ফিটনেস প্রসঙ্গে বিরাটের আগে দীপককে রাখলেন রাহুল

বর্তমান ক্রিকেটে (Cricket) ফিটনেস (Fitness) নিয়ে কথা উঠলেই সবার আগে যে নামটা উঠে আসে তা ভারত (India) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। দেশ বিদেশের সব কোচই বিরাটের দিকে তাকাতে বলেন ক্ষুদে ক্রিকেটারদের।

ফিটনেস প্রসঙ্গে বিরাটের আগে দীপককে রাখলেন রাহুল
ফিটনেস প্রসঙ্গে বিরাটের আগে দীপকে রাখলেন রাহুল (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2021 | 7:28 AM

আবুধাবি: বর্তমান ক্রিকেটে (Cricket) ফিটনেস (Fitness) নিয়ে কথা উঠলেই সবার আগে যে নামটা উঠে আসে তা ভারত (India) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। দেশ বিদেশের সব কোচই বিরাটের দিকে তাকাতে বলেন ক্ষুদে ক্রিকেটারদের। কিন্তু এই ফিটনেসের বিষয়ে বিরাট কোহলির থেকে দীপক চাহারকে (Deepak Chahar) এগিয়ে রাখেছন মুম্বই ইন্ডিয়ান্সের স্পিনার রাহুল চাহার (Rahul Chahar)।

দীপকের জ্যাঠতুতো ভাই রাহুল। রাহুলের বাবার অধীনেই শুরু হয়েছিল দুই ভাইয়ের ক্রিকেট কেরিয়ার। দীপক বড়। ছোট থেকেই দাদাকে দেখেছেন। ক্রিকেটের পাশাপাশি দীপক নিজেকে ফিট রাখতে অনেকটা সময় ব্যয় করতেন। সেটা দেখেই ভাই রাহুলও ফিটনেস বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখতে শুরু করেন।

মুম্বই ইন্ডিয়ান্সের শেয়ার করা এক ভিডিওয় রাহুল বলেছেন, “তখন আমার বয়স ৯-১০ বছর। দেখতাম দাদা নিজের ফিটনেস নিয়ে কতটা সিরিয়াস। আমি ফিটনেস নিয়ে ততটা সচেতন ছিলাম না। ব্যাটিং-বোলিং এবং কখনও কখনও ফিল্ডিং নিয়ে কাজ করতাম। কিন্তু যত দিন গেল আমি দাদাকে দেখে শিখতে শুরু করলাম। দাদাকে দেখেই নিজের ফিটনেস নিয়ে কাজ শুরু করি।”

২২ বছরের তরুণ বোলার জাতীয় টি-২০ দলে জায়গা করে নিয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্স দলের গুরুত্বপূর্ণ সদস্য রাহুল চাহার। অন্যদিকে দীপক চাহার ভারতীয় পেস অ্যাটাকের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠতে শুরু করেছেন। পাশাপাশি চেন্নাই সুপার কিংসের বোলিং অ্যাটাকের ধোনির অন্যতম ভারসা দীপক চাহার।

আরও পড়ুন: IPL 2021: দুবাই যাত্রা আরিসিবি-পঞ্জাবের, দেখুন ছবি