Kalyan vs Kabirshankar: ‘সকলেরই অতীত আছে’, প্রাক্তন জামাই-শ্বশুর লড়াইয়ের প্রশ্নে জবাব কবীরশঙ্করের

Kalyan vs Kabir Shankar: কবীরশঙ্কর বসুর কথায়, "সকলেরই অতীত আছে। অতীত ছাড়া বর্তমান নেই, বর্তমান ছাড়া ভবিষ্যৎ নেই। যা অতীত আছে, তা তো আছেই। তা তো আমি মুছতে পারব না। আমি বর্তমানে আছি। যারা অতীতে থাকতে চায়, অতীতে থাকুক। তবে রাজনৈতিক লড়াই চলবেই।"

Kalyan vs Kabirshankar: 'সকলেরই অতীত আছে', প্রাক্তন জামাই-শ্বশুর লড়াইয়ের প্রশ্নে জবাব কবীরশঙ্করের
শ্রীরামপুরের দুই প্রার্থী। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 8:28 PM

হুগলি: শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে জোর লড়াই বিজেপি-তৃণমূলের। তৃণমূলের প্রার্থী এ কেন্দ্রের বিদায়ী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। আর বিজেপি প্রার্থী করেছে তাঁরই প্রাক্তন জামাই কবীরশঙ্কর বসুকে। শ্রীরামপুরে এই মুহূর্তে এই আলোচনাই ‘হটকেক’। সকলের মুখেই শোনা যাচ্ছে এবার শ্রীরামপুরে ‘শ্বশুর-(প্রাক্তন) জামাই’-এর লড়াইয়ের কথা। যদিও এসব খুব একটা আমল দিতে নারাজ কবীরশঙ্কর। বৃহস্পতিবার ভোটপ্রচারের ফাঁকে এ নিয়ে প্রশ্ন করা হলে খোলাখুলি জবাবও দেন তিনি।

কবীরশঙ্কর বসুর কথায়, “সকলেরই অতীত আছে। অতীত ছাড়া বর্তমান নেই, বর্তমান ছাড়া ভবিষ্যৎ নেই। যা অতীত আছে, তা তো আছেই। তা তো আমি মুছতে পারব না। আমি বর্তমানে আছি। যারা অতীতে থাকতে চায়, অতীতে থাকুক। তবে রাজনৈতিক লড়াই চলবেই।”

কবীরশঙ্কর পেশায় একজন আইনজীবী। এদিন শ্রীরামপুর আদালতে আইনজীবীদের বারে গিয়ে সকলের সঙ্গে সৌজন্য বিনিময় করেন তিনি। জয় নিয়ে আশাবাদী কবীরশঙ্কর। জানালেন, নরেন্দ্র মোদীর আবারও প্রধানমন্ত্রী হিসাবে শপথ নেওয়াটা শুধু সময়ের অপেক্ষা।