Hooghly Train: ম্যাজিক! শরীরের ওপর দিয়ে চলে গেল ‘থ্রু’ ট্রেন, দিব্যি রইলেন প্রাথমিক স্কুলের শিক্ষক

Hooghly Train: ম্যাজিক! শরীরের ওপর দিয়ে চলে গেল 'থ্রু' ট্রেন, দিব্যি রইলেন প্রাথমিক স্কুলের শিক্ষক
ফাইল ছবি

Hooghly Train: ট্রেন চালক হেড লাইটের আলোয় বিষয়টি দেখতে পান। কিন্তু ট্রেন থামাতে পারেন নি সেসময়ে। ট্রেন তার উপর দিয়ে কিছুটা এগিয়ে থেমে যায়।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 27, 2022 | 7:10 AM

হুগলি: কথায় বলে, ‘রাখে হরি মারে কে’! বাঁশবেড়িয়া ইসলামপাড়া হল্ট স্টেশনে মহম্মদ ইকবালের ক্ষেত্রে সেই কথাটাই যেন খেটে গেল। চলন্ত ট্রেনের তলা থেকে জীবন্ত বেঁচে ফিরলেন তিনি। বৃহস্পতিবার রাত দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে ইসলামপাড়া হল্ট স্টেশনে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, আপ কাটোয়া লোকাল বাঁশবেড়িয়া স্টেশন ছেড়ে ত্রিবেণীর দিকে ছুটছে। মাঝে ইসলামপাড়া হল্ট স্টেশন। তখন রেললাইনে বসে থাকতে দেখা যায় ইকবাল ওরফে ইকবাল মাস্টারকে। হঠাৎ ট্রেন চলে আসায় তিনি উঠে চলে যেতে পারেন নি। রেল লাইনের মাঝে শুয়ে পড়েন।

ট্রেন চালক হেড লাইটের আলোয় বিষয়টি দেখতে পান। কিন্তু ট্রেন থামাতে পারেন নি সেই সময়ে। ট্রেন তাঁর উপর দিয়ে কিছুটা এগিয়ে থেমে যায়। ট্রেন থামতেই গার্ড ও স্থানীয়রা ছুটে এসে ইকবাল মাস্টারকে ট্রেনের তলা থেকে বের করে আনেন। পরে তাঁকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার প্রত্যক্ষদর্শী সূরজ রাজভর বলেন, “ট্রেন লাইনে বসে কিছু করছিলেন ইকবাল মাস্টার। হঠাৎ ট্রেন এসে পড়ায় ওঁ রেললাইনে শুয়ে পড়েন। ট্রেন ওঁর উপর দিয়ে চলে যায়। পিছনে চারটি বগি ছিল। গার্ড নেমে এসে তাঁকে বের করতে বলেন।” তাঁর কথায়, “আমরা ভেবেছিলাম বড় কোনও ক্ষতি হয়ে গিয়েছে। কিন্তু তেমনটা কিছুই হয়নি। একেই বলে কপাল। সম্পূর্ণ সুস্থ রয়েছেন তিনি। শরীরে এবার ওঁর শিক্ষা হওয়া উচিত। এইভাবে রেললাইনের ওপরে বসে কেন ছিল কে জানে!”

ইসলামপাড়ার স্থানীয় স্কুলের শিক্ষক মহম্মদ ইকবাল। এলাকায় তাঁকে অনেকেই মাস্টার বলে ডাকেন। অনেকেই এই ঘটনার পর বলছেন দ্বিতীয় জীবন পেলেন বছর পঞ্চাশের ইকবাল মাস্টার।

এই খবরটিও পড়ুন

ঘটনার আকস্মিকতায় কিছুটা হতভম্ভ তিনি। শুধু বললেন, “মাথা কাজ করেনি সেভাবে। জীবন থাকবে ভাবিওনি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA