West Bengal Lok Sabha Election 2024 Live: এগিয়ে সেলিমের কেন্দ্রই, বিকাল ৫টা অবধি মুর্শিদাবাদে ভোটের হার ৭৬.৪৯ শতাংশ

| Updated on: May 07, 2024 | 11:45 PM

West Bengal Lok Sabha Election 2024 Phase 3 Voting Live News and Updates in Bengali: তৃতীয় দফার ভোট হয়ে গেল মঙ্গলবার। বিকাল ৫টা পর্যন্ত ভোটদানের হার ৭৩.৯৩ শতাংশ। মালদহ উত্তরে ভোটের হার ৭৩.৩০ শতাংশ। মালদহ দক্ষিণে ভোটের হার ৭৩.৬৮ শতাংশ। জঙ্গিপুরে ভোটের হার ৭২.১৩ শতাংশ। মুর্শিদাবাদে ভোটের হার ৭৬.৪৯ শতাংশ।

West Bengal Lok Sabha Election 2024 Live: এগিয়ে সেলিমের কেন্দ্রই, বিকাল ৫টা অবধি মুর্শিদাবাদে ভোটের হার ৭৬.৪৯ শতাংশ
মহম্মদ সেলিমের সঙ্গে বচসা পুলিশের। Image Credit source: TV9 Bangla

২০২৪-এর লোকসভা ভোট (West Bengal Lok Sabha Election 2024 ) হচ্ছে সাত দফায়। বাংলাতেও সাত দফায় ভোট। আজ মঙ্গলবার তৃতীয় দফার ভোট। এ রাজ্যের চার লোকসভা আসন মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, জঙ্গিপুর ও মুর্শিদাবাদে ভোটগ্রহণ। চার কেন্দ্রে ভোটাররা বেছে নেবেন তাঁদের আগামী পাঁচ বছরের সাংসদকে। মালদহ উত্তর ২০১৯ সালে বিজেপি জিতেছিল। মালদহ দক্ষিণ ছিল কংগ্রেসের। মুর্শিদাবাদ ও জঙ্গিপুর দুই কেন্দ্রই তৃণমূলের। এবার জনতা কী রায় দেন, সেদিকেই সবদলের নজর। ভোটগ্রহণ পর্ব শুরু সকাল ৭টা থেকে। আজকের ভোটপর্বের জন্য বাংলায় রাখা হচ্ছে মোট ৪৬৬ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 07 May 2024 06:25 PM (IST)

    নজরে বিকাল ৫টা পর্যন্ত ভোটদানের হার

    বিকাল ৫টা পর্যন্ত ভোটদানের হার ৭৩.৯৩ শতাংশ। মালদহ উত্তরে ভোটের হার ৭৩.৩০ শতাংশ। মালদহ দক্ষিণে ভোটের হার ৭৩.৬৮ শতাংশ। জঙ্গিপুরে ভোটের হার ৭২.১৩ শতাংশ। মুর্শিদাবাদে ভোটের হার ৭৬.৪৯ শতাংশ। 

  • 07 May 2024 04:45 PM (IST)

    ভিন্ন ভিন্ন লোকের পরিচয় পত্র ব্যবহার করে ভোট দেওয়ার অভিযোগ

    অভিযোগ, দুপুর দুটো থেকে বিভিন্ন জনের পরিচয়পত্র ব্যবহার করে ভোট দিচ্ছিল তিন যুবক। বারবার বারণ করা সত্ত্বেও কথা না শোনায় তিন যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিল কেন্দ্রীয় বাহিনীর জ‌ওয়ানরা। সুতির ছাবঘাটী কে ডি বিদ্যালয়ের ঘটনা। সুতির তৃণমূল বিধায়ক ইমানি বিশ্বাসের নিজের বুথ হল এই ছাবঘাটী কে ডি বিশ্ববিদ্যালয়। সেখানেই ছাপ্পা ভোট রোধে কেন্দ্রীয় বাহিনীর তৎপরতায় গোটা বিষয়টি অন্য মাত্রা পেয়েছে।

  • 07 May 2024 04:40 PM (IST)

    সুতির তৃণমূল বিধায়ক ইমানি বিশ্বাসের বুথে ছাপ্পা ভোটের অভিযোগ

    ছাবঘাটী কে ডি বিশ্ববিদ্যালয়ে ছাপ্পা ভোটের অভিযোগ। সুতির তৃণমূল বিধায়ক ইমানি বিশ্বাসের বুথ এটি। ছাপ্পা ভোটের অভিযোগে তিনজনকে আটক সিআইএস‌এফের।

  • 07 May 2024 04:24 PM (IST)

    ফের আক্রান্ত কংগ্রেস কর্মীরা

    আরও একজন রক্তাক্ত অবস্থায় কংগ্রেস কর্মীকে নিয়ে আসা হল ধুলিয়ান হাসপাতালে। সামশেরগঞ্জ বিধানসভার নিমতিতা অঞ্চলে ভোট দিয়ে ক্যাম্পে এসে বসেছিলেন কংগ্রেস কর্মীরা। সেই সময় তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা আক্রমণ করে বলে অভিযোগ। মোট ৩ জন আক্রান্ত।

  • 07 May 2024 04:23 PM (IST)

    আক্রান্ত কংগ্রেস প্রার্থীর সঙ্গে দেখা করতে হাসপাতালে ইশা

    ধুলিয়ান পুরসভার হাসপাতালে আক্রান্ত কংগ্রেস কর্মীর পরিজনদের সঙ্গে কথা বলতে গেলেন মালদহ দক্ষিণের কংগ্রেস প্রার্থী ইশা খান চৌধুরী।

  • 07 May 2024 04:20 PM (IST)

    তিনটে পর্যন্ত ভোটের হার

    দুপুর তিনটে পর্যন্ত মালদহ উত্তরে ভোট পড়েছে ৬১.৫০ শতাংশ। মালদহ দক্ষিণে ভোট পড়েছে ৬২.৯০ শতাংশ। জঙ্গিপুরে ভোট পড়েছে ৬২.৫৭ শতাংশ। মুর্শিদাবাদে ভোট পড়েছে ৬৫.৪০ শতাংশ। 

  • 07 May 2024 02:29 PM (IST)

    নো ম্যান'স ল্যান্ড থেকে এলেন ভোট দিতে

    নো ম্যান'স ল্যান্ড থেকে ভোট দিতে আসেন তাঁরা। একসঙ্গে এলাকার বাসিন্দারা কাঁটাতারের সীমান্ত লাগোয়া চেক পোস্ট গেট পেরিয়ে ঢুকেছেন ভারতে। ভোট দিতে ঢুকেছেন তাঁরা। মালদহ দক্ষিণ লোকসভার অন্তর্গত বৈষ্ণবনগর বিধানসভার চুরিয়ান্তপুর বর্ডার আউট পোস্ট। মঙ্গলবার সীমান্তের কাঁটাতারে সময়ের কড়াকড়ি নেই। বছরের ৩৬৪ দিন ৩ শিফটে গেট খোলে বিএসএফ। তবে আজ গণতন্ত্রের মহোৎসব। তাই নিয়মেও শিথিলতা। সবিস্তারে পড়ুন: ভোট এলে কাঁটাতার পেরিয়ে গণতন্ত্রের উৎসবে শামিল হতে আসে ওরা…

  • 07 May 2024 01:55 PM (IST)

    দুপুর ১টা অবধি ভোটের শতাংশে এগিয়ে মুর্শিদাবাদ

    দুপুর ১টা অবধি ভোট পড়েছে-

    মালদহ উত্তর- ৪৭.৮৯ শতাংশ, মালদহ দক্ষিণ-৪৮.৬৫, জঙ্গিপুর-৪৯.৯১ শতাংশ, মুর্শিদাবাদ- ৫০.৫৮ শতাংশ। চলছে ভগবানগোলা বিধানসভায় উপনির্বাচনও। সেখানে বেলা ১টা অবধি ভোট পড়েছে ৪৬.৪০ শতাংশ ভোট।

  • 07 May 2024 01:50 PM (IST)

    ভোটের লাইন

  • 07 May 2024 01:14 PM (IST)

    Maldah Uttar: প্রকাশ্যে 'বোমাবাজি'

    ভোটগ্রহণকে কেন্দ্র করে প্রকাশ্যে বোমাবাজির অভিযোগ উঠল। সাধারণ ভোটারদের ভোটদানে বাধা দিতে প্রকাশ্য রাস্তায় মুড়ি-মুড়কির মতো বোমা ফাটানো হয় বলে অভিযোগ। মালদহ উত্তরের রতুয়া-১ ব্লকের চাঁদমণি-২ অঞ্চলের বাটনা এলাকার ঘটনা।

  • 07 May 2024 12:43 PM (IST)

    সিপিএমের ১০০ পার!

    অভিযোগে এগিয়ে সিপিএম। এখনও অবধি নির্বাচন কমিশনে তৃতীয় দফার ভোটে যতগুলি অভিযোগ জমা পড়েছে তার মধ্যে সিপিএমের করা অভিযোগ ১৩৪টি। কংগ্রেসের ১৭টি। বিজেপি ও তৃণমূল যথাক্রমে ৬টি। মোট ২৯৮টি অভিযোগ জমা পড়েছে। ন্যাশনাল গ্রিভান্স সার্ভিস পোর্টাল বা NGRS, C-Vigil, সিএমএস (Complaint Monitoring System)-এর মাধ্যমে অভিযোগগুলি এসেছে। মুর্শিদাবাদ, জঙ্গিপুর থেকেই অধিকাংশ অভিযোগ।

  • 07 May 2024 12:36 PM (IST)

    Murshidabad loksabha: সিপিএম-তৃণমূল সংঘর্ষ

    সিপিআইএম-তৃণমূল সংঘর্ষের অভিযোগ। সিপিএমের কর্মী সমর্থকরা ভোট দিতে গেলে তাদের বাধা দেয় তৃণমূল বলে অভিযোগ। বাঁশ লাঠি হাতে মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে। পালটা আক্রমণ করে বাম কংগ্রেসও। মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের ডোমকলের সাখোলিপাড়া হাই মাদ্রাসা ৫২ ,৫৩ নম্বর বুথে এই ঘটনা।

  • 07 May 2024 11:54 AM (IST)

    Murshidabad Loksabha: আরও এক ভুয়ো 'এজেন্ট'

    আরও এক ‘ভুয়ো’ এজেন্ট ধরলেন মহম্মদ সেলিম। সবিস্তারে পড়ুন: আরও এক ‘ভুয়ো’ এজেন্ট ধরলেন মহম্মদ সেলিম, ধরা পড়তেই মুখে এক নেতার নাম

  • 07 May 2024 11:49 AM (IST)

    Maldah Dakkhin: সীমান্ত লাগোয়া শেষ বুথ থেকে অভিযোগ

    মালদহ দক্ষিণ লোকসভার অন্তর্গত বৈষ্ণবনগর বিধানসভার ২০০ বিঘা এলাকা। সীমান্ত লাগোয়া শেষ বুথ। ২০০ মিটারের মধ্যে জমায়েত করে ভোটারদের প্রভাবিত করা হচ্ছে এই অভিযোগ দীর্ঘক্ষণ ধরে আসছিল। এরপরই কেন্দ্রীয় বাহিনী ও পুলিশ রীতিমতো লাঠি উঁচিয়ে জমায়েত ছড়াল। এমনকী যে দোকানগুলিতে বসে জমায়েত চলছিল সেগুলি সম্পূর্ণ হঠিয়ে দেওয়া হয়।

  • 07 May 2024 11:40 AM (IST)

    এলাকায় ঘোরাঘুরি ইয়াসিনের, CRPF-র কাছে TMC নেতা পরিচয় দিলেন 'সমাজকর্মী'

    প্রসূণের বন্দ্যোপাধ্যায়ের ভোট ম্যানেজার শেখ ইয়াসিন

    বিস্তারিত পড়ুন: ‘জোড়াফুলেই ভোটটা দেবেন…’, ইয়াসিনকে ঘোরাঘুরি করতে দেখে চলে যেতে বলল CRPF, পাল্টা TMC নেতা বললেন, ‘আমি তো সমাজকর্মী’

  • 07 May 2024 11:36 AM (IST)

    সকাল ১১টা অবধি কোথায় কত ভোট

    মালদহ উত্তর- ৩১.৭৩ শতাংশ, মালদহ দক্ষিণ-৩৩.০৯, জঙ্গিপুর-৩৩.৮১ শতাংশ, মুর্শিদাবাদ- ৩২.৭২ শতাংশ। চলছে ভগবানগোলা বিধানসভায় উপনির্বাচনও। সেখানে সকাল ১১টা অবধি ভোট পড়েছে ২৯.৩৯ শতাংশ ভোট।

  • 07 May 2024 11:05 AM (IST)

    গরম-গরম ঘুগনি মুড়ি খাইয়ে ভোটারদের প্রভাবিত করছে কংগ্রেস?

    লোহার বড় কড়াই। তার মধ্যে রান্না হচ্ছে ঘুগনি। কাদের জন্য ঘুগনি? কারাই বা রান্না করচ্ছেন? বিজেপি-তৃণমূলের অভিযোগ, ভোটারদের প্রাভাবিত করতেই কংগ্রেস এই ঘুগনির বন্দোবস্ত করেছে। ঘটনাটি ঘটেছে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে।

    বিস্তারিত পড়ুন: Murshidabad: গরম-গরম ঘুগনি মুড়ি খাইয়ে ভোটারদের প্রভাবিত করছে কংগ্রেস?

  • 07 May 2024 10:26 AM (IST)

    Maldah Uttar: কংগ্রেস এজেন্টকে বুথে বসতে 'বাধা'

    কংগ্রেসের এজেন্টকে বুথে বসতে না দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি তৃণমূলের। যদিও প্রিসাইডিং অফিসারের দাবি, এখনও কংগ্রেসের এজেন্ট আসেনি বুথে। মালদহের মানিকচক ব্লকের গোপালপুর অঞ্চলের নাসুটোলা এলাকার ১৯০ ও ১৯১ নম্বর বুথের ঘটনা। তৃণমূল অঞ্চল সভাপতি  মহম্মদ নাসিরের অভিযোগ, এলাকার কংগ্রেস নেতা শেখ সইফুদ্দিন এলাকা উত্তপ্ত করার জন্য মিথ্যা অভিযোগ করছে তৃণমূলের বিরুদ্ধে।

  • 07 May 2024 10:21 AM (IST)

    Maldah Uttar: ভোট দিলেন খগেন মুর্মু

    গাজোলের দেওতলা ম্যানেজড প্রাথমিক বিদ্যালয়ে ৫৫ নম্বর বুথে নিজের ভোটাধিকার প্রয়োগ করলেন মালদহ উত্তরের প্রার্থী খগেন মুর্মু।

  • 07 May 2024 10:15 AM (IST)

    Murshidabad Loksabha: করিমপুরে ভোটারদের 'মারধর'

    করিমপুর নতিডাঙা ৩৫ নম্বর বুথে বিরোধী ভোটারদের মারধরের অভিযোগ। তাঁদের ভোট দিতে বাধা। এলাকায় বিক্ষোভ।

  • 07 May 2024 10:08 AM (IST)

    ‘আপনি ডিস্টার্ব কেন করছেন? ভোটারদের সঙ্গে গল্প করা আপনার কাজ নয়…’

    মালদহে উত্তেজনা

    রাজ্য পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলল বিজেপি। ভোটারদের প্রাভাবিত করার অভিযোগ উঠছে পুলিশের বিরুদ্ধে। শুধু তাই নয়, বিজেপির পোলিং এজেন্টকে বের করে দেওয়ারও অভিযোগ উঠেছে। মালদহ ইংরেজবাজারের ঝলঝলিয়া শিশু নিকেতন বিদ্যালয়ের ৯১ নম্বর বুথের ঘটনা। পুলিশ কর্মীকে ধমক দিতেও দেখা গেল বিজেপি প্রার্থীকে। বললেন, “আপনি ডিস্টার্ব কেন করছেন? ভোটারদের সঙ্গে গল্প করা আপনার কাজ নয়…”

    বিস্তারিত পড়ুন: ‘আপনি ডিস্টার্ব কেন করছেন? ভোটারদের সঙ্গে গল্প করা আপনার কাজ নয়…’, পুলিশ আধিকারিককে ধমক শ্রীরূপার

  • 07 May 2024 10:07 AM (IST)

    ‘আমার নাম হিটলার সরকার, সেলিম আমায় মেরেছে…’

    তৃণমূল কর্মীদের হেনস্থার অভিযোগ মহম্মদ সেলিমের বিরুদ্ধে

    বিস্তারিত পড়ুন: MD Salim on TMC Worker: ‘আমার নাম হিটলার সরকার, সেলিম আমায় মেরেছে…’

  • 07 May 2024 09:54 AM (IST)

    সকাল ৯টা অবধি জঙ্গিপুরে সবথেকে বেশি ভোট

    নির্বাচন কমিশন জানিয়েছে, সকাল ৯টা অবধি তৃতীয় দফায় সবথেকে বেশি ভোট পড়েছে জঙ্গিপুরে। ১৬.৯৫ শতাংশ ভোট পড়েছে। মালদহ দক্ষিণে ১৬.৩ শতাংশ, মালদহ উত্তরে ১৫.৩৩ শতাংশ, মুর্শিদাবাদে ১৪.৮৭ শতাংশ।

  • 07 May 2024 09:12 AM (IST)

    Murshidabad Loksabha: 'ভুয়ো এজেন্ট' ধরলেন সেলিম

    গোপীনাথপুরে ৩৬ নম্বর বুথ থেকে সিপিএমের এজেন্টকে মারধর করে বসতে না দেওয়ার অভিযোগ ওঠে। সেখানে পৌঁছন সেলিম। এরপরই ভুয়ো এজেন্ট ধরা পড়ে সেলিমের হাতে। হাত ধরে বের করে আনেন বাম প্রার্থী। সবিস্তারে পড়ুন: ময়দানে একাই সেলিম, ‘ভুয়ো এজেন্ট’ ধরে হিড়হিড় করে টেনে বের করলেন…

  • 07 May 2024 08:36 AM (IST)

    Murshidabad Loksabha: হরিহরপাড়ায় বোমাবাজি

    মেকাইল হোসেন ধরমপুর অঞ্চলের কংগ্রেসের অঞ্চল সভাপতি। এলাকায় কংগ্রেস নেতা হিসাবে বেশ নামডাক তাঁর। ভোটের দিন ভোরে তাঁরই বাড়ি লক্ষ্য করে বোমা মারা হয় বলে অভিযোগ। অভিযোগের তীর তৃণমূলের দিকে। সবিস্তারে পড়ুন: কংগ্রেস নেতার বাড়ি লক্ষ্য করে ‘বোমাবাজি’, ভোটের সকালে উত্তপ্ত হরিহরপাড়া

  • 07 May 2024 08:02 AM (IST)

    Maldah Dakkhin: বিজেপি এজেন্টকে 'বাধা'

    বিজেপি এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ। ইংরেজবাজারের ঝলঝলিয়া শিশু নিকেতন বিদ্যালয়ের ৯১ নম্বর বুথে ভয় দেখিয়ে বিজেপির এজেন্ট সন্ধ্যা রাইকে বের করে দেওয়ার অভিযোগ। প্রার্থী নিজে এসে এজেন্ট বসান।

  • 07 May 2024 08:00 AM (IST)

    বুথে রয়েছে সেলফি জো়ন

    মালদহের ইংরেজবাজারের বার্লো গার্লস হাইস্কুলে মডেল বুথ সেজেছে আমে। ১৯৮ নম্বর এই বুথে রয়েছে সেলফি জো়নও।

  • 07 May 2024 07:57 AM (IST)

    Murshidabad Loksabha: ময়দানে সেলিম

    মুর্শিদাবাদের সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম সকাল থেকেই ময়দানে। এদিন তিনি বলেন, "পোলিং এজেন্ট বসাতে গিয়ে তেতুলিয়া, ডোমকলের শহরের কয়েকটা জায়গায় সমস্যা তৈরি করেছে। রাস্তায় পথ আটকেছে। নাম নির্দিষ্ট করে আমরা পুলিশকে জানিয়েছি। স্থানীয় পুলিশ যা করে। বলেছে ঠিক আছে, আমরা দেখছি। আমরা কুইক রেসপন্স টিমকেও জানিয়েছি। ওরা গিয়েছে। আমি নিজেও যাব। শান্তিপূর্ণ ভোট করাতে হলে রাস্তাঘাটেও যাতে মস্তানবাহিনী না থাকে সেটা নিশ্চিত করতে হবে।"

  • 07 May 2024 07:46 AM (IST)

    Murshidabad Loksabha: ভোটারদের পথ 'আটকাল'

    মুর্শিদাবাদের ডোমকল দক্ষিণনগর মাঠপাড়া ১৪৫ নম্বর বুথে ভোটারদের ভোটদানে বাধা। অভিযোগ, শাসক দলের বিরুদ্ধে। খবর শুনেই পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী এসে পৌঁছয়। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে। সবিস্তারে পড়ুন: ‘পাড়ার মোড় ব্লক করে বিরোধীদের আটকাচ্ছে’, কেন্দ্রীয় বাহিনী যেতেই সব ‘হাওয়া’

  • 07 May 2024 07:40 AM (IST)

    সকাল থেকেই ভোটের লাইন

  • 07 May 2024 07:36 AM (IST)

    Jangipur Loksabha: লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন বিজেপি প্রার্থী

    ভোট দিলেন জঙ্গিপুর লোকসভাকেন্দ্রের বিজেপি প্রার্থী ধনঞ্জয় ঘোষ। ভোট দিয়ে তিনি বলেন, "একটাও কোথাও রিগিং হতে দেবো না।"

  • 07 May 2024 07:31 AM (IST)

    Jangipur Loksabha: ভিভিপ্যাট খারাপ

    ভিভিপ্যাট খারাপ থাকায় ভোটগ্রহণে দেরি জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের সাগরদিঘি ১৭৭ নম্বর বুথে।টেকনিশিয়ান এসে ঠিক করলে শুরু হবে।

  • 07 May 2024 07:29 AM (IST)

    Maldah Dakkhin: ইভিএম খারাপের অভিযোগ

    ইভিএম খারাপের অভিযোগ করছেন শ্রীরূপা মিত্র চৌধুরী। মালদহ দক্ষিণের প্রার্থী তিনি। একের পর এক অভিযোগ আসছে, ভোটাররা বিরক্ত হচ্ছেন বলছেন শ্রীরূপা।

  • 07 May 2024 07:20 AM (IST)

    Murshidabad Loksabha: মকপোলে বিলম্ব

    ২৬১ করিমপুর সিঙ্গাডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ে ইভিএম যান্ত্রিক ত্রুটির কারণে মকপোল দেরিতে শুরু হল।

  • 07 May 2024 07:05 AM (IST)

    Jangipur Loksabha: বিজেপির এজেন্টকে বাধা

    জঙ্গিপুরের রঘুনাথগঞ্জে বিজেপি প্রার্থীর এজেন্ট বসতে বাধা দেওয়ার অভিযোগ। সেকেন্দ্রা হাইস্কুলের ৫৯, ৬০, ৬১ নম্বর বুথের ঘটনা। তাঁতিপাড়ার কাছে বিজেপি এজেন্টদের আটকে দেওয়ার অভিযোগ।

  • 07 May 2024 07:04 AM (IST)

    এক ফর্মে দুই ভোট?

    মুর্শিদাবাদ লোকসভার ভগবানগোলা বিধানসভা এলাকায় রাজাবাটি বুথে একটি ফর্ম থাকায় বিজেপির এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ ভগবানগোলা উপনির্বাচনের বিজেপি প্রার্থী ভাস্কর সরকারের।

  • 07 May 2024 06:44 AM (IST)

    Maldah: আম দিয়ে সেজেছে ভোটগ্রহণ কেন্দ্র

    শুরু হয়েছে মক পোল। মালদহের ইংরেজবাজারের বার্লো গার্লস হাইস্কুলে মডেল বুথ। থিম মালদহের আম। ১৯৮ নম্বর এই বুথ সাজানো মালদহের আম দিয়ে।

  • 07 May 2024 06:31 AM (IST)

    সকাল সকাল ভোটকেন্দ্রে ভোটাররা

  • 07 May 2024 06:29 AM (IST)

    ভোটের আগের রাতে উত্তপ্ত ডোমকল

    ভোটের আগের রাতে সোমবার উত্তপ্ত হল ডোমকল। কংগ্রেস কর্মীর বাড়ির সামনে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। রায়পুরগ্ৰাম পঞ্চায়েতের কুপিলা গ্ৰামে কংগ্রেস কর্মী রবিউল আলম বিশ্বাসের বাড়ির সামনে বোমাবাজি হয়।

  • 07 May 2024 06:29 AM (IST)

    জঙ্গিপুরে কারা প্রার্থী

    বিদায়ী সাংসদ খলিলুর রহমানকে এবারও জঙ্গিপুর থেকে প্রার্থী করেছে তৃণমূল। বামেদের সমর্থন নিয়ে কংগ্রেস প্রার্থী করেছে মুর্তজা হোসেন বকুলকে। বিজেপির প্রার্থী ধনঞ্জয় ঘোষ।

  • 07 May 2024 06:28 AM (IST)

    মুর্শিদাবাদে আজ সেলিমের ভাগ্য পরীক্ষা

    মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে বামেদের প্রার্থী মহম্মদ সেলিম, তৃণমূল প্রার্থী করেছে বিদায়ী সাংসদ আবু তাহের খানকে, বিজেপির মুখ গৌরীশঙ্কর ঘোষ।

  • 07 May 2024 06:28 AM (IST)

    মালদহ দক্ষিণের প্রার্থী

    কংগ্রেসের টিকিটে মালদহ দক্ষিণ থেকে ভোটে লড়ছেন ডালুবাবুর ছেলে ঈশা খান চৌধুরী। এবার তাঁর বিরুদ্ধে তৃণমূল প্রার্থী করেছে শাহনওয়াজ আলি রায়হানকে। বিজেপির প্রার্থী হয়েছেন শ্রীরূপা মিত্র চৌধুরী।

  • 07 May 2024 06:28 AM (IST)

    মালদহ উত্তরে প্রার্থী কারা

    বিজেপির প্রার্থী খগেন মুর্মু, তৃণমূল প্রার্থী প্রাক্তন আইপিএস প্রসূন বন্দ্যোপাধ্যায়, কংগ্রেস থেকে লড়ছেন মোস্তাক আলম।

Published On - May 07,2024 6:27 AM

Follow Us: