Viral Video: হায়রে ফ্যাশান! শেষে কি না ঠোঁটে লিপস্টিকের জায়গায় চিলি ফ্লেক্স, তারপর যা হল…

Viral Video Today: ভেবে ছিলেন আরও সুন্দর লাগবে। সেই আশাতেই চিলি ফ্লেক্স (Chilli Flakes) লাগিয়ে নিয়েছিলেন ঠোঁটে। আর তারপর যা হওয়ার তা-ই হল। জ্বলতে শুরু করল সারা ঠোঁটটা। ভিডিয়োটা না দেখলে বিশ্বাস করবেন না, মানুষ ফ্যাশানের নামে কী-কী করতে পারেন!

Viral Video: হায়রে ফ্যাশান! শেষে কি না ঠোঁটে লিপস্টিকের জায়গায় চিলি ফ্লেক্স, তারপর যা হল...
লিপস্টিক নয়, তার জায়গায় চিলি ফ্লেক্স।
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2023 | 11:34 PM

Latest Viral Video: কী বলবেন বলুন! সত্যিই কিছু বলার নেই! স্টাইল, ফ্যাশান আর সর্বোপরি ভাইরাল হওয়ার চক্করে মানুষ যা করে চলেছেন, না দেখলে সত্যিই বিশ্বাস করা যায় না। এবার এক আজব ফ্যাশান ট্রেন্ড ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ঠোঁটে লিপস্টিক (Lipstick) লাগানোর প্রতি তাঁর আর ভরসা নেই। ভেবে ছিলেন আরও সুন্দর লাগবে। সেই আশাতেই চিলি ফ্লেক্স (Chilli Flakes) লাগিয়ে নিয়েছিলেন ঠোঁটে। আর তারপর যা হওয়ার তা-ই হল। জ্বলতে শুরু করল সারা ঠোঁটটা। তা দেখার পরেই ঘুম উড়েছে নেটিজ়েনদের। তাঁরা বলছেন, ফ্যাশান করতে গিয়ে নিজের শরীরকে কষ্ট দিয়ে লাভটা কী!

জনপ্রিয় ইনস্টা ব্যবহারকারী এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জাহ্নবী সিং নিজেই তাঁর এই ঠোঁটে চিলি ফ্লেক্স লাগানোর ভিডিয়োটি শেয়ার করেছেন। এই ট্রেন্ডের একটি নামও রয়েছে- চিলি লিপ গ্লস ট্রেন্ড। ভিডিয়োতে জাহ্নবীকে দেখা গেল, ঠোঁটে চিলি ফ্লেক্স লাগাতে। ভিডিয়োটি শেয়ার করে তিনি লিখছেন, “ভাইরাল চিলি লিপ গ্লস। আর কখনও করব না!” সোশ্যাল মিডিয়ায় হালফিলে এই ট্রেন্ড বেশ ভাইরাল হচ্ছে, সেখানেই মহিলাদের ঠোঁটে চিলি ফ্লেক্স লাগাতে দেখা যাচ্ছে।

View this post on Instagram

A post shared by Jahanvi Singh (@fancy.pinks)

জাহ্নবীও ঠিক তাই করেছেন। তিনি প্রথমে একটি প্যালেটে লিপগ্লসটি বের করলেন। এই লিপ গ্লস এমন একটি পদার্থ, যার দ্বারা মেয়েদের ঠোঁট আরও উজ্জ্বল দেখায়। জাহ্নবী ঠিক সেই লিপগ্লসের উপরেই চিলি ফ্লেক্স মিশিয়ে তা ঠোঁটে লাগিয়ে দিলেন। খুব বেশি মশলাদার খাবার খেলে যেভাবে ঠোঁট জ্বলতে শুরু করে, ঠোঁটে চিলি ফ্লেক্স লাগানোর পরেও জাহ্নবীর সঙ্গে ঠিক এমনটাই হয়েছিল। ভিডিয়োটা ভাল করে দেখলেই বুঝবেন, সে সময় তাঁর কী প্রতিক্রিয়া ছিল।

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। প্রায় 12 লক্ষেরও বেশি ভিউ হয়েছে। প্রচুর মানুষ এমন আজব সাজ দেখে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। একজন জানিয়েছেন, তিনি তাঁর ঠোঁটে ঝন্ডু বাম লাগিয়েছিলেন, তারপরেও ঠিক এমনটাই হয়েছিল। আর একজন আবার মজা করে বলছেন, এই মেয়েটি নিশ্চয়ই ডমিনোজ় থেকে চিলি ফ্লেক্স নিয়ে এসেছে। কেউ আবার এ-ও বলেছেন, নিজের শরীরকে কষ্ট দিয়ে কোনও ফ্যাশান করা মানে আসলে বোকামি!