Axar Patel Marriage: বরবেশে বলিউডি গানে জমিয়ে নাচ, রাহুলের পর সাতপাকে অক্ষর

২৬ জানুয়ারি, সাধারণতন্ত্র দিবসের দিনে গাঁটছড়া বাঁধলেন অক্ষর। ২৫ জানুয়ারি ছিল মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান। যেখানে অক্ষরকে বউ মেহার সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে।

Axar Patel Marriage: বরবেশে বলিউডি গানে জমিয়ে নাচ, রাহুলের পর সাতপাকে অক্ষর
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 1:09 AM

বরোদা: দেশের ক্রিকেট জগতে এখন বিয়ের ধুম। কয়েকদিন আগেই বিয়ে করেছেন লোকেশ রাহুল। এ বার সাতপাকে বাঁধা পড়লেন জাতীয় দলের আরও এক সদস্য অক্ষর প্যাটেল (Axar Patel Marriage)। লোকেশ রাহুল বিয়ে ছিমছামভাবে হলেও অক্ষর একদম ট্র্যাডিশনালভাবে বিয়ে করলেন। ঢাক, ঢোল, সানাই, নাচে-গানে, আত্মীয় বন্ধুবান্ধবদের উপস্থিতিতে হল বিয়ে। গুজরাটের বরোদায় ধুমধাম করে দীর্ঘদিনের বান্ধবী মেহা প্যাটেলের সঙ্গে সারাজীবন কাটানোর অঙ্গীকার করে ফেললেন জাতীয় দলের অলরাউন্ডার। অক্ষরের বিয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। ভিডিয়োতে বরবেশে অক্ষরকে হুডখোলা গাড়ির উপর দাঁড়িয়ে একের পর এক বলিউডি গানে নাচতে দেখা গিয়েছে। বাকি অংশ Tv9 Banglaর এই প্রতিবেদনে।

২৬ জানুয়ারি, সাধারণতন্ত্র দিবসের দিনে গাঁটছড়া বাঁধলেন অক্ষর। ২৫ জানুয়ারি ছিল মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান। যেখানে অক্ষরকে বউ মেহার সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে। ব্যান্ড, বাজা, বারাত নিয়ে কম করে ১০০ জন বরযাত্রী-সহ বিয়ে করতে যান অক্ষর। বরযাত্রী পৌঁছনোর পর মালাবদলের জন্য মণ্ডপে নাচতে নাচতে প্রবেশ করেন মেহা। যা দেখে নিজেকে আটকাতে পারেননি অক্ষরও। তিনিও গানের তালে নাচ শুরু করেন। গতবছর নিজের জন্মদিনের দিন মেহাকে বিয়ের প্রস্তাব দেন অক্ষর। বাগদান হওয়ার একবছর পর বিয়ে করলেন তাঁরা। গত ২০ জানুয়ারি ২৯ বছরে পা দিয়েছেন অক্ষর। জন্ম মাসেই দীর্ঘদিনে বান্ধবীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন।

অক্ষর প্যাটেলের বান্ধবী মেহা পেশায় নিউট্রিশনিস্ট। তাঁরা দীর্ঘদিন ধরে একে অপরের সঙ্গে ডেট করছেন। দুই লাভ বার্ডস সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয়। একসঙ্গে তাঁদের কাটানো মুহূর্তের ঝলক তাঁরা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। রবীন্দ্র জাডেজার অনুপস্থিতিতে ভারতীয় দলে নিজের প্রভাব ফেলতে পেরেছেন অক্ষর প্যাটেল। সাম্প্রতিক সিরিজগুলিতে এই স্পিন অলরাউন্ডার নিজের পারফরম্যান্স দলে শক্তপোক্ত জায়গা তৈরি করেছেন। বিয়ের জন্য অক্ষরকে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি দেওয়া হয়েছিল। শীঘ্রই মাঠে ফেরার প্রস্তুতি শুরু করবেন তিনি।