যমন্ত্রী। সিআইডি নাকি মুম্বইয়ের কোনও এক ব্যবসায়ীর থেকে ৫০ কোটি টাকা তোলা চেয়ে হুমকি দিয়েছে। এই তো হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ আর সিআইডি। তাঁদের দিয়ে আপনি তদন্ত করুন না। ভয় কিসের। আমরাও রয়েছি, দেখি কী আসে তদন্ত রিপোর্টে।” 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla