দিল্লির মন্ত্রীর সঙ্গে কথা হয়েছে, জেল খাটতে হবে এসডিও-বিডিওদের: দিলীপ ঘোষ

Dilip Ghosh: 'পাঁচ বছরের মধ্যে কড়ায়-গণ্ডায় হিসাব বুঝে নেব। দিল্লিতে মন্ত্রীর সঙ্গে কথা হয়েছে জেল খাটতে হবে এই এসডিও বিডিও-দের।' রবিবার কোটাসুর একটি দলীয় অনুষ্ঠানে অংশ নিয়ে হুঙ্কার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)-এর।

দিল্লির মন্ত্রীর সঙ্গে কথা হয়েছে, জেল খাটতে হবে এসডিও-বিডিওদের: দিলীপ ঘোষ
আদি নেতাদের গুরুত্ব দিতে তত্‍পর পদ্ম শিবির, ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2021 | 5:26 PM

বীরভূম: ‘পাঁচ বছরের মধ্যে কড়ায়-গণ্ডায় হিসাব বুঝে নেব। দিল্লিতে মন্ত্রীর সঙ্গে কথা হয়েছে জেল খাটতে হবে এই এসডিও বিডিও-দের।’ রবিবার কোটাসুর একটি দলীয় অনুষ্ঠানে অংশ নিয়ে হুঙ্কার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)-এর।

রবিবার বীরভূমের ময়ূরেশ্বর ২ নম্বর কার্যালয়ে একটি দলীয় অনুষ্ঠানে যোগদান করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখান থেকে সরকারি আধিকারিকদের উদ্দেশে হুঙ্কার দিতে শোনা যায় দিলীপ ঘোষকে। আবাস যোজনার বাড়ি নিয়ে বেশ কিছু অভিযোগ উঠে এসেছে। এমনকি বিজেপি করার ‘অপরাধে’ অনেকে সরকারি প্রকল্পের সুবিধা পাচ্ছেন না বলে অভিযোগ উঠেছে। এই প্রসঙ্গে বিডিও ও এসডিও-দের নিশানা করেন দিলীপবাবু। দিলীপবাবুকে বলতে শোনা যায়, দিল্লিতে গিয়ে মন্ত্রীর সঙ্গে কথা হয়েছে তাঁর। যারা বেআইনি কাজ করছে, তাঁরা যেন ছবি তুলে পাঠান তাঁকে। তার পর সব ব্যবস্থা নেওয়া হবে। বলেন, জেল খাটানো হবে এসডিও বিডিও-দের। পাঁচ বছরে আমরা সমস্ত হিসাবপত্র বুঝে নেব। তিনি আরও যোগ করেন, ‘ইতিমধ্যেই ইডি, সিবিআই ডাকতে শুরু করেছে। সুগার-সুগার বাড়ছে নেতাদের। এবার আমাদের যত কর্মী ঘরছাড়া হয়েছে, মারধর করা হয়েছে, সব হিসাব আমরা কড়ায়-গণ্ডায় বুঝে নেব।” তাঁর নিশানা থেকে বাদ যাননি তৃণমূল পঞ্চায়েত প্রধানরা। বলেন, ‘সমস্ত বিষয়ের ইনকয়ারি করাব। এই প্রধান, বিডিওদের জেলখাটাতে না পারি, তো বলবেন।’

অন্যদিকে, এদিন ময়ূরেশ্বরের কোটাসুরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন বিধানসভার ডেপুটি স্পিকার আশিস বন্দ্যোপাধ্যায়। তাঁর কটাক্ষ, ‘ছাগলে কিনা বলে, পাগলে প্রলাপ বকছে দিলীপ ঘোষেরা।’ তিনি আরও বলেন, “যারা পশ্চিমবাংলার মানুষের জন্য কোনও কাজ করেনি, যারা করোনা আবহে নির্বাচনের সময় ডেলি প্যাসেঞ্জারি করছিল তাদের মুখে এসব কথা মানায় না। এত কিছু করার পরেও তারা নির্বাচনে জয়লাভ করতে পারেনি। মানুষ মমতা ব্যানার্জিকে ভোট দিয়েছে। অতএব এই সমস্ত কথার কোনও ভিত্তি নেই।”

উল্লেখ্য, বেশ কয়েকমাস আগে পুলিশের উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন দিলীপবাবু। এবার তাঁর নিশানায় বিডিও-এসডিও-রা। এদিন আবার তাঁর দলের বিধায়কদের দলবদল নিয়েও মুখ খুলতে শোনা গিয়েছে তাঁকে। বলেন, “দলবদল এখন ফ্যাশন হয়ে গিয়েছে। তিন-চার জন এমন রয়েছেন, যাঁরা অন্য দল থেকে এলেও কোনওদিনই এই দলের হয়ে উঠতে পারেনি। তাঁরা কোনওদিনই দলের সঙ্গে আসেনি।” কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায়ের তৃণমূলে যোগদান প্রসঙ্গে একথা বলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এমনকি বিজেপির টিকিটে জিতে তৃণমূলে ফেরা নেতাদের ‘গরু-ছাগল’-এর প্রসঙ্গ টেনে কটাক্ষ করলেন তিনি। বলেন, “তিন-চারজন এমন আছেন, যাঁরা কখনও দলের সঙ্গে আসেনি, অন্য সংগঠনের অন্য দলের লোক। তাঁদের নিয়ে আমরা ক্যান্ডিডেট করেছিলাম।” আরও পড়ুন: ‘ওঁরা তো গরু-ছাগল নন, যে বেঁধে রাখব…’, সৌমেনের তৃণমূল যোগে চরম কটাক্ষ দিলীপের