Suvendu Adhikari: রাজ্যের বিধায়ক মানে কি শুধুই তৃণমূল বিধায়ক? প্রশ্ন শুভেন্দুর

Suvendu Adhikari: রাজ্যের বিধায়ক মানে কি শুধুই তৃণমূল বিধায়ক? প্রশ্ন শুভেন্দুর
শুভেন্দু অধিকারী

Suvendu Adhikari: পূর্ব মেদিনীপুরের অতিরিক্ত জেলাশাসক শুধুমাত্র বেছে বেছে বিধায়কদের আমন্ত্রণ জানিয়েছেন। কেবলমাত্র তৃণমূল বিধায়কদের বৈঠক সম্পর্কে জানানো হয়েছে। মঙ্গলবার এক টুইটে এমনই দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

May 24, 2022 | 6:11 PM

কলকাতা ও পূর্ব মেদিনীপুর : বাংলার বিধায়ক মানে কি শুধুই তৃণমূলের বিধায়ক? প্রশ্ন তুললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পূর্ত দফতরের যুগ্মসচিব নির্দেশ দিয়েছিলেন বিধানসভার স্ট্যান্ডিং কমিটির বৈঠকে পূর্ব মেদিনীপুরের সব বিধায়ককে ডাকার জন্য। কিন্তু পূর্ব মেদিনীপুরের অতিরিক্ত জেলাশাসক শুধুমাত্র বেছে বেছে বিধায়কদের আমন্ত্রণ জানিয়েছেন। কেবলমাত্র তৃণমূল বিধায়কদের বৈঠক সম্পর্কে জানানো হয়েছে। মঙ্গলবার এক টুইটে এমনই দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য, শুভেন্দু অধিকারী একটি চিঠির ছবি টুইটারে শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, অতিরিক্ত জেলা শাসকের সই করা এই চিঠিটি ফরওয়ার্ড করা হয়েছে পাঁশকুড়া পূর্ব, পাঁশকুড়া পশ্চিম, নন্দকুমার, মহিষাদল, চাঁদিপুর, পটাশপুর ও এগরার বিধায়কদের। সেখানে বিজেপি বিধায়কদের নাম নেই বলেই অভিযোগ করেছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর এই নিয়েই বেজায় চটে রয়েছেন তিনি।

প্রায় এই একই অভিযোগ সোমবার বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। রাজ্যের শাসক দলের বিরুদ্ধে আক্রমণের সুর চড়িয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, “ভুল করেও কোনও সরকারি অনুষ্ঠানে আমাদের কোনও চিঠি দেওয়া হয় না। কোনও সরকারি কমিটিতে বিরোধী দলের বিধায়ক, সাংসদদের ডাকা হয় না।” দিলীপ বাবুর সেই অভিযোগের কথা মঙ্গলবার আবারও শোনা গেল শুভেন্দু অধিকারীর কথায়।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর সাড়ে তিনটের সময় দিঘা শঙ্করপুর উন্নয়ন পর্ষদের প্রশাসনিক ভবনে একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেই বৈঠকে পূর্ব মেদিনীপুরের সব বিধায়কদের ডাকার কথা বলা হয়েছিল। কিন্তু শুভেন্দুর অভিযোগ, শেষ পর্যন্ত বাছাই বাছাই কিছু বিধায়কদেরই ডাকা হয়েছে ওই বৈঠকে। আর এই নিয়ে বেশ বিরক্ত শুভেন্দু অধিকারী। ঘটনায় তিনি সরাসরি অভিযোগ তুলেছেন পূর্ব মেদিনীপুরের অতিরিক্ত জেলাশাসকের বিরুদ্ধে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA