SHIKHAR DHAWAN DIVORCE : ৮ বছরের সম্পর্ক শেষ, ডিভোর্স শিখর ধবনের

৮ বছরের সম্পর্ক ছিল শিখর ধাওয়ান ও আয়োষা মুখোপাধ্যায়ের। শিখরের আগেও একবার বিয়ে হয়েছিল মেলবোর্ন নিবাসী আয়েষার

SHIKHAR DHAWAN DIVORCE : ৮ বছরের সম্পর্ক শেষ, ডিভোর্স শিখর ধবনের
তখন সুখের সময়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2021 | 9:35 AM

নয়াদিল্লিঃ সামনে টি২০ বিশ্বকাপের দল নির্বাচন। তিনি শেষপর্যন্ত দলে সুযোগ পাবেন কিনা, সেদিকেই তাকিয়ে ভারতীয় ক্রিকেটমহল। আর তার মধ্যেই এল দুঃসংবাদ। স্ত্রী আয়েষার সঙ্গে বিচ্ছেদ হতে চলেছে শিখর ধাওয়ানের। যে খবর চাউর হতেই শিখর ভক্তদের মন ভাল নেই।

স্ত্রী আয়েষাই এই খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। খবর প্রকাশ হতেই তা নিমেষে ছড়িয়ে পড়ে ক্রিকেটভক্তদের মধ্যে। আয়েষা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লম্বা পোস্ট করেছেন। যার শিরোনামে তিনি লিখেছেন, “আমার দ্বিতীয়বার ডিভোর্সের আগে ভাবতাম ডিভোর্স শব্দটা খুব নোংরা শব্দ।” ডিভোর্সের পর নিজের পোস্টে শিখর ধাওয়ানের বিরুদ্ধে একবারও অভিযোগের আঙুল তোলেননি। বরং সম্পর্ককে সম্মান জানিয়েছেন বারবার।

View this post on Instagram

A post shared by Aesha Mukerji (@apwithaesha)

৮ বছরের সম্পর্ক ছিল শিখর ধাওয়ান ও আয়োষা মুখোপাধ্যায়ের। শিখরের আগেও একবার বিয়ে হয়েছিল মেলবোর্ন নিবাসী আয়েষার। দুই মেয়েকে নিয়ে শিখরের সঙ্গে আয়োষা বিয়ে করেন ২০১২ সালে। শিখর ও আয়েষার ছেলে রয়েছে। নাম জোরাবার। যিনি আবার ভারতীয় ক্রিকেটমহলে যথেষ্ট জনপ্রিয়। ক্রিকেটমহলে জনপ্রিয় জুটি বলেই পরিচিত ছিল শিখর ধাওয়ান ও আয়েষা মুখোপাধ্যায়। মেলবোর্নের মহিলা বক্সার আয়োষার ফিটনেস ছিল চোখে পড়ার মত। সেই জুটি কেন ভাঙল, অবাক ক্রিকেটমহল। কোথায় সমস্যা? কোনও পক্ষই অবশ্য বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ।

বিরাটরা যখন ইংল্যান্ড সফরে, তখন শ্রীলঙ্কায় ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন শিখর ধাওয়ান। কেরিয়ারে প্রথমবার ভারতীয় দলের অধিনায়কত্বের স্বাদ পাওয়া।  শিখরের অধিনায়কত্ব নিয়ে প্রশংসাও করেছে ভারতীয় ক্রিকেটমহল। বুধবার শিখর ধাওয়ান শেষপর্যন্ত বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পান কিনা, সেদিকেই তাকিয়ে ক্রিকেটমহল। তবে তার ২৪ ঘন্টা আগে তাঁর বিবাহবিচ্ছেদের কারনে হতাশ তাঁর ভক্তরা।