Suvendu on Udayan: ‘সল্টলেকে সরকারি বাংলোয় আমার হাত ধরে উদয়ন বলেছিলেন…’, দিনহাটায় এ কী বললেন শুভেন্দু

Suvendu Adhikari on Udayan Guha: এই দাবি অবশ্য পুরোপুরি অস্বীকার করেছেন উদয়ন গুহ। তিনি বলেন, "সে তো আমিও অনেক কথা বলতে পারি। দিন ক্ষণ স্থান ধরে বলে দিতে পারি। কিন্তু বললেই তো হল না, একটা প্রমাণ দেখান।"

Suvendu on Udayan: 'সল্টলেকে সরকারি বাংলোয় আমার হাত ধরে উদয়ন বলেছিলেন...', দিনহাটায় এ কী বললেন শুভেন্দু
শুভেন্দু অধিকারী বিস্ফোরক মন্তব্যImage Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2024 | 5:30 PM

দিনহাটা: ভোটের আগে দলবদলের ট্রেন্ড নতুন নয়। তবে বর্তমানে যিনি রাজ্যের অন্যতম মন্ত্রী, তাঁর সম্পর্কে বিরোধী দলনেতা আজ যে দাবি করলেন, তা বিস্ফোরক। একসময় ফরওয়ার্ড ব্লকের সদস্য থাকা উদয়ন গুহ আজ রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী। কোচবিহারের বিদায়ী সাংসদ নিশীথ প্রামাণিকের সঙ্গে তাঁর দ্বন্দ্ব প্রকাশ্যে আসে বারবার। সম্প্রতি বিষয়টা হাতাহাতি পর্যন্ত এগিয়েছিল। আর ভোটের ঠিক চার দিন আগে সেই উদয়ন সম্পর্কে বিস্ফোরক দাবি করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, তিন বছর আগে বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন উদয়ন।

আজ সোমবার ভোট প্রচারে দিনহাটায় গিয়েছিলেন শুভেন্দু। এই দিনহাটারই তিনবারের বিধায়ক উদয়ন গুহ। সেখানে সভায় দাঁড়িয়ে তিনি বলেন, “উদয়ন গুহ কোথায় আপনি? আপনি বলেছিলেন বিরোধী দলনেতা দিনহাটায় এলে বেঁধে রাখবেন। দড়ি আনুন আমি যাচ্ছি। সিকিউরিটি ছাড়াই যাচ্ছি।” এরপরই তিনি দাবি করেন, ২১-এর বিধানসভা ভোটের আগেই নাকি দলবদল করার চেষ্টা করেছিলেন উদয়ন।

শুভেন্দু বলেন, ২১ সালে ভোটের আগে আমার হাত ধরেছিল, বিজেপিতে যোগদান করবে বলে। কার্যত দিন-ক্ষণ, স্থান উল্লেখ করে শুভেন্দু বলেন, ২০২১-এর ফেব্রুয়ারি মাস। বিদায়ী সাংসদ সুনীল মণ্ডলের সল্টলেকের সরকারি ফ্ল্যাটে আমার হাত ধরেছিলেন। এরপরই বিরোধী দলনেতা বলেন, “উদয়নের জন্য বিজেপির দরজা চিরদিনের জন্য বন্ধ থাকবে।” আগামী ১৯ এপ্রিল, শুক্রবার প্রথম দফাতেই ভোট হবে কোচবিহারে। তার আগে শুভেন্দু এই বক্তব্য নিয়ে চর্চা শুরু হয়েছে।

এই খবরটিও পড়ুন

এই দাবি অবশ্য পুরোপুরি অস্বীকার করেছেন উদয়ন গুহ। তিনি বলেন, “সে তো আমিও অনেক কথা বলতে পারি। দিন ক্ষণ স্থান ধরে বলে দিতে পারি। কিন্তু বললেই তো হল না, একটা প্রমাণ দেখান। আর যদি বলে থাকি, তাহলে ২১ সালে বিজেপির প্রার্থীর হয়ে প্রচারে এসে এই কথাটা কেন বলেননি?” উদয়ন আরও বলেন, “যাওয়ার কথা ভাবলে বিজেপির অন্য নেতাদের সঙ্গে কথা বলতাম, ওর হাত ধরার আমার কী প্রয়োজন ছিল!”