Spanish Super Cup: আতলেতিকোকে হারিয়ে ফাইনালে বিলবাও

১৯ বছরের নিকো উইলিয়ামসের (Nico Williams) গোলে ফাইনালে পৌঁছল অ্যাথলেটিক বিলবাও। ম্যাচ শেষে আবেগতাড়িত হয়ে পড়েন বিলবাওয়ের ম্যাচ জয়ের নায়ক। সেমিফাইনালে একই সঙ্গে খেলেন দুই ভাই ইনাকি উইলিয়ামস আর নিকো উইলিয়ামস। গোলের পর দাদা ইনাকি জড়িয়ে ধরেন ভাই নিকোকে। এই মুহূর্তটাই সবচেয়ে বেশি উপভোগ করেন ১৯ বছরের এই তরুণ ফুটবলার।

Spanish Super Cup: আতলেতিকোকে হারিয়ে ফাইনালে বিলবাও
অ্যাথলেটিক বিলবাও। ছবি: টুইটার

রিয়াধ: স্প্যানিশ সুপারকাপের (Super Cup) ফাইনাল অ্যাথলেটিক বিলবাও (Athletic Bilbao)। পিছিয়ে পড়েও দুরন্ত জয় ছিনিয়ে ফাইনালে বিলবাও। সেমিফাইনালে আতলেতিকো মাদ্রিদকে (Atletico Madrid) হারাল ২-১ গোলে। ফাইনাল রিয়াল মাদ্রিদের (Real Madrid) সামনে অ্যাথলেটিক বিলবাও। গত বছর সুপারকাপ চ্যাম্পিয়ন হয়েছিল অ্যাথলেটিক ক্লাব। এ বছরও ফাইনালে উঠল তাঁরা। মার্সেলিনহোর ছেলেরা দুরন্ত লড়াই চালিয়ে এ দিন ম্যাচ পকেটে পুড়ে নেয়। ম্যাচের ৬২ মিনিটে এগিয়ে যায় আতলেতিকো মাদ্রিদ। হোয়াও ফেলিক্সের হেড বিলবাওয়ের গোলকিপার উনাই সিমোনের শরীরের লেগে জালে জড়িয়ে যায়। গোল হজমের পরই আক্রমণে চাপ বাড়ায় অ্যাথলেটিক বিলবাও। আর তার সুফল মেলে ৭৭ মিনিটে। সেট পিস থেকে হেটে গোল করে অ্যাথলেটিক ক্লাবকে সমতায় ফেরান আলভারেজ (১-১)। ৪ মিনিট বাদে জয়সূচক গোল নিকো উইলিয়ামসের (Nico Williams)। কর্নার থেকে ইকার মুনিয়ানের শট থেকে গোল করে যান উইলিয়ামস।

১৯ বছরের নিকো উইলিয়ামসের (Nico Williams) গোলে ফাইনালে পৌঁছল অ্যাথলেটিক বিলবাও। ম্যাচ শেষে আবেগতাড়িত হয়ে পড়েন বিলবাওয়ের ম্যাচ জয়ের নায়ক। সেমিফাইনালে একই সঙ্গে খেলেন দুই ভাই ইনাকি উইলিয়ামস আর নিকো উইলিয়ামস। গোলের পর দাদা ইনাকি জড়িয়ে ধরেন ভাই নিকোকে। এই মুহূর্তটাই সবচেয়ে বেশি উপভোগ করেন ১৯ বছরের এই তরুণ ফুটবলার। খেলার পর বিলবাওয়ের ম্যাচ জয়ের নায়ক বলেও দেন, এই মুহূর্ত তিনি ভুলতে পারবেন না।

ম্যাচের পর এই হার মানতে পারেননি আতলেতিকোর গোলকিপার ওবলাক। তিনি স্বীকার করে নেন, তাঁরা এ দিন এই হারের ফলে অবাক। দুটো সেট পিস থেকেই গোল হজম করে আতলেতিকো। আগেই সুপারকোপার অন্য সেমিফাইনালে বার্সেলোনাকে ৩-২ গোলে হারায় রিয়াল মাদ্রিদ। রবিবার সুপার কাপের ফাইনালে মুখোমুখি রিয়াল মাদ্রিদ-অ্যাথলেটিক বিলবাও।

আরও পড়ুন: Novak Djokovic: ফের ধাক্কা জোকারের, সার্বিয়ান সুপারস্টারের ভিসা বাতিল

Click on your DTH Provider to Add TV9 Bangla