Vivo Y33s: ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন, দাম কত?

একটি স্টোরেজ কনফিগারেশন এবং দু'টি রঙে ভারতে লঞ্চ হয়েছে ভিভোর এই ফোন।

Vivo Y33s: ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন, দাম কত?
ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 8:06 AM

ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ওয়াই৩৩এস। এই ফোনে রয়েছে একটি অক্টা-কোর MediaTek Helio প্রসেসর। এছাড়াও রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ভিভো ওয়াই৩৩এস ফোনের ফ্রন্ট ডিসপ্লের উপর সেলফি ক্যামেরা সেনসরের জন্য রয়েছে নচ ডিজাইন। একটি স্টোরেজ কনফিগারেশন এবং দু’টি রঙে ভারতে লঞ্চ হয়েছে ভিভোর এই ফোন। এখানে রয়েছে এক্সটেনডেড র‍্যাম ২.০ ফিচার। এক্ষেত্রে ফোনের ইনবিল্ট স্টোরেজের সামান্য অংশ র‍্যাম ফাংশনের জন্য ব্যবহৃত হবে।

ভারতে ভিভো ওয়াই৩৩এস ফোনের দাম-

ভিভো ওয়াই৩৩এস ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৭,৯৯০ টাকা। Midday Dream এবংand Mirror Black- এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন। Vivo India E-store, অ্যামাজন, ফ্লিপকার্ট, পেটিএম, টাটাক্লিক, Bajaj Finserv EMI Store এবং সমস্ত পার্টনার রিটেল স্টোর থেকে এই ফোন কেনা যাবে।

এইচডিএফসি এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে ফোন কিনলে ফ্ল্যাট ১৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা। এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই দু’ক্ষেত্রেই অনলাইনে অতিরিক্ত ১৫০০ টাকা ছাড় পাওয়ার ব্যবস্থা রয়েছে। ৯ মাসের জন্য প্রযোজ্য হবে নো-কস্ট ইএমআই।

ভিভো ওয়াই৩৩এস ফোনের বিভিন্ন ফিচার-

  • ভিভো ওয়াই সিরিজের নতুন এই স্মার্টফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ ভিত্তিক Funtouch OS 11.1- এর সাহায্যে।
  • এই ফোনে রয়েছে ৬.৫৮ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে।
  • ভিভো ওয়াই৩৩এস ফোনে একটি MediaTek Helio G80 প্রসেসর রয়েছে। তার সঙ্গে ৮ জিবি র‍্যাম এবং ৪ জিবি এক্সটেনডেড র‍্যাম যুক্ত রয়েছে।
  • এই ফোনের রয়েছে ১২৮ জিবি এক্সপ্যান্ডেবল স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ ১ টিবি পর্যন্ত বৃদ্ধি করা সম্ভব। ফোনে মাইক্রো এসডি কার্ডের জন্য আলাদা স্লটও রয়েছে।
  • ভিভো ওয়াই৩৩এস ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরায় রয়েছে ৫০ মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেনসর। এর সঙ্গে রয়েছে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি শুটার।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই ফাই, ব্লুটুথ ভি৫, ৪জি, এনএফসি, জিপিএস এবং টাইপ সি ইউএসবি পোর্ট। ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এছাড়াও রয়েছে ফেস আনলক ফিচার।
  • এই ফোনের ব্যাটারি ৫০০০mAh এবং সেখানে রয়েছে ১৮W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ১৮২ গ্রাম।

আরও পড়ুন- Redmi 10 Prime: ভারতে আসছে রেডমি ১০ প্রাইম, লঞ্চের দিনক্ষণ ঘোষণা করল শাওমি