Uluberia: হুড়মুড়িয়ে মণ্ডপের ভিতর ঢুকে পড়ে ট্রাক, আশঙ্কার প্রহর গুনছেন উদ্যোক্তারা

Uluberia: খবর পেয়ে রাতেই সেখানে যান পূজা উদ্যোক্তারা ও এলাকার স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে যায় সাঁকরাইল থানার পুলিশ। লড়ির চালক, খালাসিকে আটক করা হয়। বাজেয়াপ্ত করা হয় গাড়িটিকেও।

Uluberia:  হুড়মুড়িয়ে মণ্ডপের ভিতর ঢুকে পড়ে ট্রাক, আশঙ্কার প্রহর গুনছেন উদ্যোক্তারা
ভেঙে পড়ল উলুবেড়িয়ার মণ্ডপImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2024 | 2:07 PM

উলুবেড়িয়া:  নিয়ন্ত্রণ হারিয়ে মন্ডপে ট্রাক।  ভেঙে পড়ল মণ্ডপের একাংশ। ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে রানিহাটি ১১৬ নম্বর জাতীয় সড়কের কাছে নাবঘড়া রাজার বাগান ক্লাবের এবারের দুর্গা মণ্ডপে পাথর বোঝাই ট্রাক মণ্ডপে ঢুকে পড়ে। হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মণ্ডপের একাংশ।

মাথায় হাত পড়ে যায় পুজো উদ্যোক্তাদের। খবর পেয়ে রাতেই সেখানে যান পূজা উদ্যোক্তারা ও এলাকার স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে যায় সাঁকরাইল থানার পুলিশ। লড়ির চালক, খালাসিকে আটক করা হয়। বাজেয়াপ্ত করা হয় গাড়িটিকেও।

কদিনের মধ্যেই পুজো। পাড়ার বাসিন্দাদের থেকে চাঁদা তুলেই পুজো করা হয়। এই দুর্ঘটনায় মণ্ডপের যে অংশ ক্ষতি হয়েছে, এই ক’দিনের মধ্যে ঠিক করা একটা চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। অতিরিক্ত শ্রমিক কাজে লাগিয়ে চেষ্টা করার কথা ভাবছেন উদ্যোক্তারা।  চতুর্থীর দিনে মণ্ডপ উদ্বোধন হওয়ার কথা।  তবে যুদ্ধকালীন তৎপরতায় দিন রাত জেগে মণ্ডপ সম্পূর্ণ করবেন বলে জানাচ্ছেন মন্ডপ উদ্যোক্তারা।

এই খবরটিও পড়ুন