Cricket Match: ক্রিকেট ম্যাচে ‘আউট’ ঘিরে ধুন্ধুমার, হাসপাতালে ভর্তি ৩

Dhupguri News: তরজা মুহূর্তে হাতাহাতিতে পৌঁছয়। অভিযোগ, একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে হাতাহাতি শুরু করে। আয়োজক কমিটির পক্ষ থেকে দুই দলের সমর্থকদের থামানোর চেষ্টা করা হলেও লাভ হয়নি বলে অভিযোগ।

Cricket Match: ক্রিকেট ম্যাচে ‘আউট’ ঘিরে ধুন্ধুমার, হাসপাতালে ভর্তি ৩
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2022 | 9:04 PM

ধূপগুড়ি: ছুটির দিনে পাড়ায় নকআউট ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সেই খেলাকে কেন্দ্র করে তুমুল ঝামেলার অভিযোগ উঠল ধূপগুড়িতে (Dhupguri)। ঘটনায় তিনজন আহত হন। এই ঝামেলাকে ঘিরে বড়দিনের উৎসবের আমেজই ম্লান হয়ে গেল ধূপগুড়ি সিনেমাহল পাড়া বৈরাতিগুড়ি হাইস্কুলের খেলার ময়দানে। ধূপগুড়ি পুরসভার ১৬টি ওয়ার্ড নিয়ে এদিন ধূপগুড়ি মিউনিসিপ্যাল কাপ ২০২২ নকআউট টুর্নামেন্টের ফাইনাল ছিল। ১৫ নম্বর ওয়ার্ড ও ৬ নম্বর ওয়ার্ডের খেলোয়াড়দের মধ্যে খেলা ছিল। সকাল থেকেই এই ম্যাচ ঘিরে টানটান উত্তেজনা ছিল দর্শকদের। খেলা শুরু হতেই নিজেদের দলের সমর্থনে চেঁচাতে থাকেন দর্শকরা। এরইমধ্যে একটি ক্যাচ আউটকে কেন্দ্র করে তাল কাটে মাঠে। এক পক্ষ দাবি করে আউটের সিদ্ধান্ত একদম সঠিক। আরেকপক্ষ সরব হয়, এই আউট একেবারেই অযৌক্তিক। এই নিয়েই ঝামেলার সূত্রপাত বলে অভিযোগ।

তরজা মুহূর্তে হাতাহাতিতে পৌঁছয়। অভিযোগ, একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে হাতাহাতি শুরু করে। আয়োজক কমিটির পক্ষ থেকে দুই দলের সমর্থকদের থামানোর চেষ্টা করা হলেও লাভ হয়নি বলে অভিযোগ। এরইমধ্যে পড়ে ১৬ বছরের সুদামা দাস, অমিত রায় ও সৌরভ সাহা নামে তিনজন আহত হন। ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁদের। সেখানেই তিনজন চিকিৎসাধীন।

সুদামা দাসের বাবা বসু দাস বলেন, “কখনও ভাবতেই পারিনি খেলা দেখতে এসে ছেলে এভাবে আহত হবে। আয়োজকদের ভূমিকা নিয়ে প্রশ্ন আছে। ছেলে অনেক কিছুই বলেছে। পুলিশেরও ওখানে থাকা উচিত ছিল।” ধূপগুড়ি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর ননীগোপাল রায় বলেন, “এই ঘটনার তীব্র নিন্দা করি। কমিটির লোকজন ভলান্টিয়ারের ভূমিকায় ছিল। ওরা মারপিটে জড়াতে পারে না। যেহেতু ওয়ার্ডের ফাইনাল খেলা, উত্তেজনা সৃষ্টি হওয়ার সম্ভাবনা ছিল। পুলিশ মোতায়েন করা উচিত ছিল।”

ধূপগুড়ি পুরসভার প্রশাসক বোর্ডের ভাইস চেয়ারম্যান রাজেশকুমার সিং বলেন, “এটা খুবই দুর্ভাগ্যজনক। অনেকদিন পর ধূপগুড়িতে খেলা হল। সেখানে এভাবে মারপিটের ঘটনা, তিনজনের আহত হওয়ার খবরও পেয়েছি। কী কারণে কীভাবে এটা হল সবটাই খতিয়ে দেখা হবে। আগামিদিনে যাতে এরকম ঘটনার পুনরাবৃত্তি না হয় তার জন্য ব্যবস্থা নেওয়া হবে।”