Motorola Edge 30 Pro 5G: ভারতে মোটোরোলা এজ ৩০ প্রো ৫জি ফোনের দাম কত হতে পারে? লঞ্চের আগে প্রকাশ্যে সম্ভাব্য স্পেসিফিকেশনও

এই ফোনের পিছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।

Motorola Edge 30 Pro 5G: ভারতে মোটোরোলা এজ ৩০ প্রো ৫জি ফোনের দাম কত হতে পারে? লঞ্চের আগে প্রকাশ্যে সম্ভাব্য স্পেসিফিকেশনও
আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে মোটোরোলা এজ ৩০ প্রো ৫জি ফোন। Photo Credit: NotebookCheck
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2022 | 1:28 PM

আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে মোটরোলা (Motorola) এজ সিরিজের (Motorola Edge Series Smartphone) নতুন স্মার্টফোন মোটোরোলা এজ ৩০ প্রো ৫জি (Motorola Edge 30 Pro 5G)। আনুষ্ঠানিক ভাবে দেশে এই ফোন লঞ্চের ঠিক কয়েকদিন আগেই ফোনের সম্ভাব্য দাম প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে, মোটোরোলা এজ ৩০ প্রো ৫জি ফোনে একটি হোল পাঞ্চ ডিসপ্লে ডিজাইন থাকতে পারে। ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ১৪৪ হার্টজ। এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। তার সঙ্গে ৬৮ ওয়াটের ওয়্যারড চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও শোনা গিয়েছে এই ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসরও থাকতে পারে। বলা হচ্ছে, গত বছর চিনে লঞ্চ হওয়া মোটোরোলা এজ এক্স৩০ ফোনের রিব্র্যান্ডেড ভার্সান মোটরোলা এজ ৩০ প্রো ৫জি ফোন।

ভারতে মোটোরোলা এজ ৩০ প্রো ৫জি ফোনের সম্ভাব্য দাম কত?

জনপ্রিয় টিপস্টার যোগেশ বরার ৯১মোবাইলসের সঙ্গে সংযুক্ত হয়ে জানিয়েছেন মোটোরোলা এজ ৩০ প্রো ৫জি ফোনের দাম ভারতে ৪৫ হাজার টাকা থেকে ৫০ হাজার টাকার মধ্যে হতে পারে। কসমিক ব্লু রঙে ভারতে এই ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে।

মোটোরোলা এজ ৩০ প্রো ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • এই ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে ৮ জিবি LPDDR5 র‍্যাম।
  • অ্যানড্রয়েড ১২ এবং MyUX (MyUX skin on top out-of-the-box)- এর সাহায্যে এই ফোন পরিচালিত হতে পারে।
  • মোটোরোলা এজ ৩০ প্রো ফোনে একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস POLED ডিসপ্লে থাকতে পারে। এর রিফ্রেশ রেট হতে পারে ১৪৪ হার্টজ। এছাড়াও ডিসপ্লের মধ্যে HDR10+ সাপোর্ট থাকতে পারে। এছাড়াও থাকতে পারে গোরিলা গ্লাস ৫ প্রোটেকশন।
  •  এই ফোনের পিছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া আরও একটি ৫০ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকতে পারে। আর ফোনের ডিসপ্লেতে ৬০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • মোটোরোলার আসন্ন এই ফোনে একটি ৫০০০এমএএইচ ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে। সেখানে আবার ৬৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। ফোনের ইন্টারনাল স্টোরেজের পরিমাণ হতে পারে ১২৮ জিবি। UFS 3.1 স্টোরেজ থাকতে পারে এই ফোনে।
  • মোটোরোলা এজ ৩০ প্রো ফোনের সাইডের অংশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকতে পারে। আর কানেক্টিভিটি অপশন হিসেবে থাকতে পারে ৫জি, ওয়াই-ফাই ৬ই, ব্লুটুথ ভি৫.২, জিপিএস এবং টাইপ-সি ইউএসবি পোর্ট।

আরও পড়ুন- Redmi Note 11S: প্রথমবারের জন্য ভারতে বিক্রি শুরু হচ্ছে রেডমি নোট ১১এস ফোনের, দেখে নিন দাম, অফার এবং স্পেসিফিকেশন