Sony PlayStation 5: প্লেস্টেশন 5-এর পরবর্তী স্টক মিলবে সেপ্টেম্বরের এই দিন থেকে, অফার কী থাকছে?

Sony PlayStation 5 Restock: প্লেস্টেশন 5 ডিস্ক এবং ডিজিটাল ভ্যারিয়েন্ট দুটিই 26 সেপ্টেম্বর ঠিক দুপুর 12টা থেকে অর্ডার করার জন্য উপলব্ধ হবে। এই দিনই ভারতে নবরাত্রির প্রথম দিন। এখন, এটি একটি অ্যামাজন এক্সক্লুসিভ রিস্টক কি না, তা এখনও পর্যন্ত পরিষ্কার নয়।

Sony PlayStation 5: প্লেস্টেশন 5-এর পরবর্তী স্টক মিলবে সেপ্টেম্বরের এই দিন থেকে, অফার কী থাকছে?
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2022 | 12:20 AM

ভারতে উৎসবের মরশুম শুরু হওয়ার ঠিক আগে আর একবার প্লেস্টেশন 5-এর রিস্টক হাজির হয়ে গেল। কবে থেকে পরবর্তী স্টক মিলবে, তার তারিখটি Amazon India-র ব্যানারে প্রকাশিত হলেও এখনও পর্যন্ত ShopAtSc, Flipkart এবং অন্যান্য খুচরা বিক্রেতাদের এটি প্রকাশ করতে দেখা যায়নি। ভারতে নবরাত্রির ঠিক প্রথম দিন থেকে প্লেস্টেশন 5-এর পুনরায় বিক্রিবাট্টা শুরু হবে। তবে শীঘ্রই উৎসব শুরু হওয়ার প্রত্যাশিত বিপুল চাহিদার কারণে সোনি এবার একটি বড় রিস্টকের জন্য প্রস্তুতি নিয়েছে।

প্লেস্টেশন 5 কবে থেকে কেনা যাবে

প্লেস্টেশন 5 ডিস্ক এবং ডিজিটাল ভ্যারিয়েন্ট দুটিই 26 সেপ্টেম্বর ঠিক দুপুর 12টা থেকে অর্ডার করার জন্য উপলব্ধ হবে। এই দিনই ভারতে নবরাত্রির প্রথম দিন। এখন, এটি একটি অ্যামাজন এক্সক্লুসিভ রিস্টক কি না, তা এখনও পর্যন্ত পরিষ্কার নয়। সোনি অতীতের মতো একই ব্যবস্থাপনা করলে আমরা PS5 অন্যান্য ওয়েবসাইটেও যেমন Flipkart, Reliance Digital, Croma এবং Vijay Sales-এ প্রি-অর্ডারের জন্য উপলব্ধ দেখতে পাব।

প্লেস্টেশন 5 বান্ডল, অফার এবং মূল্য

এখনও পর্যন্ত এটা স্পষ্ট নয় যে, Sony গতবারের মত Horizon Forbidden West-এর সঙ্গে বান্ডল হিসেবে কনসোলগুলি অফার করবে কি না। তবে উভয় – ডিজিটাল এবং ডিস্ক ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। অন্তত অ্যামাজনে তো মিলবেই। Horizon Forbidden West Disk বান্ডলের দাম 53,990 টাকা এবং ডিজিটালের জন্য 43,990 টাকা খরচ করতে হবে। সাধারণত, ডিস্ক এবং ডিজিটাল ভ্যারিয়েন্টের জন্য স্বতন্ত্র কনসোলগুলি যথাক্রমে 49,990 টাকা এবং 39,990 টাকায় রিটেলে বিক্রি হয়।