Rishabh Pant: পন্থের সঙ্গে হাসপাতালে দেখা করে কী করলেন অনিল কাপুর-অনুপম খের?

Rishabh Pant Accident: আপাতত তিনি দেরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন। সেখানেই পন্থের সঙ্গে দেখা করতে ছুটে গিয়েছেন দুই জনপ্রিয় বলিউড অভিনেতা, অনিল কাপুর (Anil Kapoor) এবং অনুপম খের (Anupam Kher)।

Rishabh Pant: পন্থের সঙ্গে হাসপাতালে দেখা করে কী করলেন অনিল কাপুর-অনুপম খের?
Rishabh Pant: পন্থের সঙ্গে হাসপাতালে দেখা করে কী করলেন অনিল কাপুর-অনুপম খের?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2022 | 2:21 PM

দেরাদুন: বাইশের শেষটা মোটেও ভালো কাটল না ভারতীয় তারকা ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant)। শুক্রবার ভোর ৫.৩০ নাগাদ এক ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন পন্থ। নতুন বছরে মাকে সারপ্রাইজ দেওয়ার জন্য দিল্লি থেকে বাড়ির পথে রওনা দিয়েছিলেন। নিজের গাড়ি চালাচ্ছিলেন। রুরকির মহম্মদপুর জটের কাছে হঠাৎ করে পন্থ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এবং তাঁর গাড়ি গিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে। পন্থ জানান, তিনি ঘুমে আচ্ছন্ন হয়ে যাওয়ার কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে। আপাতত তিনি দেরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন। সেখানেই পন্থের সঙ্গে দেখা করতে ছুটে গিয়েছেন দুই জনপ্রিয় বলিউড অভিনেতা, অনিল কাপুর (Anil Kapoor) এবং অনুপম খের (Anupam Kher)। হাসপাতালে পৌঁছে কী করলেন তাঁরা? জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

পন্থের সঙ্গে দেখা করে হাসপাতাল থেকে বেরোনর পর অনিল কাপুর বলেন, “আমরা পন্থের সঙ্গে দেখা করেছি, ওর দারুণ স্পিরিট। আমরা ওর সঙ্গে ফ্যান হিসেবে দেখা করেছি। আমরা ওর জন্য প্রার্থনা করছি এবং আমরা ওকে আবার খেলতে দেখতে চাই। আপনারাও ওর জন্য় প্রার্থনা করুণ, যাতে ও তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।”

অনিল কাপুরের সঙ্গে ম্যাক্স হাসপাতালে গিয়েছিলেন বলিউড তারকা অনুপম খেরও। তিনি বলেন, “কখনও কখনও এটা খুব গুরুত্বপূর্ণ হয়ে ওঠে, যখন আপনি অন্য ব্যক্তিকে উৎসাহিত করতে পারেন যিনি জীবনের একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। ওর স্বাস্থ্যের খোঁজ খবর নেওয়ার জন্য আমরা ভক্ত হিসেবে ওকে দেখতে গিয়েছিলাম। এখন ও ভালো আছে এবং সুস্থ আছে। আমরা পন্থের সঙ্গে দেখা করেছি। ওর মা এবং পরিবারের বাকিদের সঙ্গেও কথা হয়েছে। ওরাও ঠিক আছে। আমরা ওকে হাসানোর চেষ্টা করেছি এবং তাতে আমরা সফল হয়েছি।”

দেরাদুনের ম্যাক্স হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতেই ঋষভ পন্থের মস্তিষ্কের ও শিরদাঁড়ার এমআরআই করানো হয়। সেই রিপোর্ট নর্মাল এসেছে। পন্থের মুখের প্ল্যাস্টিক সার্জারি করানো হয়েছে। আজ, শনিবার পন্থের পায়ের গোড়ালি ও হাঁটুর এমআরআই করানো হবে। তাঁর গোড়ালি ও হাঁটুতে গুরুতর চোট লেগেছে। সেই জায়গাগুলি ফুলে রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। পন্থের ডান হাঁটুর লিগামেন্টের চোট বেশি চিন্তার। আপাতত পন্থের শারীরিক অবস্থা স্থিতিশীল।