Hooghly: রোজা ভাঙার পর চা খেতে যাচ্ছিলেন, বাইক দুর্ঘটনায় লোহার রড ঢুকে গেল পেটে

Hooghly: ফুরফুরার রামপাড়া থেকে হোসেন পুর বাইক নিয়ে যাওয়ার সময় রাস্তায় রাখা জলের পাইপে জোরে ধাক্কা মেরে ছিটকে পড়েন বাইক আরোহী দুজনই।পাইপ টেনে সরানোর জন্য পাইপে গেঁথে রাখা থাকা লোহার রড মকবুলের পেটে ঢুকে যায়।

Hooghly: রোজা ভাঙার পর চা খেতে যাচ্ছিলেন, বাইক দুর্ঘটনায় লোহার রড ঢুকে গেল পেটে
এই লোহার রড ঢুকে যায় পেটে Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2024 | 4:48 PM

হুগলি: রোজা ভাঙার পর চা খেতে যাচ্ছিলেন। বাইক দুর্ঘটনায় পেটে ঢুকে গেল লোহার রড। মর্মান্তিক মৃত্যু ফুরফুরায়। আহত হয়েছেন আরও এক ব্যক্তি। তিনি বর্তমানে নার্সিংহোমে চিকিৎসাধীন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রোজা ভাঙার পর বছর পঁচিশের যুবক মকবুল মাল তাঁর বন্ধু সামসুর শেখকে নিয়ে চা খেতে যাচ্ছিলেন।

ফুরফুরার রামপাড়া থেকে হোসেন পুর বাইক নিয়ে যাওয়ার সময় রাস্তায় রাখা জলের পাইপে জোরে ধাক্কা মেরে ছিটকে পড়েন বাইক আরোহী দুজনই।পাইপ টেনে সরানোর জন্য পাইপে গেঁথে রাখা থাকা লোহার রড মকবুলের পেটে ঢুকে যায়। স্থানীয় নার্সিংহোমে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। আহত আরেক বাইক আরোহীকে শিয়াখালার একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। মৃত যুবকের পরিবার জানিয়েছে, বিপরীত দিক থেকে একটি গাড়ির চলে আসায় তাকে পাশ দিতে গিয়ে পাইপে ধাক্কা মারে। তাতেই এই দূর্ঘটনা।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, এখন জলের লাইন যাওয়ার জন্য রাস্তার পাশে পাইপ রাখা থাকছে। ফলে রাস্তার পরিসর ছোটো হয়ে যায়। এর ফলে দুর্ঘটনার আশঙ্কা দেখা দিচ্ছে। মৃত যুবকের দিদি টুকাই মাল বলেন, “রোজা ভাঙার পর চা খেতে যাচ্ছিল ভাই।হোসেনপুর মোড়ের কাছে পাইপ থেকে বের করে রাখা রড দূর্ঘটনা ঘটে।”