CM Mamata Banerjee: ‘কচি হোম মিনিস্টার, চোর, দানব, দস্যু’, নাম না করে নিশীথকে বিঁধলেন মমতা

CM Mamata Banerjee: এ দিন, মুখ্যমন্ত্রী প্রথমে জগদীশ বাসুনিয়াকে ডাকেন। বলেন, "আমাদের বাসুনিয়া সাহেব নিপাট ভদ্রলোক। আর বিজেপি কাকে প্রার্থী করেছে?" এরপরই নাম না করে কড়া ভাষায় আক্রমণ শানান নিশীথকে। বলেন, "দানব দস্যু। কত কেস আছে তাঁর বিরুদ্ধে।

CM Mamata Banerjee: 'কচি হোম মিনিস্টার, চোর, দানব, দস্যু', নাম না করে নিশীথকে বিঁধলেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যমন্ত্রীImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 12, 2024 | 3:44 PM

কোচবিহার: কোচবিহারে তৃণমূল প্রার্থী জগদীশ চন্দ্র বাসুনিয়ার সমর্থনে গিয়েছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানের আদ্যপান্ত বিজেপিকে আক্রমণ করেন তিনি। একই সঙ্গে নাম না করে কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককেও কটাক্ষ করেন মমতা।

এ দিন, মুখ্যমন্ত্রী প্রথমে জগদীশ বাসুনিয়াকে ডাকেন। বলেন, “আমাদের বাসুনিয়া সাহেব নিপাট ভদ্রলোক। আর বিজেপি কাকে প্রার্থী করেছে?” এরপরই নাম না করে কড়া ভাষায় আক্রমণ শানান নিশীথকে। বলেন, “দানব দস্যু। কত কেস আছে তাঁর বিরুদ্ধে। বিএসএফ, পুলিশের একাংশ,আর চোরা কারবারিদের সঙ্গে সম্পর্ক রেখে বোমাবাজি করেন।” গুরুতর অভিযোগ করেন মমতা। বলেন,”শীতলকুচিতে পুলিশকে দিয়ে গুলি চালিয়ে পাঁচজনকে হত্যা করেছিল। এর মদতে গরুপাচার,আর্থিক তছরুপের অভিযোগ রয়েছে। এর বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। তিনি যে কচি হোম মিনিস্টার।”

মমতা বলেছেন, তৃণমূলকে চোর বলতে লজ্জা করে না? বলেন, “তোমাদের প্রার্থী তো গুন্ডা।” এরপর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে উদ্দেশ্য করে বলেন, “বড় হোম মিনিস্টার আবার কী বলেছেন? তিনি বুনিয়াদপুরকে বলেছেন, বেলুরঘাট। নামটাও জানে না। বালুরঘাট বলুন অন্তত। বেলুরঘাট গিয়ে কী বলেছেন? উল্টে ঝুলিয়ে রেখে দেব? এই কথা বলা শোভা পায়? কাকে ঝোলাবেন? এতটা সোজা খেলা নয়। নিজেদের দেখুন প্রথমে।”