লঞ্চের আগে প্রকাশ্যে OnePlus Nord Watch-এর একাধিক বৈশিষ্ট্য, 1.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে, 10 দিনের ব্যাটারি ব্যাকআপ

OnePlus Nord Watch Latest LEAK: টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে, ডিভাইসটিতে 60Hz রিফ্রেশ রেট সহ একটি 1.78-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে। SPO2, হার্ট রেট স্ট্রেস মনিটর, মহিলাদের স্বাস্থ্য ট্র্যাকার এবং একাধিক ওয়াচ ফেস অফার করবে। ওয়ানপ্লাস নর্ড ওয়াচ 10 দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করবে বলে জানা গিয়েছে।

লঞ্চের আগে প্রকাশ্যে OnePlus Nord Watch-এর একাধিক বৈশিষ্ট্য, 1.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে, 10 দিনের ব্যাটারি ব্যাকআপ
কম দামে দুর্দান্ত ফিচার ও স্পেসিফিকেশন নিয়ে আসছে OnePlus Nord Watch।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 9:50 PM

OnePlus ভারতে তার পরবর্তী স্মার্টওয়াচ লঞ্চ করতে চলেছে। এই প্রথম সংস্থাটি Nord ব্র্যান্ডিংয়ে কোনও স্মার্টওয়াচ লঞ্চ করতে চলেছে। সম্প্রতি একটি অফিসিয়াল টিজার পোস্টার সহ ভারতে ফিটনেস ট্র্যাকারের আগমন নিশ্চিত করেছে OnePlus। তবে সেই স্মার্টওয়াচের দাম, স্পেসিফিকেশন বা বৈশিষ্ট্যগুলি সম্পর্কে কোম্পানি এখনও পর্যন্ত কিছু প্রকাশ করেনি। তবে একাধিক লিক এবং গুজব ইন্টারনেটে পপ-আপ করতে থাকে, যা ডিভাইস সম্পর্কে গুরুত্বপূর্ণ একাধিক তথ্যের ইঙ্গিত দেয়। সম্প্রতি এক লিকস্টারের দৌলতে OnePlus Nord Watch-এর মূল স্পেসিফিকেশনগুলি আবির্ভূত হয়েছে। আসুন, সেই সম্পর্কে বিস্তারিত তথ্যে নজর রাখা যাক।

OnePlus Nord Watch স্পেসিফিকেশন লিক

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা তার অফিসিয়াল হ্যান্ডেলে একটি টুইট করেছেন, যাতে বলা হয়েছে আসন্ন OnePlus Nord Watch ডিপ ব্লু এবং মিডনাইট ব্ল্যাক ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। ওই টিপস্টার স্মার্টওয়াচটির কিছু রেন্ডারও শেয়ার করেছেন, যা অফিসিয়াল লঞ্চের আগে দীর্ঘ প্রতীক্ষিত ঘড়িটির ডিজাইনটি প্রকাশ করে। রেন্ডারগুলি নিশ্চিত করে যে ডিভাইসটিতে একটি ফাংশনাল ক্রাউনের সঙ্গে একটি বর্গাকার আকৃতির ডায়াল থাকবে।

টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে, ডিভাইসটিতে 60Hz রিফ্রেশ রেট সহ একটি 1.78-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে। সফটওয়্যারের দিক থেকে নর্ড ওয়াচকে 105 ফিটনেস মোডের সঙ্গে লঞ্চ হওয়ার কথাই তিনি বলেছেন, যা আপনার ওয়ার্কআউট সেশনে সহায়তা করবে। টিপস্টার আরও নিশ্চিত করেছেন যে, ডিভাইসটি SPO2, হার্ট রেট স্ট্রেস মনিটর, মহিলাদের স্বাস্থ্য ট্র্যাকার এবং একাধিক ওয়াচ ফেস অফার করবে। ওয়ানপ্লাস নর্ড ওয়াচ 10 দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করবে বলে জানা গিয়েছে।

“নর্ড ওয়াচ পরিধানযোগ্য সেগমেন্টের মধ্যে OnePlus Nord-এর হোল্ডকে শক্তিশালী করবে এবং এর লক্ষ্য হল OnePlus প্রযুক্তিকে আরও বৃহত্তর দর্শকদের কাছে অ্যাক্সেসযোগ্য করে তোলা,” অফিসিয়াল ল্যান্ডিং পেজে লেখা হয়েছে।

এদিকে গুজব অনুসারে, কোম্পানি চলমান উৎসবের মরসুমে বিক্রয়ের সময় স্মার্টওয়াচটি চালু করার পরিকল্পনা করছে। নর্ড সিরিজটি সাশ্রয়ী মূল্যে ভারতে লঞ্চ হবে বলে জানা গিয়েছে। আর সেই দিক থেকেই OnePlus ভারতে ফিটনেস ট্র্যাকারটি কী মূল্যে লঞ্চ করতে চলেছে, তা দেখার বিষয়টিও আকর্ষণীয় হতে চলেছে।