Viral Video: ভাইরাল দিদা, হারমোনিয়াম বাজিয়ে লতা মঙ্গেশকরের গান গাইছেন বৃদ্ধা, দেখুন ভিডিয়ো

Viral Video: মাতৃদিবসে ভাইরাল হওয়া এই ভিডিয়োতে ওই দিদার গান শুনে মুগ্ধ হয়েছেন নেটিজ়েনরা। সকলেই তাঁর কণ্ঠস্বর, সুর, তাল, লয় জ্ঞানের প্রশংসা করেছেন।

Viral Video: ভাইরাল দিদা, হারমোনিয়াম বাজিয়ে লতা মঙ্গেশকরের গান গাইছেন বৃদ্ধা, দেখুন ভিডিয়ো
এই বৃদ্ধার গান শুনেই মুগ্ধ হয়েছে নেটপাড়া।
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2022 | 9:17 AM

রানাঘাট স্টেশনে বসে লতা মঙ্গেশকরের গান (Lata Mangeshkar Song) গেয়ে বিখ্যাত হয়েছিলেন রানু মণ্ডল। এবার লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল নেটিজ়েন (Viral Video) হয়েছে এক দিদা। ওই বৃদ্ধার গানে মজেছে নেট দুনিয়া। বয়সের ভারেও তাঁর সুর নষ্ট হয়নি। তাল-লয় জ্ঞানও রয়েছে টনটনে। হারমোনিয়াম বাজিয়ে ওই দিদাকে ‘মিলো না তুম তো হম’ গান গাইতে শোনা গিয়েছে। তাঁর সঙ্গে আবার রয়েছেন এক বাজনদার। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। সংবাদসংস্থা ‘আজ তক’ তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিয়ো শেয়ার করেছে। সেখানে এই দিদার হারমোনিয়াম বাজানো দেখে নেটিজ়েনরা বলছেন, এই বৃদ্ধার গানের চর্চা রয়েছে। নিয়মিত হারমোনিয়াম বাজানোরও অভ্যাস রয়েছে। আপাতত এই দিদার গান সোশ্যলা মিডিয়ার বিভিন্ন মাধ্যমেই ছড়িয়ে পড়েছে। ক্রমশ বাড়ছে লাইক, ভিউ, কমেন্টের সংখ্যা।

হারমোনিয়াম বাজিয়ে লতা মঙ্গেশকরের গান গাইছেন বৃদ্ধা, দেখুন ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Aaj Tak (@aajtak)

নেট দুনিয়ায় মাঝে মাঝেই অদ্ভুত সব প্রতিভা ভাইরাল হয়, যা দেখে অবাক হতে হয়। আর সত্যিই তো প্রতিভা বিকাশ হওয়ার তো কোনও বয়স হয় না। এই ভাইরাল ভিডিয়োটিও অনেকটাই সেই রকম। গতকাল ছিল মাতৃদিবস। আর সেই দিনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই দিদার গান। পরনে সাধারণ শাড়ি। সামনে রাখা হারমোনিয়াম। আর তা বাজিয়েই আপনমনে বৃদ্ধা গেয়ে চলেছেন লতা মঙ্গেশকরের গান। একবারও ছন্দপতন হয়নি। সুর, তাল, লয়— এসব একদম টানটান। শুনে বোঝাই যাচ্ছে যে গানের চর্চা রয়েছে বৃদ্ধার। নিয়মিত হারমোনিয়াম এবং বাজনার সঙ্গে (এক্ষেত্রে সম্ভবত ঢোল) গান গাওয়ার অভ্যাস রয়েছে তাঁর।

মাতৃদিবসে ভাইরাল হওয়া এই ভিডিয়োতে ওই দিদার গান শুনে মুগ্ধ হয়েছেন নেটিজ়েনরা। সকলেই তাঁর কণ্ঠস্বর, সুর, তাল, লয় জ্ঞানের প্রশংসা করেছেন। নেটিজ়েনদের অনেকে আবার এও বলেছেন যে, মায়েদের জীবনেও যে নতুন কিছু করার রয়েছে, সেই অনুপ্রেরণা দিয়েছেন এই দিদা। সকলকে উৎসাহ দিয়েছেন তিনি। সত্যিই তাঁর থেকে শেখার রয়েছে। বয়সের ভারও তাঁকে দমাতে পারেনি। নিজের শখ তিনি পূরণ করেছেন এবং এখনও করে চলেছেন। গান যে তাঁর শখের জায়গা এবং পছন্দের ভীষণ, সেটা এই ভিডিয়ো দেখলেই স্পষ্ট বোঝা গিয়েছে।