ভারতে গুরতর কোভিড পরিস্থিতি, ‘মেগা ইভেন্ট’ বাতিল করল রিয়েলমি

টুইটে মাধব শেঠ বার্তা দিয়েছেন, 'এই গুরুতর পরিস্থিতিতে সকলকে সাহায্য করার জন্য আমাদের যতটা সম্ভব সাহায্য করা উচিত।' পাশাপাশি তিনি সকলকে বাড়িতে থাকার পরামর্শও দিয়েছেন।

ভারতে গুরতর কোভিড পরিস্থিতি, 'মেগা ইভেন্ট' বাতিল করল রিয়েলমি
কোভিড পরিস্থিতির গুরুত্ব মাথায় রেখে এই লঞ্চ ইভেন্ট বাতিল করেছে সংস্থা।
Follow Us:
| Updated on: Apr 28, 2021 | 7:04 PM

বাতিল হয়ে গেল রিয়েলমি র ‘মেগা ইভেন্ট’। করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে বিপর্যস্ত ভারত। আর তার জেরেই বাতিল হয়েছে রিয়েলমি- র এই লঞ্চ ইভেন্ট। প্রসঙ্গত, আগামী ৪ মে রিয়েলমি- র এই ভার্চুয়াল ইভেন্ট হওয়ার কথা ছিল। বর্ষপূর্তিও পালন করার কথা ছিল রিয়েলমি- র। কিন্তু কোভিড পরিস্থিতির গুরুত্ব মাথায় রেখে এই লঞ্চ ইভেন্ট বাতিল করেছে সংস্থা। রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ টুইট করে একথা ঘোষণা করেছেন।

টুইটে মাধব শেঠ বার্তা দিয়েছেন, ‘এই গুরুতর পরিস্থিতিতে সকলকে সাহায্য করার জন্য আমাদের যতটা সম্ভব সাহায্য করা উচিত।’ পাশাপাশি তিনি সকলকে বাড়িতে থাকার পরামর্শও দিয়েছেন।

উল্লেখ্য, কিছুদিন আগে টুইটারে #AskMadhav এপিসোড আয়োজিত হয়েছিল। সেখানেই রিয়েলমির সিইও মাধব শেঠ জানিয়েছিলেন যে, ৪ মে রিয়েলমির মেগা ইভেন্ট হতে চলেছে। সেখানে এমন একটি ফোন লঞ্চ হবে যার মধ্যে থাকবে MediaTek Dimensity 1200 SoC প্রসেসর। ফোনের মডেল নাম ঘোষণা করা না হলেও গ্যাজেট প্রেমীদের ধারনা ছিল রিয়েলমি এক্স৭ ম্যাক্স মডেলই লঞ্চ হবে এই ইভেন্টে। সেখানেই থাকবে এই অত্যাধুনিক প্রসেসর। বলা হয়েছে, মার্চ মাসে চিনে রিলিজ হওয়া রিয়েলমি জিটি নিও মডেলের রিব্র্যান্ডেড ভার্সান হতে পারে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ফোন।

এছাড়াও ওই ইভেন্টে রিয়েলমি স্মার্ট টিভির লঞ্চ হওয়ার কথা ছিল। ৪৩ ইঞ্চির ৪কে এই স্মার্ট টিভিতে হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোলের সঙ্গে ডলবি ভিশন এবং অডিয়ো ফিচার থাকার কথা ছিল। এছাড়াও এই টিভিতে থাকতে পারে SLED technology। আপাতত রিয়েলমির ৫৫ ইঞ্চির টিভিতে এই বিশেষ ধরণের টেকনোলজি রয়েছে।