গেমিং ল্যাপটপ লঞ্চ করেছে তাইওয়ানের টেক জায়ান্ট আসুস, ভারতে দাম কত?

মার্চ মাসের শেষ থেকে ফ্লিপকার্ট এবং অ্যামাজন, এই দুই অনলাইন শপিং সংস্থা থেকে আসুসের এই গেমিং ল্যাপটপ কিনতে পারবেন ক্রেতারা।

গেমিং ল্যাপটপ লঞ্চ করেছে তাইওয়ানের টেক জায়ান্ট আসুস, ভারতে দাম কত?
২০০ ওয়াটের পাওয়ার অ্যাডাপ্টার এবং ১০০ ওয়াটের পিডি চার্জিং সাপোর্ট থাকবে এই ল্যাপটপে।

গেমিং ল্যাপটপ লঞ্চ করেছে তাইওয়ানের টেক জায়ান্ট আসুস। 11th-generation- এর Intel Core H-series processor এবং 240Hz ডিসপ্লে রিফ্রেশ রেট নিয়ে ভারতে লঞ্চ হবে আসুসের এই অত্যাধুনিক গেমিং ল্যাপটপ TUF Dash F15। সিঙ্গেল চার্জে অর্থাৎ একবার চার্জ দিলে এই ল্যাপটপের সাহায্যে ১৬.৬ ঘণ্টা ভিডিয়ো চালানো সম্ভব।

ভারতে এই ল্যাপটপের দাম?

আসুস TUF Dash F15 মডেল ভারতে পাওয়া যাবে ১,৩৯,৯৯০ টাকায়। ইক্লিপস গ্রে কালার অপশনের মডেল পাওয়া যাবে এই দামে। এছাড়া মুনলাইট হোয়াইট কালার অপশনেও পাওয়া যাবে আসুসের এই ল্যাপটপ। তবে এর দাম ১,৪০,৯৯০ টাকা। মার্চ মাসের শেষ থেকে ফ্লিপকার্ট এবং অ্যামাজন, এই দুই অনলাইন শপিং সংস্থা থেকে আসুসের এই গেমিং ল্যাপটপ কিনতে পারবেন ক্রেতারা। এছাড়াও আসুস এক্সক্লুসিভ স্টোর, আরওজি স্টোর এবং অন্যান্য অফলাইন রিটেলার থেকেই কেনা যাবে এই ল্যাপটপ।

স্পেসিফিকেশন বা বৈশিষ্ট্য-

১। উইন্ডোজ ১০ হোমের সাহায্যে রান করবে আসুসের এই গেমিং ল্যাপটপ।

২। এই ল্যাপটপে থাকবে  ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে। রিফ্রেশ রেট 240Hz এবং 144Hz।

৩। আসুস TUF Dash F15 মডেলে থাকবে ৩২ জিবি DDR4-3200MHz  র‍্যাম। সেই সঙ্গে থাকবে Intel Core i7-11370H processor।

৪। মোট ১ টিবি ক্যাপাসিটি থাকবে এই গেমিং ল্যাপটপে। এছাড়াও যুক্ত থাকবে অতিরিক্ত এসএসডি স্লট। এর সাহায্যে স্টোরেজ বাড়াতে পারবেন ইউজাররা।

৫। ২০০ ওয়াটের পাওয়ার অ্যাডাপ্টার এবং ১০০ ওয়াটের পিডি চার্জিং সাপোর্ট থাকবে এই ল্যাপটপে। এর ওজন ২ কিলোগ্রাম। এই ল্যাপটপে থাকবে Bluetooth v5.2, Wi-Fi 6 এবং Thunderbolt 4 port। তিনটি ইউএসবি টাইপ এ পোর্ট, HDMI 2.0 port এবং ৩.৫ এমএম হেডফোন জ্যাক থাকার পাশাপাশি থাকবে RJ45 পোর্ট। এছাড়াও থাকবে ১.৭ মিলিমিটারের স্ট্যান্ডার্ড কিবোর্ড।

Click on your DTH Provider to Add TV9 Bangla