Flipkart Sale: উৎসবের মরশুমে 70,000 টাকারও কম দামে MacBook Air M1

Apple-এর M1-পাওয়ার্ড MacBook Air M1 (16GB RAM) ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ়ে 70,000 টাকারও কম দামে পাওয়া যাবে। ফ্লিপকার্ট লিস্টিং দেখার পর টিপস্টার মুকুল শর্মা একটি ইঙ্গিতপূর্ণ টুইট করেছেন।

Flipkart Sale: উৎসবের মরশুমে 70,000 টাকারও কম দামে MacBook Air M1
ফ্লিপকার্ট সেলে ব্যাপক ছাড়ে MacBook Air M1।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 20, 2022 | 1:21 PM

উৎসবের মরশুমে দেশের বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে আকর্ষণীয় সেল শুরু হতে চলেছে। তাদের মধ্যে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ় সেলে এক্কেবারে অভাবনীয় ছাড়ে পাওয়া যাবে অ্যাপলের একটি ম্যাকবুক ল্যাপটপ। Apple-এর M1-পাওয়ার্ড MacBook Air M1 (16GB RAM) ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ়ে 70,000 টাকারও কম দামে পাওয়া যাবে। ফ্লিপকার্ট লিস্টিং দেখার পর টিপস্টার মুকুল শর্মা একটি ইঙ্গিতপূর্ণ টুইট করেছেন। এই ম্যাকবুকের দাম তিনি জানতে পেরেছেন ঠিকই, কিন্তু পুরোটা জানতে পারেননি। মুকুল জানিয়েছেন, ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ়ে 6X,490 টাকায় পাওয়া যাবে MacBook Air M1 । অর্থাৎ সঠিক দামটা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে এখান থেকে এটুকু পরিষ্কার যে, MacBook Air M1 ফ্লিপকার্ট সেলে 70,000 টাকা প্রাইস ক্যাটেগরির মধ্যেই পাওয়া যাবে। এর মধ্যেই এক্সচেঞ্জ থেকে ব্যাঙ্ক অফার- রয়েছে সব কিছুই।

এই মুহূর্তে ফ্লিপকার্ট-সহ বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে MacBook Air M1 (16GB RAM) ল্যাপটপের দাম 1 লাখ টাকারও উপরে। ফ্লিপকার্টে এই ল্যাপটপের দাম 1,32,900 টাকা। অন্য দিকে আবার এই ম্যাকবুকের 8GB RAM এবং 256GB স্টোরেজ মডেলের দাম 99,900 টাকা, তবে তা কেবল মাত্র অ্যাপল ইন্ডিয়া ওয়েবসাইটে।

2022 সালে এসেও অ্যাপল-এর এই ম্যাকবুক ল্যাপটপ যথেষ্ট প্রাসঙ্গিক। তার কারণ হল M2-পাওয়ার্ড ম্যাকবুক এয়ারের দাম এখন অনেকটাই বেশি। হার্ডকোর গেমারদের জন্য এই ম্যাকবুক ভাল না-ও হতে পারে, তাদের জন্য উইন্ডোজ় ল্যাপটপই ভাল। তবে প্রতিদিনের প্রডাক্টিভিটি-ফোকাসড কাজকর্মের জন্য MacBook Air M1-এর বিকল্প নেই। দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ অফার করে ল্যাপটপটি।

অন্য দিকে M2-পাওয়ার্ড ল্যাপটপটিতে এক্কেবারে নতুন ডিজ়াইন দেওয়া হয়েছে। পারফরম্যান্সের দিক থেকেও এই ল্যাপটপ সেরা। অ্যাপল ম্যাকবুক আপনার জন্য সবথেকে উপযোগী হতে পারে যদি আপনি আইফোন এবং এয়ারপড ব্যবহার করেন। সিমলেস কানেক্টিভিটি অফার করে ল্যাপটপটি।

এই খবরটিও পড়ুন

M1 MacBook Air-এর পাশাপাশিই iPhone 12 এবং iPhone 13 এই দুটি ফোনেও ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ় চলাকালীন থাকছে আকর্ষণীয় অফার। তবে কত টাকা পর্যন্ত ছাড় থাকছে সে বিষয়ে নির্দিষ্ট তথ্য জানা যায়নি। তবে অ্যামাজ়নের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে iPhone 12 মিলবে 40,000 টাকারও কম দামে। অ্যামাজ়ন এবং ফ্লিপকার্ট দুটো সেলই শুরু হচ্ছে 23 সেপ্টেম্বর থেকে। অ্যাপলের নতুন প্রজন্মের iPhone 14 এই সেলেও বিক্রি হবে। তবে তার কোনও প্রাইস কাট থাকছে না। যদিও অফিসিয়াল অ্যাপল ওয়েবসাইটে আইফোন 14 সিরিজ়ের ফোনগুলিতে থাকছে কিছু আকর্ষণীয় অফার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla