Robbery: থামছে না দৌরাত্ম্য, হরিপাল থেকে গ্রেফতার ৬ দুষ্কৃতী

Hooghly:ডাকাতি ছাড়া ওই দুষ্কৃতীদের অন্য কোনও উদ্দেশ্য ছিল কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Robbery: থামছে না দৌরাত্ম্য, হরিপাল থেকে গ্রেফতার ৬ দুষ্কৃতী
গ্রেফতার দুষ্কৃতী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2022 | 2:09 PM

হরিপাল: দুঃসাহসিক ডাকাতির ছক বানচাল করল পুলিশ। শনিবার রাতে হরিপাল থানা একটি বিশেষ অভিযান চালিয়ে ছয় দুষ্কৃতীকে গ্রেফতার করে। সিপাইগাছি এলাকায় তারা ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল। ধৃতদের নাম রজিবুল মণ্ডল, ইকবাল শেখ সাজিবুল মণ্ডল, ফুলা আহমেদ শেখ, মন্টু বাউরী ও সুরজ বাগ। তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্রের পাশাপাশি দুই রাউন্ড গুলিও উদ্ধার করা গিয়েছে। রবিবার তাদের চন্দননগর মহকুমা আদালতে তোলা হয়। ডাকাতি ছাড়া ওই দুষ্কৃতীদের অন্য কোনও উদ্দেশ্য ছিল কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

বগটুই কাণ্ডের পর পুলিশকে অস্ত্র উদ্ধারে বিশেষ অভিযান চালানোর নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এরপরই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে পরপর আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনা ঘটে। তারই সঙ্গে গ্রেফতার হয় অনেক কুখ্যাত দুষ্কৃতীও। তবে এবার ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া দুষ্কৃতীদেরও বিশেষ অভিযানে গ্রেফতার করল পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীর রাতে হরিপাল থানা এলাকার সিপাইগাছিতে জড়ো হয়েছিল ছয় দুষ্কৃতী। তাদের মধ্যে রাজিবুল, ইকবাল ও সাজিবুলের বাড়ি নদিয়া জেলার কালীগঞ্জ থানা এলাকায়। মুর্শিদাবাদ শক্তিপুর থানা এলাকার বাসিন্দা ফুলা আহমেদ শেখ এবং মন্টু ও সুরজ হরিপালের বাসিন্দা। তাদের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ ছাড়াও ভোজালি, গ্যাস কাটার সহ একাধিক অস্ত্র উদ্ধার করা গিয়েছে। ডাকাতির পাশাপাশি তাদের আর কী উদ্দেশ্য ছিল এবং এই দুষ্কৃতী দলের সঙ্গে অন্য কারও যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Nadia Woman Death: ‘মেয়েটা বারবার বলল খুব কষ্ট হচ্ছে মাকে ডাকো, ওরা শুনলো না, আর এখন…’

আরও পড়ুন: Basirhat Murder: অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিল স্বামী, তবে প্রতিবাদের ফল এই হবে ভাবতে পারেনি কেউ