PM Modi: ২০০ কোটি টিকাকরণের মাইলফলক ভারতের, মোদীর ভূয়সী প্রশংসায় অমিত-মনসুখ

PM Modi: ২০০ কোটি টিকাকরণের মাইলফলক ছুঁয়ে ফেলল ভারত। ইতিমধ্যেই গোটা দেশকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

PM Modi: ২০০ কোটি টিকাকরণের মাইলফলক ভারতের, মোদীর ভূয়সী প্রশংসায় অমিত-মনসুখ
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Jul 17, 2022 | 8:12 PM

নয়া দিল্লি: তৃতীয় ঢেউয়ের উদ্বেগ কাটতে না কাটতেই ফের আছড়ে পড়েছে করোনার চতুর্থ ঢেউ(Fourth wave of Coronavirus)। এদিকে করোনা মোকাবিলায় ২০২১ সালের ১৬ জানুয়ারি থেকে ভারতে প্রথম শুরু হয় করোনা টিকাকরণ (Coronavirus Vaccination)। এবার দেড় বছরের মাথায় তা ২০০ কোটি টিকাকরণের মাইলফলক ছুঁয়ে ফেলল ভারত। যা নিয়ে খুশির জোয়ার স্বাস্থ্য় মহলে। ইতিমধ্যেই গোটা দেশকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Prime Minister Narendra Modi)। ফের নতুন করে করোনার বাড়বাড়ন্তের মধ্যে ভারতের এই সাফল্য যে গোটা দেশের জন্য বড় খুশির খবর বলেই মনে করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। 

টুইট বার্তায় মোদী লেখেন, ফের ইতিহাস তৈরি করল ভারত! টিকাকরণে ২০০ কোটির গণ্ডি পার করার জন্য সমস্ত দেশবাসীকে অভিনন্দন। ভারতের টিকাদান কর্মসূচিকে স্মরণীয় করতে য়াঁরা অবদান রেখেছেন তাঁদের জন্য আমরা গর্বিত।” একইসঙ্গে উচ্ছ্বসিত টুইট করতে দেখা যায় স্বাস্থ্য মন্ত্রী মনসুখ মান্ডব্যকেও। শুভেচ্ছা বার্তা জানিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থাও। যা নিয়েই খুশির জোয়ার স্বাস্থ্য মহলে। 

এই খবরটিও পড়ুন

অন্যদিকে টিকাকরণে এই নয়া মাইলফলক ছুঁয়ে ফেলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা করতে দেখা যায় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে। টুইট বার্তায় অমিত শাহ লেখেন, “মাত্র দেড় বছরে এই বিশাল সাফল্যের মুখ দেখেছে ভারত। মোদীর নেতৃত্বে নতুন ভারত কোন উচ্চতায় পৌঁছাতে পারে তা এই পরিসংখ্যানেই স্পষ্ট। আমি সমস্ত বিজ্ঞানী, ডাক্তার, স্বাস্থ্যসেবা কর্মী সব যাঁরা এই টিকাদান কর্মসূচিতে যুক্ত ছিলেন তাঁদের সকলে স্যালুট করছি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla