Nakashipara: ইদের বাজার করে ফিরছিলেন, ৮ বছরের সন্তানের সামনেই তৃণমূল কর্মীকে কুপিয়ে ‘খুন’, উত্তপ্ত নাকাশিপাড়া

Nakashipara: রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে ধারাল অস্ত্র দিয়ে একের পর এক আঘাত। অতিরিক্ত রক্তক্ষরণের জেরে মৃত্যু তৃণমূল কর্মীর। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয়েছেন সাগিরা বিবি ও তাঁর আট বছরের সন্তানও।

Nakashipara: ইদের বাজার করে ফিরছিলেন, ৮ বছরের সন্তানের সামনেই তৃণমূল কর্মীকে কুপিয়ে 'খুন', উত্তপ্ত নাকাশিপাড়া
নাকাশিপাড়া খুন তৃণমূল কর্মীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2024 | 9:57 AM

নদিয়া: ভোটের আগেই নদিয়ার নাকাশিপাড়ায় তৃণমূল কর্মী খুন। নিহত ব্যক্তি তৃণমূলের পঞ্চায়েত সদস্য সাগিরা বিবির স্বামী জাহিদুল শেখ। রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে ধারাল অস্ত্র দিয়ে একের পর এক আঘাত। অতিরিক্ত রক্তক্ষরণের জেরে মৃত্যু তৃণমূল কর্মীর। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয়েছেন সাগিরা বিবি ও তাঁর আট বছরের সন্তানও। এখনও পর্যন্ত এই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে নাকাশিপাড়া থানার পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নাকাশিপাড়ার তৃণমূল কর্মী নিজেদের গাড়িতে ইদের বাজার করতে গিয়েছিলেন। গাড়িতে চালক ছাড়া আর তিন জন অর্থাৎ জাহিদুল ও তাঁর স্ত্রী-পুত্র ছিলেন। অভিযোগ, দুষ্কৃতীরা মাঝ রাস্তায় গাছ ফেলে তাঁদের গাড়ি আটকায়। কিছু বুঝে ওঠার আগেই গাড়ির মধ্যে ধারাল অস্ত্র নিয়ে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। গাড়ি থেকে টেনে হিঁচড়ে বার করে এনে কোপাতে থাকে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন জাহিদুল। অভিযোগ, তারপরও তাঁকে কোপানো হয়। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর স্ত্রী। ধারাল অস্ত্রের আঘাত তাঁর শরীরেও পড়ে। আক্রান্ত হয় আট বছরের ছোট সন্তানও।

স্থানীয় বাসিন্দারাই আর্তনাদ শুনতে পেয়ে ছুটে আসেন। আহতদের উদ্ধার করে নিয়ে আসা হয় বেথুয়াডহরি হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা এক জনকে মৃত বলে ঘোষণা করেন। বাকিরা আশঙ্কাজনক অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন। পরিবার দুটি বিষয় উল্লেখ করেছে, একটি রাজনৈতিক কারণে এই হামলা। নাহলে জমি সংক্রান্ত একটি পুরনো বিবাদও ছিল। সেই কারণেও হামলা হতে পারে বলে অভিযোগ।

এই  নিয়ে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বলেন, “যত দুষ্কৃতী সব তৃণমূলেই রয়েছে। কারণ যতবার তৃণমূল নেতা খুন হন, ততবার দেখা গিয়েছে, তৃণমূলের লোকই খুন করেছে। পরিবার সবসময়ই সিবিআই তদন্ত চায়। কারণ পার্টিকেও ওরা বিশ্বাস করে না।” এখনও পর্যন্ত অবশ্য এই নিয়ে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।