Mi OLED TV: লঞ্চ হতে চলেছে এমআই- এর নতুন স্মার্টটিভি, দেখুন সম্ভাব্য স্ক্রিন সাইজ

এমআই মিক্স ৪ স্মার্টফোন এবং এমআই প্যাড ৫ ট্যাবের সঙ্গে একইদিনে লঞ্চ হবে এমআই- এর নতুন OLED TV 2021 Range। তিনটি স্ক্রিন সাইজে লঞ্চ হতে পারে এই স্মার্টটিভি।

Mi OLED TV: লঞ্চ হতে চলেছে এমআই- এর নতুন স্মার্টটিভি, দেখুন সম্ভাব্য স্ক্রিন সাইজ
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 1:06 PM

শাওমির নতুন ফোন এমআই মিক্স ৪ এবং নতুন ট্যাব এমআই প্যাড ৫- এর সঙ্গে একই দিনে লঞ্চ হতে চলেছে এমআই OLED TV। ১০ অগস্ট চিনে শাওমির একটি ইভেন্ট আয়োজিত হয়েছে। সেখানেই এই তিনটি ডিভাইস লঞ্চ করবেন শাওমি কর্তৃপক্ষ। এমআই OLED TV সম্পর্কে অবশ্য এখনও বিশেষ তথ্য প্রকাশ করেনি সংস্থা। জানা গিয়েছে, ভারতীয় সময় বিকেল ৫টায় যে ইভেন্ট অনুষ্ঠিত হবে সেখানেই এই স্মার্টটিভি প্রসঙ্গে বিভিন্ন তথ্য প্রকাশ করবেন শাওমি কর্তৃপক্ষ।

চিনের ই-কমার্স সংস্থা JD.com তাদের সাইটে নেক্সট জেনারেশন Mi OLED TV 2021 রেঞ্জের একটি টিজার পেজ লঞ্চ করেছে। সেখানে বলা হয়েছে তিনটি স্ক্রিন সাইজে লঞ্চ হতে পারে Mi OLED TV। জানা গিয়েছে, ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি এবং ৭৭ ইঞ্চি— এই তিনটি ডিসপ্লে সাইজে লঞ্চ হতে পারে এমআই- এর নতুন OLED TV। JD.com ওয়েবসাইটের টিজার পেজে এও ইঙ্গিত দেওয়া হয়েছে যে, এমআই- এর নতুন স্মার্টটিভির রেঞ্জে thin bezels এবং ভাল গেমিং এক্সপিরিয়েন্সের জন্য Nvidia G-Sync সাপোর্ট থাকতে পারে। ঝা-চকচকে পিকচার কোয়ালিটিও থাকার সম্ভাবনা রয়েছে এই টিভিতে। তবে সেই প্রসঙ্গে বিশেষ কিছু তথ্য দেওয়া হয়নি ওই টিজার পেজে।

JD.com ওয়েবসাইটের টিজার পেজ অনুযায়ী, Mi OLED TV 2021 range- এ Ultra HD 4K ডিসপ্লে রেসোলিউশন থাকতে পারে। সেই সঙ্গে HDR সাপোর্ট থাকারও সম্ভাবনা রয়েছে। এমআই- এর এই নতুন স্মার্টটিভি আসলে একটি অ্যানড্রয়েড টিভি যেখানে ভয়েস অ্যাসিসট্যান্স সাপোর্টের সঙ্গে সঙ্গে একটি কোয়াড-কোর প্রসেসরও থাকতে পারে। ৫৫ ইঞ্চির ডিসপ্লে মডেলের ওজন হতে পারে ২১.৫ কেজি, ৬৫ ইঞ্চির টিভির ওজন হতে পারে ৩০.১ কেজি এবং ৭৭ ইঞ্চি টিভির ওজন ৫৩.৫ কেজি হতে পারে।

আরও পড়ুন- Mi Mix 4: আসছে শাওমির সাব-ব্র্যান্ড এমআই- এর নতুন ফোন, জেনে নিন সম্ভাব্য ফিচার

আরও পড়ুন- Xiaomi Mi Pad 5: শাওমির নতুন ট্যাব লঞ্চ হতে চলেছে, কবে আসছে এমআই প্যাড ৫?