Bankura: ভোটের আগের রাতেই বাঁকুড়ায় ঘুরে যাচ্ছে খেলা? বিজেপির বড় নেতার ‘ইস্তফা’ ঘিরে জোর শোরগোল

Bankura: ভোটের আগের দিন সামাজিক মাধ্যমে ভাইরাল বিজেপির জেলা সভাপতির সই করা ইস্তফা পত্র। ইস্তফাপত্র ভুয়ো, রাজনৈতিক ফায়দা তুলতেই তা তৈরি করে ছড়িয়েছে তৃণমূল, দাবি বিজেপির জেলা সভাপতির।

Bankura: ভোটের আগের রাতেই বাঁকুড়ায় ঘুরে যাচ্ছে খেলা? বিজেপির বড় নেতার ‘ইস্তফা’ ঘিরে জোর শোরগোল
জোর শোরগোল জেলার রাজনৈতিক মহলেImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2024 | 10:06 PM

বাঁকুড়া: রাত পোহালেই ভোট। এদিকে ভোটের আগের দিন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া বিজেপির জেলা সভাপতির একটি ‘ইস্তফাপত্র’কে ঘিরে রাজনৈতিক উত্তাপ ছড়াল বাঁকুড়ায়। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ইস্তফাপত্রে সই রয়েছে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি সুনীল রুদ্র মণ্ডলের নামে। যদিও বিজেপির দাবি, ওই ইস্তফাপত্র ভুয়ো। ভোটের ময়দানে রাজনৈতিক ফায়দা তুলতেই তৃণমূল ওই ভুয়ো ইস্তফাপত্র তৈরি করে তা সামাজিক মাধ্যমে ছড়িয়েছে, দাবি করছেন সুনীল রুদ্র মণ্ডল নিজেও। 

এদিকে ভাইরাল ইস্তাফাপত্রে দেখা যাচ্ছে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলার প্যড ব্যবহার করা হয়েছে। সেই ইস্তফাপত্রে সই রয়েছে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি সুন রুদ্র মণ্ডলের। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে উদ্দেশ্য করে লেখা ইস্তফাপত্রে লেখা রয়েছে বিজেপির নেতাদের বক্তব্যের পরিপ্রেক্ষিতে জেলা সভাপতির পদ থেকে  ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন সুনীল রুদ্র মণ্ডল। ইস্তফাপত্রে আরও লেখা রয়েছে বিজেপি ক্ষমতায় এলে, তফসিলিদের সংরক্ষণ উঠে যাওয়ার সম্ভাবনা প্রবল। তফসিলি সম্প্রদায়ের মানুষ হয়ে নিজের সম্প্রদায়ের প্রতি তিনি অবিচার করতে পারেন না। তাই এই সিদ্ধান্ত। ইস্তফাপত্রে তারিখ হিসাবে উল্লেখ রয়েছে ২৩ মে। 

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এই ইস্তফাপত্র সম্পূর্ণ ভুয়ো বলে দাবি সুনীল রুদ্র মণ্ডলের। তাঁর দাবি, পরাজয় নিশ্চিত জেনে রাজনৈতিক উদ্দেশ্যে এমন ভুয়ো ইস্তফাপত্র সামাজিক মাধ্যমে ছড়াচ্ছে তৃণমূল। যদিও স্থানীয় তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূলের দাবি, এসব কাজ করার জন্য তাঁদের হাতে সময় নেই। তবে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি যদি ইস্তফা দিয়ে থাকেন তাহলে তা বিলম্বিত বোধোদয়।