Arijit Singh: বহরমপুর আদালতে হঠাৎই অরিজিৎ সিং, গায়কের সঙ্গে সেলফি বিচারকের!

Arijit Singh: গত শনিবারে অরিজিৎ সিং মুর্শিদাবাদ জেলা আদালতে যান।  সেখানে জেলা বিচারক ভাস্কর ভট্টাচার্য এবং অন্যান্য আইনজীবী তাঁর সঙ্গে সেলফি তোলেন। শুধু তাঁরাই নন, আদালত চত্বরে উপস্থিত অনেকেই অরিজিৎ সিংয়ের সঙ্গে সেলফি তোলেন। আর সেই সেলফি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই বিতর্ক বাধে।

Arijit Singh: বহরমপুর আদালতে হঠাৎই অরিজিৎ সিং, গায়কের সঙ্গে সেলফি বিচারকের!
এজলাসের বাইরেই অভিযুক্তের সঙ্গে ছবি বিচারকেরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2024 | 9:27 PM

মুর্শিদাবাদ: তিনি তখন সবেমাত্র আদালত চত্বরে প্রবেশ করেছেন। তাঁকে দেখতেই হইহই রব। মুহূর্তে বদলে যায় আদালত চত্বরের আবহ। এগিয়ে আসেন বিচারক। ছুটে আসেন অন্য আইনজীবীরাও। তাঁর সঙ্গে সেলফিও তোলেন বিচারক, আইনজীবীরা। বিচারক, আইনজীবীরা যাঁর সঙ্গে ছবি তুললেন, তিনি বিশ্ব বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। একটি পুরোনো মামলায় তিনি উপস্থিত হয়েছিলেন বহরমপুর আদালতে।

গত শনিবারে অরিজিৎ সিং মুর্শিদাবাদ জেলা আদালতে আসেন। সেখানে জেলা বিচারক ভাস্কর ভট্টাচার্য এবং অন্যান্য আইনজীবী তাঁর সঙ্গে সেলফি তোলেন। যদিও উল্লেখ্য, বিচারক ভাস্কর ভট্টাচার্যের এজলাসে এদিন অরিজিৎ সিংয়ের মামলার শুনানি ছিল না। শুনানি ছিল সেকেন্ড জাজের এজলাসে। শুধু তাঁরাই নন, আদালত চত্বরে উপস্থিত অনেকেই অরিজিৎ সিংয়ের সঙ্গে সেলফি তোলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

একটি পুরানো মামলায় মুর্শিদাবাদ আদালতে এসেছিলেন অরিজিৎ। জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎ এখন ভারতের অন্যতম সেরা গায়ক। প্রিয় গায়ককে চোখের সামনে দেখতে পেয়েই এগিয়ে আসেন আদালত চত্বরে উপস্থিত অনেকে। তাঁর সঙ্গে সেলফি তোলার জন্য ভিড় জমে যায়। বিশ্বখ্যাত এই গায়ক কাউকে নিরাশ করেননি। জানা গিয়েছে, পুরনো একটি মামলায় কোর্টে দিন পড়তেই উপস্থিত হয়েছিলেন গায়ক। সূত্রে জানা গিয়েছে, বিচারক ভাস্কর ভট্টাচার্যের সঙ্গে লিগ্যাল অ্যাওয়ারনেস নিয়ে অরিজিতের কথাবার্তা চলছিল।