Arms Recovered: খরিদ্দার সেজে আগ্নেয়াস্ত্র পাচারকারিকে গ্রেফতার করল পুলিশ, উদ্ধার অস্ত্র

Arms Recovered: পুলিশি সূত্রে খবর, ক্রেতা সেজে ওই ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করে গঙ্গারামপুর থানার পুলিশ। প্রথমে ফোনেই কথাবার্তা হয়।

Arms Recovered: খরিদ্দার সেজে আগ্নেয়াস্ত্র পাচারকারিকে গ্রেফতার করল পুলিশ, উদ্ধার অস্ত্র
অস্ত্র উদ্ধার (ফাইল ছবি)
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 14, 2022 | 4:07 PM

দক্ষিণ দিনাজপুর: হাতে একটা ব্যাগ। মাথায় টুপি। বাসস্ট্যান্ডের আশপাশ দিয়ে ইতঃস্তত ঘুরে বেরাচ্ছিল যুবক। দৃশ্যত কারোর অপেক্ষা করছিল। একটা ফোনও আসে। কথা বলে ফোনটা রাখা পরই সামনে এসে দাঁড়ান কয়েকজন। কিছুক্ষণের কথা। হাতের ব্যাগটা থেকে ‘জিনিস’টা বার করার আগেই যুবকের হাত চেপে ধরলেন ওই ব্যক্তিরা। যুবক তখনও বিষয়টা বুঝতে পারেননি। তারপর তাকে যখন গাড়িতে তোলা হল, তখনই হুঁশ ফিরল যুবকের। আরে এ তো খপ্পরে পড়ে গিয়েছে! পুলিশকেই যে আগ্নেয়াস্ত্র বিক্রি করতে এসেছে সে। তবে ততক্ষণে পুলিশের জালে। অভিনব কায়দায় আগ্নেয়াস্ত্র বিক্রেতাকে গ্রেফতার করল গঙ্গারামপুর থানার পুলিশ। বাজেয়াপ্ত আগ্নেয়াস্ত্র। ক্রেতা সেজে ওই আগ্নেয়াস্ত্র ব্যবসায়ীকে পাকড়াও করে গঙ্গারামপুর থানার পুলিশ। ধৃতের কাছ থেকে একটি অত্যাধুনিক মানের আগ্নেয়াস্ত্র-সহ দুই রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। জানা গেছে, ধৃত যুবকের নাম প্রসেনজিৎ ঘোষ(২২)। বাড়ি গঙ্গারামপুর থানার পাটন ঘোষপাড়া এলাকায়।

সোমবার গভীর রাতে গঙ্গারামপুর বাসস্ট্যান্ড থেকে ধৃতকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ৭ দিনের পুলিশি হেফাজতে চেয়ে ধৃতকে গঙ্গারামপুর মহকুমা আদালতে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি এই চক্রে আর কেউ জড়িত রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ।

পুলিশি সূত্রে খবর, ক্রেতা সেজে ওই ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করে গঙ্গারামপুর থানার পুলিশ। প্রথমে ফোনেই কথাবার্তা হয়। অভিযুক্তকে হাতেনাতে ধরার পরিকল্পনা ছিল তদন্তকারীদের। সোমবার রাতে বাসস্ট্যান্ড এলাকায় আগ্নেয়াস্ত্র দিতে আসে প্রসেনজিৎ। তখনই তাকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ

এই খবরটিও পড়ুন

পুলিশ জানিয়েছে, প্রসেনজিতের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র। দুই রাউন্ড কার্তুজ। মঙ্গলবার ধৃতকে ৭ দিনের রিমান্ডে চেয়ে আদালতে পেশ করা হয়। এই ঘটনায় কে বা কারা যুক্ত রয়েছে সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla