Mamata Banerjee on Udayan Guha: ‘উদয়ন বি কুল, ও কিন্তু তোমায় গন্ডগোলে ফেলে ভোট করিয়ে নেবে…’, সাবধানবাণী মমতার

CM Mamata Banerjee: আজ কোচবিহারে ভোটের প্রচারে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। বিভিন্ন ইস্যুতে বক্তব্য রাখছিলেন। হঠাৎই মঞ্চে উপস্থিত উদয়ন গুহর দিকে তাকিয়ে তিনি বলেন, “বি কুল। ও (নাম না করে নিশীথ প্রামাণিকের উদ্দেশ্যে) তোমাকে গন্ডগোলে ফেলে ভোট বিএসএফ-কে দিয়ে করিয়ে নেবে।"

Mamata Banerjee on Udayan Guha: 'উদয়ন বি কুল, ও কিন্তু তোমায় গন্ডগোলে ফেলে ভোট করিয়ে নেবে...', সাবধানবাণী মমতার
উদয়ন গুহর উদ্দেশ্যে মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 12, 2024 | 2:26 PM

কোচবিহার: কয়েকদিন আগের ঘটনা। একদম মুখোমুখি সংঘর্ষে জড়িয়েছিলেন রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ এবং কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। তুমুল অশান্তি হয়েছিল সেদিন ভরা রাস্তায়। এবার সেই উদয়নকেই বার্তা দিলেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, “ঠান্ডা মাথায় করতে হবে।”

আজ কোচবিহারে ভোটের প্রচারে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। বিভিন্ন ইস্যুতে বক্তব্য রাখছিলেন। হঠাৎই মঞ্চে উপস্থিত উদয়ন গুহর দিকে তাকিয়ে তিনি বলেন, “বি কুল। ও (নাম না করে নিশীথ প্রামাণিকের উদ্দেশ্যে) তোমাকে গন্ডগোলে ফেলে ভোট বিএসএফ-কে দিয়ে করিয়ে নেবে। ভুলেও সেটা করো না” এরপরই রাজ্যের মন্ত্রীকে সতর্ক করেন। বলেন, “ভুল করতে দিও না। নিজেকে আগে থেকে তৈরি থাকো।”

এরপর মুখ্যমন্ত্রী সেখানে উপস্থিত তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে বলেন, “মাথা ঠান্ডা রাখুন। শান্তি বজায় রাখুন।” বস্তুত, কোচবিহারে উদয়ন গুহ এবং নিশীথ প্রামাণিকের তর্ক-বিতর্ক নতুন কিছু নয়। দু’জনই বরাবর দু’জনকে আক্রমণ করেন বিভিন্ন ইস্যু। কয়েকদিন আগেই দিনহাটায় কার্যত রণক্ষেত্রের চেহারা নেয়। দুই মন্ত্রী খোলা রাস্তায় জড়িয়ে পড়েন বাক-বিতন্ডায়। পাশাপাশি তৃণমূল-বিজেপি কর্মীদের মধ্যে মারামারি-হাতাহাতি পর্যন্ত চলে। পরে পুলিশ প্রশাসনের উপস্থিতিতে পরিস্থিতি ঠান্ডা হয়।