Poco F3 GT: ভারতে লঞ্চ হল পোকোর নয়া স্মার্টফোন, দাম কত?

পোকো সংস্থার দাবি, এই ফোনে দু’দিনের ব্যাটারি লাইফ রয়েছে। অন্যদিকে, এই ফোনে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা।

Poco F3 GT: ভারতে লঞ্চ হল পোকোর নয়া স্মার্টফোন, দাম কত?
ভারতে লঞ্চ হল পোকোর নয়া স্মার্টফোন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 5:31 PM

অবশেষে ভারতে লঞ্চ হল পোকো এফ৩ জিটি স্মার্টফোন। লঞ্চ হওয়ার আগে মোবাইল সংস্থা থেকে একাধিক টিজার প্রকাশ করেছে। ই-কমার্স সংস্থায় এই স্মার্টফোনের নাম দেখা গেলেও দাম ও বিস্তারিত তথ্য হাতে না পেয়ে আগ্রহ আরও চেপে বসেছিল টেকপ্রেমীদের। ওয়াবপ্লাস নোর্ড২ ৫জি লঞ্চ হওয়ার পরেরদিনই লঞ্চ হল পোকোর এই নয়া মডেলটি। পোকোর নতুন ফোনের ডিসপ্লে রিফ্রেশ রেট ১২০Hz। এছাড়াও এই ফোনে থাকছে একটি MediaTek Dimensity ১২০০ প্রসেসর।

এদিন ভারতীয় সময় দুপুর ১২টায় ফ্লিপকার্টে লঞ্চ হয়েছে পোকো এফ৩ জিটি ফোন। পোকো এফ৩ জিটি ফোনের ব্যাটারি ৫০৬৫mAh। পোকো সংস্থার দাবি, এই ফোনে দু’দিনের ব্যাটারি লাইফ রয়েছে। অন্যদিকে, এই ফোনে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। সেই সঙ্গে থাকবে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। রয়েছে পোকো এফ৩ জিটি ফোনে থাকবে ডুয়াল চ্যানেল UFS 3.1 স্টোরেজ। এই ফোনে থাকছে একটি AMOLED ডিসপ্লে এবং তার মধ্যে থাকবে হোল পাঞ্চ ডিজাইন। সেখানে থাকবে HDR 10+ সাপোর্ট। এছাড়াও এই ফোনের ক্যামেরায় থাকবে ED (Extra-Low Dispersion) অপটিকাল হাইব্রিড গ্লাস লেন্স।

8GB+128GB ভ্যারিয়েন্টের জন্য এই ফোনটির দাম ধার্য্য করা হয়েছে ২৮,৯৯৯ টাকা ও ২৯,৯৯৯টাকা। অন্যদিকে, 12GB+256GB মডেলটির দাম পড়বে ৩১,৯৯৯টাকা থেকে ৩২,৯৯৯টাকা। গানমেটাল সিলভার এবং প্রিডেটর ব্ল্যাক এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছে পোকো এফ৩ জিটি ফোন।

আরও পড়ুন: ভারতে বাজেট ফ্রেন্ডলি ফোন লঞ্চ করল ‘লাভা’, দেখুন লাভা জেড২এস ফোনের বিভিন্ন ফিচার