Amazfit GTS 4 লঞ্চ হয়ে গেল, দাম ও স্পেসিফিকেশন দেখে নিন

16,999 টাকায় আপনি Amazfit India ওয়েবসাইট এবং Amazon থেকে Amazfit GTS 4 প্রি-অর্ডার করতে পারেন। 22 সেপ্টেম্বর থেকে এটি প্রাথমিকভাবে কেনার জন্য উপলব্ধ করা হবে।

Amazfit GTS 4 লঞ্চ হয়ে গেল, দাম ও স্পেসিফিকেশন দেখে নিন
Amazfit GTS 4 এসে গেল ভারতে।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 20, 2022 | 10:13 AM

সোমবার ভারতে আত্মপ্রকাশ হল তৃতীয় GT 4 সিরিজের স্মার্টওয়াচ Amazfit GTS 4-এর। Amazfit GTS 4 Mini এবং GTR 4 স্মার্টওয়াচগুলি আগেই দেশে উপলব্ধ করা হয়েছিল। Amazfit GTS 4 ভারতের প্রিমিয়াম স্মার্টওয়াচ বিভাগের অন্তর্গত এবং এর দাম 15,000 টাকার বেশি। এই স্মার্টওয়াচের অন্তর্নির্মিত ডুয়াল-ব্যান্ড সার্কুলারলি পোলারাইজড জিপিএস অ্যান্টেনা প্রযুক্তি, যা রিয়্যাল-টাইম জিপিএস ট্র্যাকিং সক্ষম করে, এটি একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য। 1 সেপ্টেম্বর, GTR 4 এবং Amazfit GTS 4 উভয়ই তাদের বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করেছিল। চলুন দেখে নেওয়া যাক, ডিভাইসটির স্পেসিফিকেশন এবং দাম।

Amazfit GTS 4 স্পেসিফিকেশন এবং ফিচার

150টিরও ওয়াচ ফেস এবং পরিপূরক অলওয়েজ়-অন ডিসপ্লে সহ, এই হাই-এন্ড স্মার্টওয়াচে একটি 1.75-ইঞ্চি HD (390×450 পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে। Amazfit GTS 4-এর ফ্রেমটি হালকা ওজনের অ্যালুমিনিয়াম খাদ দিয়ে তৈরি এবং ডানদিকে একটি নেভিগেশন ক্রাউন রয়েছে৷ স্মার্টওয়াচটি 9.9 মিমি পাতলা এবং ওজনে মাত্র 27 গ্রাম। এটিতে একটি 300mAh ব্যাটারি রয়েছে। প্রস্তুতকারকের মতে, 8 দিন পর্যন্ত স্থায়ী হতে পারে এই ব্যাটারি। পাশাপাশি একটি ব্যাটারি সেভার মোড রয়েছে যা স্পোর্টস মোড এবং হেলথ ট্র্যাকিংয়ের মতো কার্যকারিতা সক্ষম করার সময় শক্তি সংরক্ষণ করে।

এর ডুয়াল-ব্যান্ড সার্কুলারলি পোলারাইজড GPS অ্যান্টেনা প্রযুক্তি এবং ছয়টি স্যাটেলাইট পজিশনিং সিস্টেমের জন্য সাপোর্টের কারণে, Amazfit GTS 4 রিয়্যাল-টাইম নেভিগেশনের জন্য ব্যবহার করা যেতে পারে। অতিরিক্তভাবে, এটিতে 150টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে। আটটি খেলাধুলা এবং 15টি শক্তি প্রশিক্ষণ ড্রিল অবিলম্বে স্মার্টওয়াচ দ্বারা স্বীকৃত।

এই Amazfit স্মার্টওয়াচটিতে একটি একেবারে নতুন BioTracker 4.0 PPG বায়োমেট্রিক অপটিক্যাল সেন্সর রয়েছে। এই সেন্সর ব্যবহারকারীদের হৃদস্পন্দন, রক্তের অক্সিজেনের মাত্রা, মানসিক চাপের মাত্রা এবং ঘুমের গুণমান চব্বিশ ঘন্টা ট্র্যাক করতে দেয়। চারটি স্বাস্থ্য ব্যবস্থাও অ্যামাজ়ফিট জিটিএস 4-এ একক ট্যাপ দিয়ে পরীক্ষা করা যেতে পারে। GoPro এবং Home Connect হল এর Zepp OS 2.0 অপারেটিং সিস্টেমে উপলব্ধ অনেকগুলি ক্ষুদ্র অ্যাপের মধ্যে কয়েকটি মাত্র। ব্লুটুথ কলের জন্য স্মার্টওয়াচে একটি বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোন রয়েছে।

ভারতে Amazfit GTS 4 মূল্য এবং উপলব্ধতা

এই খবরটিও পড়ুন

16,999 টাকায় আপনি Amazfit India ওয়েবসাইট এবং Amazon থেকে Amazfit GTS 4 প্রি-অর্ডার করতে পারেন। 22 সেপ্টেম্বর থেকে এটি প্রাথমিকভাবে কেনার জন্য উপলব্ধ করা হবে। ইনফিনিট ব্ল্যাক, মিস্টি হোয়াইট এবং রোজবাড পিঙ্ক এই তিনটি রঙে অ্যামাজ়ফিট স্মার্টওয়াচ উপলব্ধ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla