Asus চমৎকার Vivobook 14 Touch ল্যাপটপ নিয়ে এল, দাম 49,990 টাকা, স্ক্রিনে টাচ করলেই সব কাজ!

Asus Latest Touch Laptop: নতুন ল্যাপটপ নিয়ে এল আসুস, যার দাম মধ্যবিত্তের নাগালের মধ্যেই। Asus Vivobook 14 Touch নাম থেকেই পরিষ্কার যে, ল্যাপটপের স্ক্রিনে টাচ করলেই এটি কাজ করবে। দাম ও ফিচার সংক্রান্ত অন্যান্য তথ্য জেনে নিন।

Asus চমৎকার Vivobook 14 Touch ল্যাপটপ নিয়ে এল, দাম 49,990 টাকা, স্ক্রিনে টাচ করলেই সব কাজ!
খুব হাল্কা, টাচ ল্যাপটপ নিয়ে এল আসুস।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 22, 2022 | 1:54 PM

Asus তার Vivobook 14 Touch (X1402) ল্যাপটপ লঞ্চ করল ভারতে। টাচ-এনাবলড এই নোটবুকটি কেবল মাত্র ফ্লিপকার্টে বিক্রি করবে, যার গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে 12th Gen Intel Core প্রসেসর। 50,000 টাকা বাজেটের মধ্যে এই আসুস ল্যাপটপের ফিচার ও স্পেসিফিকেশন সংক্রান্ত সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

Asus Vivobook 14 Touch দাম ও উপলব্ধতা

Asus Vivobook 14 Touch ল্যাপটপটি ভারতে লঞ্চ করা হয়েছে 49,990 টাকা দামে। ফ্লিপকার্ট থেকে এই নোটবুক বিক্রি হবে নীল ও সিলভার এই দুই রঙে। নতুন নোটবুকটি লঞ্চ করে আসুস ইন্ডিয়ার কনজ়িউমার এবং গেমিং পিসি, সিস্টেম বিজ়নেস গ্রুপের বিজ়নেস হেজ আর্নল্ড সু বলছেন, “ফ্লিপকার্ট দেশের অন্যতম প্রধান ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে কাস্টমারের অভিজ্ঞতা ভাল করতে সদা প্রস্তুত।” তিনি আরও যোগ করে বলছেন, “শক্তিশালী Vivobook 14 (X1402) নোটবুকটি নিয়ে আসতে পেরে এবং সেটি বিক্রয়ের জন্য ফ্লিপকার্টের সঙ্গে জুটি বাঁধতে পেরে আমরা খুবই খুশি। কাস্টমার এক্সপিরিয়েন্স আরও ভাল করতে আমরা আমাদের দীর্ঘমেয়াদী পার্টনারশিপের প্রতি যত্নবান।”

Asus Vivobook 14 Touch স্পেসিফিকেশন ও ফিচার

Vivobook 14 Touch ল্যাপটপটি Intel Core i5-1240P প্রসেসর দ্বারা চালিত। এই প্রসেসর পেয়ার করা করা থাকছে 16GB RAM এবং 512GB পর্যন্ত স্টোরেজের সঙ্গে। আসুসের তরফ থেকে জানানো হচ্ছে, ল্যাপটপের ওজন 1.4Kg এবং তার থিকনেস 19.9mm। পাশাপাশি এই ল্যাপটপটি মিলিটারি গ্রেড MIL-STD 810H সার্টিফায়েড। এই সার্টিফিকেশনের অর্থ হল যে কোনও প্রাকৃতিক পরিবেশে ল্যাপটপটি কোনও ভাবেই প্রভাবিত হবে না।

ফুল HD 14 ইঞ্চির একটি IPS ডিসপ্লে দেওয়া হয়েছে ল্যাপটপটিতে, যা টাচ এনাবলড। অর্থাৎ স্ক্রিনে টাচ করেই আপনি কাজ করতে পারবেন। এর স্ক্রিন টু বডি রেশিও 82% ও তার ভিউয়িং অ্যাঙ্গেল 178 ডিগ্রি। পাওয়ারের জন্য এতে 42Wh ব্যাটারি দেওয়া হয়েছে এবং এটি 65W কুইক চার্জিংও সাপোর্ট করে।

আসুস এই ল্যাপটপের সঙ্গে ফুল-লেংথ, ব্যাকলিট চিকলেট কিবোর্ড ইক্যুইপ করে রেখেছে। রয়েছে একটি ডেডিকেটেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, যা বায়োমেট্রিক অথেন্টিকেশনের কাজ করবে।

এই খবরটিও পড়ুন

I/O পোর্টের দিক থেকে এই ল্যাপটপে রয়েছে USB 3.2 Gen 1 Type-C, USB 3.2 Gen 1 Type-A, HDMI 1.4 পোর্ট এবং 3.5mm অডিও জ্যাক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla