সস্তায় Redmi Pad অ্যান্ড্রয়েড ট্যাবলেট নিয়ে আসছে Xiaomi

Redmi Pad 5 Android Tablet: এবার কম দামে রেডমি ব্র্যান্ডিংয়ে একটি অ্যান্ড্রয়েড ট্যাবলেট লঞ্চ করতে চলেছে শাওমি। কেমন হতে চলেছে সেই ট্যাবলেট, দেখে নিন।

সস্তায় Redmi Pad অ্যান্ড্রয়েড ট্যাবলেট নিয়ে আসছে Xiaomi
রেডমি ব্র্যান্ডিংয়ের এবার ট্যাবলেট আনছে শাওমি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2022 | 3:13 PM

Xiaomi তার Redmi সাব-ব্র্যান্ডে একটি বাজেট ট্যাবলেট লঞ্চ করার পরিকল্পনা করছে বলে জানা গিয়েছে। সংস্থার সেই আসন্ন ট্যাবলেটের নাম রেডমি প্যাড,যা আগামী মাসে বিশ্বব্যাপী লঞ্চ হবে বলে জানা গিয়েছে। এটি ভারতের বাজারেও আত্মপ্রকাশ করতে পারে, যেখানে Xiaomi এবং Redmi উভয়েরই একটি বড় অ্যান্ড্রয়েড মার্কেট শেয়ার রয়েছে। এখন এই সঠিক হলে, Realme, Nokia, Oppo এবং Samsung এর মতো প্রতিদ্বন্দ্বী ব্র্যান্ডগুলিকেও বাজেট ট্যাবলেট সেগমেন্টে টক্কর দেওয়ার জন্য প্রস্তুত হচ্ছে Xiaomi। আবার Redmi ব্র্যান্ডটি 20,000 টাকার নীচের অফারগুলির জন্য জনপ্রিয়। রেডমি প্যাডের দামও এই রেঞ্জের কাছাকাছি হতে পারে বলেই জানা গিয়েছে।

অনলাইন প্রকাশনা প্রাইসবাবার রিপোর্ট অনুসারে, রেডমি প্যাড তিনটি রঙে আসবে – গ্রাফাইট গ্রে, মিন্ট গ্রিন এবং মুনলাইট সিলভারে। একটি সূত্র মারফত জানা গিয়েছে যে, Remdi প্যাডে দুটি স্টোরেজ বিকল্পে দেওয়া হবে: 3GB RAM + 64GB স্টোরেজ এবং 4GB RAM + 64GB স্টোরেজ। এটি ইঙ্গিত দেয় যে, কোম্পানি তার আরও প্রিমিয়াম Xiaomi Pad 5 বিক্রিবাট্টায় কোনও প্রতিবন্ধকতা ছাড়াই ডিভাইস লঞ্চের পরিকল্পনা করছে, যা 256GB পর্যন্ত স্টোরেজ-সহ ভারতেও উপলব্ধ হবে বলে জানা গিয়েছে।

মজার বিষয়টি হল, কুয়েতে Xiaomi-র সোশ্যাল মিডিয়ায প্ল্যাটফর্ম থেকে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। সেখানে রেডমি প্যাডের ডিজাইনও প্রকাশ করা হয়েছে। MySmartPrice-এর একটি স্ক্রিনশট অনুসারে, আসন্ন অ্যান্ড্রয়েড ট্যাবলেটের পিছনে একটি কালো ক্যামেরা মডিউল রয়েছে। অন্যান্য কিছু লিক থেকে জানা গিয়েছে, Redmi Pad 5-এ থাকছে 2K রেজোলিউশন-সহ একটি 11.2 ইঞ্চির LCD স্ক্রিন, MediaTek MT8781 চিপসেট এবং 22.5W দ্রুত চার্জিংয়ের সাপোর্ট-সহ একটি 7,800mAh ব্যাটারি রয়েছে। ট্যাবলেটের পিছনে একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে।

এখনও পর্যন্ত, Xiaomi ইন্ডিয়া রেডমি প্যাড লঞ্চের বিষয়টি নিশ্চিত করেনি। ইতিমধ্যেই Diwali With Mi Sales দীপাবলির অংশ হিসেবে তার স্মার্টফোন এবং ট্যাবলেটগুলিতে একাধিক অফারের ঘোষণা করেছে।