Maldah Murder: পুকুর পাড়ে নাবালিকার রক্তাক্ত দেহ, তন্ত্রসাধনার বলি?

Maldah Murder: বৃহস্পতিবার সকালে মালদার চাঁচলে গৌরহণ্ড গ্রামে একটি পুকুর পাড়ে এক নাবালিকার দেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা।

Maldah Murder: পুকুর পাড়ে নাবালিকার রক্তাক্ত দেহ, তন্ত্রসাধনার বলি?
মৃতদেহ উদ্ধার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 2:25 PM

মালদা: পুকুরপাড় থেকে এক নাবালিকার দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক জনকে। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচলে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে মালদার চাঁচলে গৌরহণ্ড গ্রামে একটি পুকুর পাড়ে এক নাবালিকার দেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। ওই নাবালিকা এলাকারই বাসিন্দা। তাই তাকে শণাক্ত করতেও অসুবিধা হয় না। পরিবারে খোঁজ নিয়ে জানা যায়, আগের সন্ধ্যা থেকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না ওই নাবালিকাকে। বাড়ির সামনেই একটা জায়গায় গিয়েছিল। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পর বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। সকালে বাড়ির অদূরে একটি পুকুর পাড়ে স্থানীয় বাসিন্দারা ওই নাবালিকাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চাঁচল থানার পুলিশ। প্রাথমিকভাবে এই ঘটনার পিছনে অন্য কিছু মনে করা হলেও গ্রামবাসীদের কথায় উঠে আসে অন্য তত্ত্ব। গ্রামবাসীদের বক্তব্য, এলাকারই এক যুবক নিজের শক্তি বৃদ্ধিতে তন্দ্রসাধনা করছেন। বেশ কিছু দিন ধরেই তিনি এই কাজ করছেন। গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতে ওই যুবককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

ওই যুবকের কথায় বেশ কিছু অসঙ্গতি থাকায়, তাঁকে আটক করে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, তন্ত্রসাধনার জন্যই ওই যুবককে নাবালিকাকে খুন করেছেন। এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ ওই নাবালিকার পরিবারের সঙ্গেও কথা বলছে। গ্রামবাসীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।