Hooghly: বিজেপি কর্মীর বাবাকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ

Hooghly: স্থানীয় এলাকায় প্রতিবেশীদের সঙ্গে একটি নির্মানকে ঘিরে বচসা চলছিল তাঁদের। এনিয়ে তাঁরা ইতিমধ্যেই আদালতের দ্বারস্থ হয়েছেন। মামলাটি আদালতে বিচারাধীন। অভিযোগ,আদালতের নির্দেশ অমান্য করে এদিন ওই জায়গায় নির্মাণ চালাচ্ছিলেন প্রতিবেশী তথা অরুণ্ডা পঞ্চায়েতের প্রধান দেবাশিস সিং।

Hooghly: বিজেপি কর্মীর বাবাকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ
বাবাকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2024 | 1:17 PM

হুগলি:  অবৈধ নির্মাণে বাধা দেওয়ায় বিজেপি কর্মীর বাবাকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনা খানাকুলের লাউসর গ্রামের। ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ ওঠে। আহত বিজেপি নেতার বাবার নাম বিনোদ বিহারী সিং। তিনি প্রাক্তন হোমগার্ড হিসাবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় এলাকায় প্রতিবেশীদের সঙ্গে একটি নির্মানকে ঘিরে বচসা চলছিল তাঁদের। এনিয়ে তাঁরা ইতিমধ্যেই আদালতের দ্বারস্থ হয়েছেন। মামলাটি আদালতে বিচারাধীন। অভিযোগ,আদালতের নির্দেশ অমান্য করে এদিন ওই জায়গায় নির্মাণ চালাচ্ছিলেন প্রতিবেশী তথা অরুণ্ডা পঞ্চায়েতের প্রধান দেবাশিস সিং।

আর তা নিয়েই দুপক্ষের মধ্যে নতুন করে অশান্তি শুরু হয়। বচসা গড়ায় হাতাহাতিতে। ঘটনায় বাধা দিতে যান ওই বিজেপি কর্মীর বাবা। তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি বাধা দিতে গিয়ে আক্রান্ত হতে হয় তাঁর পরিবারের সদস্যরাও।  পরিবারের লোককেও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

আক্রান্ত বিনোদ বিহারী সিংকে আশঙ্কাজনক অবস্থায় আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। খানাকুল থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। রবিবার সকালে মূল অভিযুক্ত তৃণমূল নেতা তথা খানাকুলের অরুন্ডা গ্রাম পঞ্চায়েতের প্রধান দেবাশিস সিংকে গ্রেফতার করে আরামবাগ মহকুমা আদালতে তোলে পুলিশ। ঘটনার জেরে এলাকায় ব্যাপক শোরগোল। যদিও আদালতে যাওয়ার সময়ে পুলিশের সামনের ধৃত প্রধান দেবাশিস সিং বলেন, “আমি নির্দোষ। আমাকে ফাঁসানো হয়েছে।” স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, এটা একেবারেই পারিবারিক একটি বিষয়। তার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।