West Bengal By-Election: বাগদায় আতঙ্কে ঘরছাড়া BJP-র এজেন্ট, কমিশনে অভিযোগ কল্যাণের

| Edited By: | Updated on: Jul 10, 2024 | 8:27 PM

West Bengal By-Election: এই চার কেন্দ্রে অশান্তি এড়াতে নিরাপত্তা ব্যবস্থা আঁটসাঁট করেছে নির্বাচন কমিশন। পুলিশ তো থাকছেই পাশাপাশি এই ভোটেও থাকছে কেন্দ্রীয় বাহিনী। চার কেন্দ্রের জন্য মোট ৭০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী বরাদ্দ করেছে কমিশন।

West Bengal By-Election: বাগদায় আতঙ্কে ঘরছাড়া BJP-র এজেন্ট, কমিশনে অভিযোগ কল্যাণের
বিজেপির এজেন্ট ঘরছাড়াImage Credit source: Tv9 Bangla

বুধবার রাজ্যের চার কেন্দ্রে উপনির্বাচন। মানিকতলা, রানাঘাট দক্ষিণ,বাগদা ও রায়গঞ্জ। এই চার কেন্দ্রে অশান্তি এড়াতে নিরাপত্তা ব্যবস্থা আঁটসাঁট করেছে নির্বাচন কমিশন। পুলিশ তো থাকছেই পাশাপাশি এই ভোটেও থাকছে কেন্দ্রীয় বাহিনী। চার কেন্দ্রের জন্য মোট ৭০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী বরাদ্দ করেছে কমিশন। সকাল সাতটা থেকে শুরু হয়ে গিয়েছে ভোট গ্রহণ প্রক্রিয়া।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 10 Jul 2024 08:25 PM (IST)

    কোথায় কত ভোট পড়ল

    বিকাল ৫টা পর্যন্ত রায়গঞ্জে ভোট পড়েছে ৬৭.১২ শতাংশ। রানাঘাট দক্ষিণে ভোট পড়েছে ৬৫.৩৭ শতাংশ। বাগদায় ভোট পড়েছে ৬৫.১৫ শতাংশ। মানিকতলায় ভোট পড়েছে ৫১.৩৯ শতাংশ।

  • 10 Jul 2024 03:22 PM (IST)

    ‘ওদের ভয়ে আত্মগোপন করে ছিলাম’

    সাধন বিশ্বাস

    উপভোটের সকাল থেকেই উত্তপ্ত উত্তর ২৪ পরগনার বাগদা। সেখানকার সাগরপুর এফপি স্কুলের ১৭৮ নম্বর বুথে বিজেপির এজেন্টকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ। শুধু তাই নয়,তার বাড়ির সামনে বাজি ফাটানো হয়েছে বলেও দাবি। ভয়ে ওই বিজেপির বুথ এজন্ট আত্মগোপন করেছেন। নির্বাচন কমিশনে নালিশ ঠুকল পদ্ম শিবির।

    বিস্তারিত পড়ুন: Bagda: হুমকি-বোমাবাজি, প্রাণভয়ে বাড়ি ছেড়ে অন্যত্র আত্মগোপন BJP-র এজেন্টের

  • 10 Jul 2024 01:51 PM (IST)

    অশান্ত পায়রাডাঙা, তৃণমূল কর্মীকে আটকে রেখে মারধর

    রণক্ষেত্র পায়রাডাঙার জগপুর এলাকা।বিজেপির ক্যাম্প অফিস ভাঙার অভিযোগ। ক্যাম্প অফিসে বসে থাকা কর্মীদেরকে ব্যাপক মারধরের অভিযোগ। প্রথমে সকালে বাইক নিয়ে ভয় দেখানোর অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বাইক নিয়ে আসা দুষ্কৃতীদের একজনকে ধরে ফেলে বিজেপি কর্মীরা। তাঁকে ব্যাপক মারধর করার অভিযোগ ওঠে। আটকে রাখে বিজেপি কর্মীরা। খবর পেয়ে কেন্দ্রীয় বাহিনী এবং পুলিশ পৌঁছে উদ্ধার করে আহতকে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়।

  • 10 Jul 2024 11:11 AM (IST)

    পায়রাডাঙায় বিজেপি এজেন্টের বাড়িতে হামলা, ভিডিয়ো দেখুন…

  • 10 Jul 2024 10:58 AM (IST)

    জামা তুলে পিঠের কালশিটে দাগ দেখালেন গৌতম

    চার কেন্দ্রে উপনির্বাচন। কিন্তু সেই উপনির্বাচনেও জায়গায়-জায়গায় অশান্তির ছবি প্রকাশ্যে আসছে। নদিয়ার রানাঘাট দক্ষিণ কেন্দ্রে বিজেপি এজেন্টের বাড়িতে হামলার অভিযোগ। গৌতম বিশ্বাস নামে ওই এজেন্টের বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠছে।এর আগে বিজেপির এক মহিলা এজেন্টের বাড়িতে হামলার অভিযোগ উঠছিল। এরপর উকিলনাড়া মিস্ত্রিপাড়া এলাকায় থেকেও একই অভিযোগ এল। এলাকার মানুষজন কার্যত আতঙ্কগ্রস্ত।

    বিস্তারিত পড়ুন: লোহার রড দিয়ে BJP কর্মীকে মার, জামা তুলে পিঠের কালশিটে দাগ দেখালেন গৌতম

  • 10 Jul 2024 10:54 AM (IST)

    ১ ব্যক্তির ২ বার ভোট!

    বাগদাতেও উপনির্বাচনেও অশান্তি। বিরোধীদের অভিযোগ, এক ব্যক্তি ২ বার ভোট দিয়েছেন, এরকম ২০ জন রয়েছে। তৃণমূলের অভিযোগ, বিজেপি প্রার্থী মিথ্যা অভিযোগ করছেন। এই নিয়ে দুপক্ষের মধ্যে অশান্তি হয়। পরিস্থিতি সামাল দিতে যায় কেন্দ্রীয় বাহিনী।

  • 10 Jul 2024 10:53 AM (IST)

    রায়গঞ্জেও অশান্তি

    রায়গঞ্জেও উপনির্বাচনে অশান্তি। ক্যামেরা দেখেই দৌড় মারলেন এক প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের। সাংবাদিকরা চেপে ধরতে তিনি বলেন, তিনি নাকি ভোট দিতে এসেছিলেন। কিন্তু দৌড়ালেন কেন? সে প্রশ্নের উত্তর দিতে পারলেন না। বিজেপির অভিযোগ, তৃণমূলের প্রাক্তন দুই কাউন্সিলর ভোটারদের প্রভাবিত করার জন্য বারবার বুথের ভিতর ঢুকছিল।

  • 10 Jul 2024 09:38 AM (IST)

    বিজেপির পোলিং এজেন্টের বাড়ি ভাঙচুর, চলল গুলি

    নদিয়ায় চলল গুলি

    বিজেপির পোলিং এজেন্টের বাড়ি ভাঙচুর ও গুলি চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ভয়ে আতঙ্কে পরিবার। গতকাল রাতে ঘটনাটি ঘটে নদীয়ার রানাঘাট থানার পূর্ণ নগর এলাকায়। রঞ্জিত মণ্ডল নামে ওই ব্যক্তি ১৫৭ নম্বর বুথের পোলিং এজেন্ট। অভিযোগ, গতকাল রাতে তাঁরা যখন ঘুমোচ্ছিলেন সেই সময় ঘুম থেকে ডেকে তোলা হয়। বারান্দার কাচ ভাঙচুর করা হয়। চলে দু রাউন্ড গুলি। ভয়ে সিঁটিয়ে পরিবার।

  • 10 Jul 2024 07:56 AM (IST)

    ভোট দিলেন কৃষ্ণ

    রায়গঞ্জ করোনেশন হাইস্কুলে ১৪১ নন্বর বুথে ভোট দিলেন তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যানী। একদম সকাল সকাল ভোট দেন তিনি। লোকসভা ভোটে পরাজিত হলেও উপভোটে জেতার বিষয়ে আশাবাদী তিনি।

  • 10 Jul 2024 07:51 AM (IST)

    নদিয়া দক্ষিণ কেন্দ্রেও EVM মেশিন খারাপ

    একের পর এক জায়গা থেকে ইভিএম মেশিন খারাপের অভিযোগ। তার মধ্যে নদিয়া দক্ষিণের হবিবপুর বিন পাড়া প্রাথমিক বিদ্যালয় একটি বুঝে ইভিএম খারাপ থাকার অভিযোগ।

  • 10 Jul 2024 07:48 AM (IST)

    শুরুতেই খারাপ হয়ে গেল EVM

    মানিকতলা বিধানসভা কেন্দ্রের ২৭০ নম্বর বুথে ইভিএম খারাপ। ভোট গ্রহণ শুরু করা যায়নি এখনো। মক পোলের পর ইভিএমমানিকতলা বিধানসভা কেন্দ্রের ২৭০ নম্বর বুথে ইভিএম খারাপ। ভোট গ্রহণ শুরু করা যায়নি এখনো। মক পোলের পর ইভিএম লক হয়ে গিয়েছে বলে খবর। লক হয়ে গিয়েছে বলে খবর।

Published On - Jul 10,2024 7:47 AM

Follow Us: