boAt Wave Style: স্টাইলের সংজ্ঞা বদলাতে হাজির বোট ওয়েব স্টাইল স্মার্টওয়াচ, দাম মাত্র 1,299 টাকা

BoAt Wave Style স্মার্টওয়াচটি দেশে 1,299 টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ করা হয়েছে। অ্যামাজন এবং boAt-এর অফিসিয়াল ওয়েবসাইটে বিক্রির জন্য উপলব্ধ এই স্মার্টওয়াচ। স্মার্টওয়াচটি ভারতে 23শে সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু হয়ে গিয়েছে।

boAt Wave Style: স্টাইলের সংজ্ঞা বদলাতে হাজির বোট ওয়েব স্টাইল স্মার্টওয়াচ, দাম মাত্র 1,299 টাকা
কম দামে ভারতে হাজির বোট ওয়েভ স্টাইল।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 2:33 PM

দেশীয় পরিধানযোগ্য ব্র্যান্ড boAt উৎসবের মরশুমে ভারতে একটি চমৎকার স্মার্টওয়াচ নিয়ে এসেছে, যার নাম boAt Wave Style। কাস্টমাররা এই স্মার্টওয়াচটি ক্রয় করতে পারবেন 23 সেপ্টেম্বর থেকেই। কম দামের মধ্যেই এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার ও স্পেসিফিকেশন। তার মধ্যে উল্লেখযোগ্য হল boAt Wave Style স্মার্টওয়াচের স্বাস্থ্য ও ফিটনেস সংক্রান্ত বৈশিষ্ট্যগুলি। BoAt ওয়েভ স্টাইল স্মার্টওয়াচ লঞ্চের পাশাপাশি সংস্থা উৎসবের মরশুমে তাদের বিবিধ প্রডাক্ট ক্যাটেগরির উপরে সেলেরও ঘোষণা করেছে। এই সব কিছুই একনজরে দেখে নেওয়া যাক।

boAt Wave Style দাম

নতুন BoAt ওয়েভ স্টাইল স্মার্টওয়াচটি দেশে 1,299 টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ করা হয়েছে। অ্যামাজন এবং boAt-এর অফিসিয়াল ওয়েবসাইটে বিক্রির জন্য উপলব্ধ এই স্মার্টওয়াচ। BoAt Wave Style স্মার্টওয়াচটি ভারতে 23শে সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু হয়ে গিয়েছে।

boAt Wave Style বৈশিষ্ট্য

বৈশিষ্ট্যের ক্ষেত্রে, বোট ওয়েভ স্টাইল স্মার্টওয়াচে একটি বর্গাকার আকৃতির 1.69-ইঞ্চি এইচডি ডিসপ্লে রয়েছে। এতে 24×7 হার্ট রেট সেন্সর, একটি SpO2 মনিটর, স্লিপ ট্র্যাকিং-সহ আরও বেশ কিছু স্বাস্থ্য এবং ফিটনেস বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। স্মার্টওয়াচটি একটি সিলিকন স্ট্র্যাপ সহযোগে লঞ্চ করা হয়েছে। ব্যবহারকারীদের জন্য 100টিরও বেশি ওয়াচ ফেস অফার করা হচ্ছে।

বোট ওয়েভ স্টাইল স্মার্টওয়াচটি আইপি68 রেটিং প্রাপ্ত, যা ধুলো এবং জল প্রতিরোধে সক্ষম। একবার চার্জে ঘড়িটি 7 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে পারবে বলে দাবি করছে সংস্থা।

উৎসবের মরশুমে boAt-এর অফার

নতুন বোট ওয়েভ স্টাইল লঞ্চ ছাড়াও কোম্পানি ঘোষণা করেছে যে প্রধান ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে চলমান ফেস্টিভ সেলের সময় তার পণ্যগুলি বিক্রয়ের জন্য উপলব্ধ রয়েছে। boAt জানিয়েছে, ক্রেতারা বেশিরভাগ ই-কমার্স প্ল্যাটফর্ম জুড়ে সংস্থার পণ্যগুলিতে ছাড় পেতে সক্ষম হবেন।

উৎসবের মরশুমে boAt তার স্মার্টওয়াচগুলি 1,299 টাকা দামে অফার করবে এবং কোম্পানির অডিও পণ্যগুলি 299 টাকা থেকে পাওয়া যাবে। BoAt-এরঅফিসিয়াল ওয়েবসাইট, ফ্লিপকার্ট ও অ্যামাজনের মতো প্রধান ই-কমার্স প্ল্যাটফর্মগুলি সংস্থার বিভিন্ন প্রডাক্টে মিলবে আকর্ষণীয় ছাড়। তার উপরে আবার Amazon-এ ক্রেতারা সমস্ত বোট পরিধানযোগ্য ডিভাইসে বিভিন্ন ব্যাঙ্কের অফারও পেতে পারেন।