CM Mamata Banerjee on Abhishek Banerjee: ‘অভিষেকের একটা মিটিংয়ে যাওয়ার কথা ছিল, বাবুরা সেখানেও চলে গিয়েছে…’

CM Mamata Banerjee on Abhishek Banerjee: মমতার কথায়, "আমরা এই সব নিয়ে ঘুরি না। আমরা সিস্টেমে চলি। টাকা না থাকলে মায়ের কাছে গিয়ে বলব মা গো টাকা দাও।" প্রসঙ্গত, গতকাল সকালবেলা বেহালা ফ্লাইং ক্লাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চপারের ট্রায়াল রান চলছিল। তৃণমূলের অভিযোগ, সেই সময় হঠাই সেখানে উপস্থিত হন আয়কর দফতরের আধিকারিকরা।

CM Mamata Banerjee on Abhishek Banerjee: 'অভিষেকের একটা মিটিংয়ে যাওয়ার কথা ছিল, বাবুরা সেখানেও চলে গিয়েছে...'
মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 15, 2024 | 2:52 PM

কোচবিহার: বিগত কয়েকদিন ধরে উত্তরবঙ্গে ভোটের প্রচারে রয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহারের বিজেপি প্রার্থী জগদীশ চন্দ্র বাসুনিয়ার সমর্থনে আজ সেখানে সভা করছেন তিনি। আর সেখান থেকে কেন্দ্রের বিজেপি সরকারকে একের পর এক তোপ দেগেছেন মমতা। মুখ খুলেছেন রবিবার ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টারে আয়কর হানা নিয়েও।

আজ কার্যত সভামঞ্চ থেকে ক্ষোভ উগরে দেন মমতা। বলেন, “অভিষেকের একটা মিটিংয়ে যাওয়ার কথা ছিল। বাবুরা সেখানে চলে গেছে। হেলিকপ্টারে নাকি সোনার টাকা নিয়ে আসছে।” এরপরই তৃণমূল সুপ্রিমো অভিযোগ করেন, “ওইসব আমরা করি না। বিজেপি করে। ওরা বিএসএফ-সিআইএসএফ আনে। এরা প্লেনে আসে। কোনও পুলিশের সাহস হয়েছে চ্যালেঞ্জ করার?”

মমতার কথায়, “আমরা এই সব নিয়ে ঘুরি না। আমরা সিস্টেমে চলি। টাকা না থাকলে মায়ের কাছে গিয়ে বলব মা গো টাকা দাও।” প্রসঙ্গত, গতকাল সকালবেলা বেহালা ফ্লাইং ক্লাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চপারের ট্রায়াল রান চলছিল। তৃণমূলের অভিযোগ, সেই সময় হঠাই সেখানে উপস্থিত হন আয়কর দফতরের আধিকারিকরা। সিট-ব্যাগ সব তল্লাশি চালানো হয়। এমনকী পাইলটের সঙ্গেও কথা বলেন তাঁরা। শাসকদলের দাবি, আয়কর দফতরের কর্তারা কোনও নোটিস ছাড়াই এই তল্লাশি চালিয়েছেন। যার কোনও প্রয়োজনীয়তা ছিল না বলেই মনে করছে শীর্ষ নেতৃত্ব। এই প্রসঙ্গে আজ ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, মুখ্য নির্বাচনী আধিকারিক রাজীব কুমার আগেই বলে দিয়েছিলেন, ভোট নজরদারিতে এবার ইডি-সহ একাধিক কেন্দ্রীয় এজেন্সিকে নিয়ে পোর্টাল তৈরি করা হবে। নির্বাচনে কোনওভাবেই অর্থশক্তিকে বরদাস্ত করা হবে না বলে স্পষ্ট নির্দেশ দিয়ে দিয়েছেন মুখ্য নির্বাচনী আধিকারিক। রাজ্যে যতগুলো হেলিপ্যাড, বিমানবন্দর রয়েছে, সেখানে কড়া নজরদারি থাকবে কমিশনের তরফ থেকে। কমিশনের নির্দেশ, জেলাশাসক যখন কোনও হেলিকপ্টার কিংবা বিমানকে অবতরণের সবুজ সঙ্কেত দেবেন, তখন খবর ইনকাম ট্যাক্স ও এয়ার ট্রাফিক কন্ট্রোলকেও দিতে হবে।