পাকিস্তান ক্রিকেটারদের ভিসার নিশ্চয়তা দিল সৌরভের বোর্ড

পাকিস্তান ক্রিকেটারদের ভিসা দেওয়া নিয়ে, আইসিসিকেও আশ্বস্ত করেছে বিসিসিআই। দেশের নটা মাঠে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

পাকিস্তান ক্রিকেটারদের ভিসার নিশ্চয়তা দিল সৌরভের বোর্ড
ছবি-টুইটার
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 12:28 PM

মুম্বই : ভারত থেকে বিশ্বকাপ (T20 World Cup) সরানোর দাবি তুলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (Pakistan cricket board)। তাদের সন্দেহ ছিল বা ক্রিকেটারদের ভিসা (visa) দেবে না ভারত সরকার। সেই জল্পনায় জল ঢেলে দিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI)। শুক্রবার বোর্ডের বৈঠকে, সচিব জয় শাহ (secretary Jay Shah) সদস্যদের জানান, সরকারের সঙ্গে কথা বলে এই সমস্যার সমাধান হয়েছে। বোর্ড সূত্রে খবর, বিশ্বকাপ খেলতে আসা পাকিস্তান ক্রিকেটারদের(Pakistan cricketers) ভিসা পেতে সমস্যা হবে না। তবে পাকিস্তান সমর্থকরা সীমান্ত পেরিয়ে খেলা দেখতে পারবেন কিনা সেটা এখনও নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।

দুই দেশের রাজনৈতিক পরিস্থিতির জন্য ভারত পাকিস্তান ক্রিকেট অনেকদিন ধরেই বন্ধ। নিজেদের মধ্যে কোন সিরিজ খেলে না বিরাট ও বাবার আজমের দল।ক্রিকেট বিশ্বে ভারত পাকিস্তান ম্যাচ বলতে এখন শুধুই বিশ্বকাপ,এশিয়া কাপের মত টুর্নামেন্ট। সেই খেলা দেখতে মুখিয়ে থাকেন ক্রিকেটপ্রেমীরা। এবারও বঞ্চিত হবেন না তারা। 2016 সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ভারতে এসেছিল পাকিস্তান দল। ভারত পাকিস্তান ম্যাচ নিয়ে,সেবার কিছুটা সমস্যা তৈরি হলেও ইডেন গার্ডেন্সে দুই দলের লড়াই দেখেছিল ক্রিকেট বিশ্ব। আবারও ভারত-পাকিস্তান লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন:আইপিএলের মাঝেই প্রস্তুতি শুরু বিশ্বকাপের

পাকিস্তান ক্রিকেটারদের ভিসা দেওয়া নিয়ে, আইসিসিকেও আশ্বস্ত করেছে বিসিসিআই। দেশের নটা মাঠে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। দিল্লি, মুম্বাই, চেন্নাই, কলকাতা, বেঙ্গালুরু, হায়দরবাদ, ধর্মশালা , আমেদাবাদ,লখনউ। করোনা পরিস্থিতির মাঝেও নটি ভেন্যুকে বিশ্বকাপের প্রস্তুতির কাজ চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।