‘গরিব প্রার্থীর’ গাড়ি ভাঙচুর, প্রতিবাদে পথ অবরোধ গেরুয়া শিবিরের

যদিও, এই ঘটনায় সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির।

‘গরিব প্রার্থীর’ গাড়ি ভাঙচুর, প্রতিবাদে পথ অবরোধ গেরুয়া শিবিরের
নিজস্ব চিত্র

পশ্চিম মেদিনীপুর: প্রার্থী তালিকা প্রকাশের পরেই নির্বাচনী প্রচারে শুক্রবার পথে নামার পরিকল্পনা করেছিলেন চন্দ্রকোণার বিজেপি (BJP) প্রার্থী শিবরাম দাস। তাঁর সমর্থনে একটি ট্যাবলো ভাড়া করে সাজানোও হয়েছিল। বৃহস্পতিবার রাতে সেই গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠল তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। প্রতিবাদে শুক্রবার সকালে মনোহরপুর থেকে চন্দ্রকোণা পর্যন্ত গুরুত্বপূর্ণ গ্রামীণ রাস্তাটি অবরোধ করল গেরুয়া শিবির।

পদ্ম শিবিরের অভিযোগ, শিবরাম দাসের সমর্থনে একটি ট্যাবলো ভাড়া করে সাজানোর প্রস্তুতি চলছিল। বৃহস্পতিবার রাতে সেই ট্যাবলো ভেঙে দিয়েছে তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীরা। স্থানীয় বিজেপি নেতার দাবি, শিবরাম দাস গরীব প্রার্থী। তাঁর প্রচারে এভাবে বাধা দেওয়ার মতো অন্যায় কাজ কেবল তৃণমূলই করতে পারে। এদিন দোষীদের উপযুক্ত শাস্তির দাবিও তোলেন আন্দোলনকারীরা। বিজেপির (BJP) তরফে বলা হয়, দোষীদের শাস্তি না হলে বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবে গেরুয়া শিবির। পরে পুলিশি হস্তক্ষেপে অবরোধ উঠে যায়।

যদিও, এই ঘটনায় সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির (TMC)। তৃণমূলের স্থানীয় নেতৃত্বের দাবি, বিজেপি কোনও খুঁত ধরতে না পেরেই উত্তেজনা তৈরি করতে নিজেরাই নিজেদের গাড়ি ভাঙচুর করেছে। সেই দায় এখন ঘাসফুল শিবিরের উপর চাপাচ্ছে। শাসক শিবিরের কেউই এই কাজে জড়িত নেই বলেই দাবি তৃণমূলের।

আরও পড়ুন: ‘ওরা বিজেপি নয়’, কর্মী বিক্ষোভ নিয়ে মুখ খুললেন শমীক ভট্টাচার্য