Terrorist Link: রাজমিস্ত্রির কাজ করা ছেলেটাই কি না জঙ্গি? গ্রেফতার বর্ধমানের আনোয়ার

Terrorist Link: এসটিএফ সূত্রে খবর, ধৃত ব্যক্তি চেন্নাইয়ে কাজের পাশাপাশি জঙ্গি কার্যকলাপে যুক্ত ছিলেন। সে এই রাজ্য ছাড়াও অন্য রাজ্যে জঙ্গি কার্যকলাপে যুক্ত হওয়ার জন্য মগজ ধোলাইয়ের কাজ করত বলেও প্রাথমিকভাবে খবর পাওয়া গিয়েছে। হাবিবুল্লাহকে গ্রেফতারের পর থেকেই এই সমস্ত তথ্য মিলেছে বলে খবর।

Terrorist Link: রাজমিস্ত্রির কাজ করা ছেলেটাই কি না জঙ্গি? গ্রেফতার বর্ধমানের আনোয়ার
জঙ্গি সন্দেহে গ্রেফতার Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2024 | 12:29 PM

কলকাতা: বাংলাদেশের জঙ্গি মডিউলের আরও এক চক্রী গ্রেফতার। চেন্নাই থেকে বর্ধমানের মঙ্গলকোটের বাসিন্দাকে গ্রেফতার করল স্পেশ্যাল টাস্ক ফোর্স বা বেঙ্গল এসটিএফ। গোয়েন্দা সূত্রে খবর, ধৃত আনোয়ার শেখ চেন্নাইয়ে রাজমিস্ত্রির কাজ করতেন। এই নিয়ে ‘শাহদাত’ জঙ্গি সন্দেহে গ্রেফতারের সংখ্যা বেড়ে দাঁড়াল তিন।

এসটিএফ সূত্রে খবর, ধৃত ব্যক্তি চেন্নাইয়ে কাজের পাশাপাশি জঙ্গি কার্যকলাপে যুক্ত ছিলেন। সে এই রাজ্য ছাড়াও অন্য রাজ্যে জঙ্গি কার্যকলাপে যুক্ত হওয়ার জন্য মগজ ধোলাইয়ের কাজ করত বলেও প্রাথমিকভাবে খবর পাওয়া গিয়েছে। হাবিবুল্লাহকে গ্রেফতারের পর থেকেই এই সমস্ত তথ্য মিলেছে বলে খবর। শুধু তাই নয়, প্রাথমিকভাবে এও জানা গিয়েছে, হাবিবুল্লার ডান হাত হিসাবে কাজ করত আনোয়ার। এর পাশাপাশি যে অ্যাপের মাধ্যমে জঙ্গি কার্যকলাপ চলত সেখান থেকেও একাধিক ব্যক্তির খোঁজ পাওয়া যাচ্ছে বলেও বেঙ্গল এসটিএফ সূত্রে খবর।

প্রসঙ্গত, সর্বপ্রথম পশ্চিম বর্ধমানের কাঁকসা থেকে জঙ্গি সন্দেহে একজনকে পাকড়াও করেছিল এসটিএফ। ধৃতের নাম হাবিবুল্লাহ। রাজ্যপুলিশের এসটিএফ সূত্রে খবর, সম্প্রতি ‘শাহাদাত’ নামে এক নতুন জঙ্গি গোষ্ঠী গজিয়ে উঠেছে। বাংলাদেশেও এই জঙ্গি গোষ্ঠী বেশ সক্রিয়। সেই গোষ্ঠীর সঙ্গেই মহম্মদ হাবিবুল্লাহর যোগ রয়েছে বলে খবর। এরপর হাবিবুল্লাহকে জেরা করে উঠে আসে আরও এক ব্যক্তির নাম। ধৃতের নাম হেরাজ শেখ। এরপর আজ আবার হাবিবুল্লাহকে জেরা করে আনোয়ার শেখের নাম উঠে আসে।