Samsung Galaxy A22 5G: ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোন, দেখুন দাম ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি সেনসর।

Samsung Galaxy A22 5G: ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোন, দেখুন দাম ও ফিচার
এই ফোনের ব্যাটারি ৫০০০mAh। তার সঙ্গে রয়েছে ১৫W চার্জিং সাপোর্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 11:03 PM

ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের নতুন ৫জি স্মার্টফোন। ২৩ জুলাই শুক্রবার দেশে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোন। জুন মাসে ইউরোপে এই ফোনে লঞ্চ হয়েছিল ইউরোপে। ৫জি- র সঙ্গে লঞ্চ হয়েছিল ৪জি মডেলও। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এছাড়া ৯০Hz রিফ্রেশ রেটের ফ্রন্ট ডিসপ্লেতে রয়েছে নচ ডিজাইন। সেখানে থাকবে সেলফি সেনসর। ৮ জিবি র‍্যাম, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ডলবি অ্যাটমোস অডিয়ো ফিচার— এইসবও রয়েছে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে। উল্লেখ্য, জুন মাসে ভারতে লঞ্চ হয়েছিল স্যামসাং গ্যালাক্সি এ২২ ফোনের ৪জি ভার্সান।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনের দাম কত?

  • এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা।
  • ৮জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা
  • ধূসর, মিন্ট এবং বেগুনি রঙে ভারতে পাওয়া যাবে এই ফোন।
  • আগামী ২৫ জুলাই থেকে বিভিন্ন রিটেল স্টোরে এই ফোনের বিক্রি শুরু হবে। স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইট Samsung.com- এ অবশ্য ২৩ জুলাই রাত ১২টা থেকেই ফোনের বিক্রি শুরু হয়ে গিয়েছে।
  • এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে ফোন কিনলে ১৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকবে ক্রেতাদের কাছে। এছ্রাও ইএমআই দিয়ে ফোনে কেনার ব্যবস্থাও থাকছে।

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি স্মার্টফোনের বিভিন্ন ফিচার

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস Infinity-V ডিসপ্লে। এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১- র সাহায্যে। তার সঙ্গে থাকে One UI Core 3.1।

২। এই ফোনে রয়েছে একটি octa-core MediaTek Dimensity ৭০০ প্রসেসর। এর সঙ্গে রয়েছে ৮ জিবি র‍্যাম।

৩। স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এর সঙ্গে একটি ৫ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর রয়েছে। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি সেনসর।

৪। এই ফোনের অনবোর্ড স্টোরেজ ১২৮ জিবি। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে।

৫। এই ফোনের ব্যাটারি ৫০০০mAh। তার সঙ্গে রয়েছে ১৫W চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ২০৩ গ্রাম। কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ৫জি ও ৪জি এলটিই পরিষেবা, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/এ-জিপিএস এবং একটি টাইপ সি ইউএসবি পোর্ট।

আরও পড়ুন- Poco F3 GT: ভারতে লঞ্চ হল পোকোর নয়া স্মার্টফোন, দাম কত?

আরও পড়ুন: ভারতে বাজেট ফ্রেন্ডলি ফোন লঞ্চ করল ‘লাভা’, দেখুন লাভা জেড২এস ফোনের বিভিন্ন ফিচার

আরও পড়ুন- Viral Video: ওয়ার্ক ফ্রম ওয়েডিং! বিয়ের মণ্ডপে ল্যাপটপ নিয়ে হাজির বর, দেখুন ভিডিয়ো