Viral Video: সাতপাক ঘোরার আগে ঘুমিয়ে পড়েছেন কনে! দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ইনস্টাগ্রামের পেজ ‘witty_wedding’ থেকে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ক্রমশ বাড়ছে লাইক, ভিউ, কমেন্টের সংখ্যা।

Viral Video: সাতপাক ঘোরার আগে ঘুমিয়ে পড়েছেন কনে! দেখুন ভাইরাল ভিডিয়ো
Photo Credit: India.com
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 09, 2022 | 8:21 AM

ভারতীয় বিয়েবাড়ি (Indian Weddings) মানেই জমকালো আয়োজন। আর তার সঙ্গে হাজার ঝক্কি কনের (Indian Bride)। কোথাও রয়েছে উপোসের নিয়ম। এছাড়াও ভারী পোশাক ও গয়নায় সেজে দীর্ঘ সময় ধরে বিয়ের আচার-অনুষ্ঠান পালন করতে গিয়ে অনেক সময়েই ক্লান্ত হয়ে যান কনেরা। তাই বিয়ের নিয়মকানুনের মাঝে ফাঁক পেলে একটু ঘুমিয়ে পড়া খুব অস্বাভাবিক কিছু নয়। অনেকের তো আবার বিয়ের লগ্নও থাকে মাঝরাতে। তাদের সমস্যা আরও জটিল। আর এত সবের মাঝে কনে একটু জিরিয়ে নিতেই পারেন। তেমনই একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে। সেখানে দেখা গিয়েছে সাতপাক ঘোরার আগে ঘুমিয়ে পড়েছেন কনে। ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, সোফায় গা এলিয়ে ঘুমিয়ে গিয়েছেন কনে। এই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা বলছেন, বেচারি ক্লান্ত হয়ে ঘুমিয়ে গিয়েছে। কনেকে বিরক্ত না করাই ভাল।

বিয়ের আচার-অনুষ্ঠানের মাঝে ঘুমিয়ে পড়েছেন কনে, দেখুন ভাইরাল ভিডিয়ো

পাঞ্জাবি বিয়ের ক্ষেত্রে মালাবদলের পর সাতপাক ঘোরার আগে কিছুটা ফাঁকা সময় পান কনেরা। সেই সময় বিয়ের আচার অনুষ্ঠান পালন করেন বর। এরপর সাতপাকের সময় হলে কনেকে ডেকে পাঠান পুরোহিত। তাঁকে নিয়ে হাজির হন পরিবারের লোকজন। তারপর একসঙ্গে বর-কনে সাতপাক ঘুরে এবং অন্যান্য আচার অনুষ্ঠান পালন করে বিয়ে সম্পন্ন করেন। এই ভিডিয়ো দেখে অনুমান হয়েছে হয়তো মালাবদল আর সাতপাকের মাঝের ওই সময়েই একটু বিশ্রাম নিতে গিয়েছিলেন কনে। গা এলিয়ে দিয়েছিলেন নরম সোফায়। আর তার ফলেই সারাদিনের পরিশ্রমে হওয়া ক্লান্তিতে আপনাআপনিই চোখ জুড়ে নেমে এসেছিল ঘুম। নিশ্চিন্তে ঘুমিয়ে গিয়েছিলেন কনে। ভিডিয়োতে দেখা গিয়েছে একদম শান্তিতে ঘুমোচ্ছেন ওই বিয়ের কনে।

এই খবরটিও পড়ুন

ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ইনস্টাগ্রামের পেজ ‘witty_wedding’ থেকে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ক্রমশ বাড়ছে লাইক, ভিউ, কমেন্টের সংখ্যা। ইতিমধ্যেই প্রায় ২ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এই ইনস্টাগ্রাম ভিডিয়োর। সেই সঙ্গে প্রায় ৮০০০ মানুষ এই ভিডিয়োতে লাইক করেছেন। সেখানে দেখা গিয়েছে, ভারী লেহেঙ্গা আর জমকালো গয়নায় সেজেই সোফায় শুয়ে ঘুমিয়ে পড়েছেন কনে। সত্যিই বিয়েবাড়িতে অনেক কনের সঙ্গেই এমনটা হয়ে থাকে। আর এটা অস্বাভাবিক কিছু নয় নয়। সারাদিনের ক্লান্তির মধ্যে একটু আরাম পেলে চোখ বুজে আসাই স্বাভাবিক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla