IPL 2022: জো’বার্গ থেকে মুম্বই আসতে আসতে কী করলেন বেবি এবি জানেন?

আন্দাজ করা গিয়েছিল ব্রেভিস এ বারের আইপিএলের নিলামে বড়সড় দর পেতে চলেছেন। হলও তাই। ২০ লক্ষ টাকার জায়গায় ৩ কোটি টাকায় দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারকে কেনে রোহিতের মুম্বই।

IPL 2022: জো'বার্গ থেকে মুম্বই আসতে আসতে কী করলেন বেবি এবি জানেন?
IPL 2022: জো'বার্গ থেকে মুম্বই আসতে আসতে কী করলেন বেবি এবি জানেন?Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 6:18 PM

মুম্বই: ছোটদের বিশ্বকাপে প্রোটিয়া জার্সিতে রীতিমতো হইচই ফেলে দেওয়া ডিওয়াল্ড ব্রেভিসকে (Dewald Brevis) এ বারের আইপিএলের মেগা নিলাম (IPL 2022 Auction) থেকে কিনেছে আইপিএলের সব থেকে সফল দল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ (U19 World Cup) টুর্নামেন্টের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছিলেন ডিওয়াল্ড ব্রেভিস। আইপিএলের মেগা নিলামে তাঁর বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। আন্দাজ করা গিয়েছিল ব্রেভিস এ বারের আইপিএলের নিলামে বড়সড় দর পেতে চলেছেন। হলও তাই। ২০ লক্ষ টাকার জায়গায় ৩ কোটি টাকায় দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারকে কেনে রোহিতের মুম্বই।

ব্যাটিং স্টান্স অবিকল এবি ডে ভিলিয়ার্সের (AB de Villiers) মতোই। শুধু তাই নয়, ব্রেভিসের ব্যাটিং স্টাইলও এবিডির মতো। ফলে ডিওয়াল্ড বেশি পরিচিত হয়ে উঠেছেন বেবি এবি নামে। এই প্রথম বার আইপিএলে খেলতে চলেছেন ব্রেভিস। এ বারের আইপিএল শুরু হওয়ার আগে জোহানেসবার্গ থেকে তিনি পৌঁছে গিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে। তবে শুধু পৌঁছে গিয়েছেন বললে ভুল বলা হবে। ব্রেভিস জো’বার্গ থেকে মুম্বইয়ের টিম হোটেলে আসার পুরো মুহূর্তটাই বন্দি করেছেন তাঁর ক্যামেরাতে। আর মুম্বইয়ের তরফে সেই ভিডিও টুইটারে পোস্ট করে লেখা হয়েছে, “হাই আমি ডিওয়াল্ড ব্রেভিস। আমার ভ্লগে আপনাদের স্বাগত।”

জোহানেসবার্গ থেকে মুম্বই পর্যন্ত বেবি এবি ডিওয়াল্ড ব্রেভিসের যাত্রা…

  1. মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা ভিডিওর শুরুতে দেখা যায়, ব্রেভিস তাঁর প্রিয় স্ন্যাক আইটেম রাস্ক নিয়ে ভারতে আসছেন। সঙ্গে রয়েছে কফিও।
  2. মুম্বইয়ের জন্য বিমান ধরার আগে তিনি নেটে বেশ কিছুটা সময় ধরে অনুশীলনও করেন। সেটিও তুলে ধরা হয়েছে ওই ভিডিওতে।
  3. তিনি ভারতে আসার আগে তাঁর প্রিয় পোষ্য কুকুরটিকে এবং তাঁর মাকে আবেগমাখা বিদায় জানিয়ে আসেন।
  4. ব্রেভিস দক্ষিণ আফ্রিকা থেকে প্রথমে সংযুক্ত আরব আমিরশাহিতে যান। দুবই এয়ারপোর্টে তিনি নুডলস খান। এরপর সেখান থেকে ফ্লাইটে করে ভারতে এসে পৌঁছান।
  5. ব্রেভিস অবশেষে ১৬ ই মার্চ মুম্বই বিমানবন্দরে পৌঁছান এবং ভিডিওতে দেখা যায় তিনি ট্রাইডেন্ট হোটেলের ভেতর প্রবেশ করলেন।

বিরাটভক্ত ব্রেভিসের আরসিবিতে খেলার শখ থাকলেও আপাতত তা হচ্ছে না। কিন্তু কোহলির সঙ্গে আইপিএলের মঞ্চে তাঁর সাক্ষাৎ হওয়াটা বলা যেতে পারে একপ্রকার নিশ্চিত।

আরও পড়ুন: IPL 2022: মাহেলার মুম্বইয়ে না গিয়ে রাজস্থানে কেন মালিঙ্গা, জানালেন সঙ্গাকারা

আরও পড়ুন: IPL 2022: মরসুম শুরুর আগে ক্যাপ্টেন মায়াঙ্কের প্রশংসায় গব্বর

আরও পড়ুন: IPL 2022: আইপিএলের নতুন নিয়মের তীব্র সমালোচনা করলেন কোন বিদেশি ক্রিকেটার?