OnePlus Nord Watch: নর্ড সিরিজ়ে এই প্রথম স্মার্টওয়াচ নিয়ে আসছে ওয়ানপ্লাস, দাম হবে খুব কম

OnePlus Nord Watch: এই প্রথম ওয়ানপ্লাস তার নর্ড ব্র্যান্ডিংয়ে স্মার্টওয়াচ নিয়ে আসছে। সংস্থার তরফ থেকে অফিসিয়ালি এই বার্তা দেওয়া হয়েছে। জানা গিয়েছে, ঘড়িটির দামও খুব কম হতে চলেছে।

OnePlus Nord Watch: নর্ড সিরিজ়ে এই প্রথম স্মার্টওয়াচ নিয়ে আসছে ওয়ানপ্লাস, দাম হবে খুব কম
এই প্রথম নর্ড ব্র্যান্ডিংয়ে স্মার্টওয়াচ নিয়ে আসছে ওয়ানপ্লাস।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 5:55 PM

ওয়ানপ্লাস তার নর্ড ব্র্যান্ডিংয়ের প্রথম স্মার্টওয়াচটি নিয়ে আসছে। সোমবার সংস্থা নিশ্চিত বার্তা দিয়েছে, শীঘ্রই নর্ড স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হবে। সবথেকে খুশির খবর হল, ওয়ানপ্লাস নর্ড স্মার্টওয়াচ খুবই সস্তার হতে চলেছে।

তবে ওয়ানপ্লাস নর্ড ওয়াচের লঞ্চ ডেট সম্পর্কে এখনও পর্যন্ত জানায়নি সংস্থাটি। মনে করা হচ্ছে, আগামী কয়েক সপ্তাহের মধ্যেই স্মার্ট হাতঘড়িটি ভারতে নিয়ে আসা হবে। জানা গিয়েছে, প্রথম ওয়ানপ্লাস নর্ড ওয়াচে রেক্ট্যাঙ্গুলার ডিজ়াইন দেওয়া হয়েছে। পাশাপাশি অনন্য লুকের স্ট্র্যাপ এই ঘড়ির সঙ্গে দেওয়া হবে বলে খবর। কালো, সাদা এবং সোনালি এই তিন রঙে উপলব্ধ হবে ঘড়িটির স্ট্র্যাপ। এর আগে খবর মিলেছিল, ওয়ানপ্লাস তার নর্ড ওয়াচটির ইন্টারনাল টেস্টিং ভারতেই করেছে।

ফিচার ও স্পেসিফিকেশনের দিক থেকে ওয়ানপ্লাস নর্ড স্মার্টওয়াচে দেওয়া হচ্ছে SpO2 সেন্সর। ওয়ানপ্লাস ব্যান্ডেও এই একই প্রসেসর দেওয়া হয়েছিল। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে ঘড়িটিতে থাকতে পারে হার্ট রেট মনিটরিং, স্লিপ ট্র্যাকিং, ওয়ার্কআউট ট্র্যাকিং, ডেডিকেটেড এক্সারসাইজ় মনিটরিং, ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকিং এবং কানেক্টিভিটির দিক থেকে Bluetooth 5.2। এই সব ফিচারগুলিই ওয়ানপ্লাস স্মার্টওয়াচ এবং ব্যান্ডগুলিতেও দেওয়া হয়েছে।

জল্পনা চলছে, নর্ড ওয়াচের সঙ্গেই ওয়ানপ্লাস একটি নতুন হেলথ অ্যাপ লঞ্চ করবে, যার নাম ওয়ানপ্লাস এন হেলথ। বিভিন্ন ফিটনেস ডিভাইসে কাজ করবে এটি, তার মধ্যে নর্ড ওয়াচও রয়েছে। এখন এই স্মার্টওয়াচটি যখন সস্তার নর্ড সেগমেন্টে নিয়ে আসা হচ্ছে, আশা করা যায় ঘড়িটির দাম 5,000 টাকা – 8,000 টাকার মধ্যেই। এর আগে একাধিক মিডিয়া রিপোর্টে উল্লেখ করা হয়েছিল, ওয়ানপ্লাস তার নতুন নর্ড ঘড়িটি OnePlus 10T ফোনের সঙ্গেই লঞ্চ করবে। কিন্তু সেই ফোনটি এখনও পর্যন্ত লঞ্চ করেনি। তার আগেই চলে আসবে ওয়ানপ্লাসের প্রথম নর্ড স্মার্টওয়াচ।

এই মুহূর্তে ওয়ানপ্লাসের ঝুলিতে একটি মাত্রই স্মার্টওয়াচ রয়েছে, আর একটি ব্যান্ড রয়েছে। তাদের মধ্যে স্মার্টওয়াচটির দাম 16,999 টাকা এবং ব্যান্ডের দাম 2,799 টাকা। এই ওয়ানপ্লাস নর্ড ওয়াচ লঞ্চ হলে সেটি কোম্পানির দ্বিতীয় কোনও স্মার্টওয়াচ হবে। তবে এই নর্ড সিরিজ়ে স্মার্টফোনের পাশাপাশি ওয়ানপ্লাস নর্ড বাডস, নর্ড বাডস সিই এবং নর্ড ওয়্যার্ড ইয়ারফোন রয়েছে।