BJP: বিজেপি করায় পানীয় জল বন্ধ করার অভিযোগ, বারুইপুরে বিক্ষোভে ১৫ পরিবার

BJP: এবার প্রতিটা বাড়িতে পানীয় জলের জন্য পাইপ লাইন বসানোর কাজ চললেও তা মাঝপথে থমকে গিয়েছে বলে অভিযোগ। এলাকার লোকজন বিজেপি করেন বলেই তাঁদের কোনও পরিষেবা দেওয়া হচ্ছে না বলে অভিযোগ উঠছে।

BJP: বিজেপি করায় পানীয় জল বন্ধ করার অভিযোগ, বারুইপুরে বিক্ষোভে ১৫ পরিবার
বিক্ষোভে এলাকার লোকজন Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 3:11 PM

বারুইপুর: বিজেপি করার অপরাধে পানীয় জলের পাইপ ঢোকানো হচ্ছে না গ্রামে। এমনই অভিযোগ এলাকার বাসিন্দাদের। এ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক রাজনৈতিক চাপনউতোর তৈরি হয়েছে বারুইপুরের শিখরবালি পঞ্চায়েতের চন্দরপুকুর এলাকায়। সূত্রের খবর, ওই এলাকায় প্রায় ১৫টি পরিবার বিজেপি সমর্থক। অভিযোগ, সে কারণেই এলাকায় ঢুকছে না ইলেকট্রিক, হচ্ছে না রাস্তা। এবার প্রতিটা বাড়িতে পানীয় জলের জন্য পাইপ লাইন বসানোর কাজ চললেও তা মাঝপথে থমকে গিয়েছে বলে অভিযোগ। এলাকার লোকজন বিজেপি করেন বলেই তাঁদের কোনও পরিষেবা দেওয়া হচ্ছে না বলে অভিযোগ উঠছে। অবিলম্বে কাজ শুরু করার দাবিতে বিক্ষোভ দেখালেন এলাকার লোকজন। 

সুর চড়িয়েছেন যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বান গঙ্গোপাধ্যায়। বলেন, বিধানসভার যে স্পিকার বড় বড় কথা বলেন, নীতি, নৈতিকতার কথা বলেন তাঁর এলাকা এটা। এলাকার লোকজনের অপরাধ তাঁরা বিজেপি করেন। সে কারণেই এত কাণ্ড। কিন্তু, বাড়ি বাড়ি পানীয় জলের জন্য ১৯ হাজার কোটি টাকা পশ্চিমবঙ্গের জন্য বরাদ্দ করেছে নরেন্দ্র মোদী সরকার। তারপরেও এই অবস্থা। 

সুর চড়িয়েছেন যাদবপুরের সিপিআইএম প্রার্থী সৃজন ভট্টাচার্যও। তিনি বলেন, আমি শুনলাম ঘটনাটি। বিশদে জানব। যদি হয় তাহলে ১৫টা পরিবারকে নিয়ে লড়াই করব। তাঁদের প্রাপ্য জিনিস তাঁরা পাবেন না কেন? বিরোধী দল করে বলে তাঁরা জল পাবে না? 

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। এলাকার পঞ্চায়েচত প্রধান মেনোকা নস্কর বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা কথা। মুখ্যমন্ত্রী তো বলেছেন সব বাড়িতে জলের কানেশন যাবে। তাই জল যাবেই। যে জায়গায় জলের কাজ বন্ধ হয়েছে সেটা ব্যক্তিগত মালিকানার জায়গা। তাই সমস্যা হয়েছে।